শুক্রবার, ২৯ মার্চ, 2০২4
কুমিল্লার টাকায় গেইলের পেট ভারি
Published : Sunday, 10 December, 2017 at 7:00 PM, Update: 10.12.2017 7:07:50 PM

জয়নাল হাজারী ॥
পরিষ্কার ধারণা করা যায় ক্রিস গেইল কুমিল্লার কাছ থেকে মোটা অঙ্কের টাকা খেয়ে খেলার মোড় ঘুরিয়ে দিয়েছে। প্রথম থেকেই সে অভিনয় শুরু করেছিল। অত্যন্ত সহজ বলকেও সে মারার চেষ্টা করেনি। অথচ একটি কঠিন বলকে অল্পগতিতে মেরে আউট হয়ে গেছে। যে কেউ গেইলের খেলাটি লক্ষ্য করলে বুঝতেই পারবেন সে শুরুতেই কেমন জানি ভিন্ন রকমের হাবভাব দেখাচ্ছিল। একটি বল বোলারের হাত থেকে ছুটে গিয়ে গেইলের পায়ে লেগেছিল বলটি ছিল খুবই দুর্বল অথচ গেইলের মত শক্তিশালি লোক তাতেই শুয়ে পড়ে। এমনভাব দেখালো যেন আর খেলতেই পারবে না। তারপর খুড়িয়ে খুড়িয়ে তিনটি রান নিল মোট কথা আগের ম্যাচে যে গেইলকে দর্শকরা মাঠে দেখেছিল আজ শুরু থেকেই সেই গেইল মাঠে অনুপস্থিত ছিল। ফলে যে কোন সাধারণ ক্রীকেট বোধরাই বুঝতে পারে আগাগোড়াই অভিনয় করেছে এবং টাকা খেয়ে পেট ভারি হওয়ার কারণে খেলতেই পারেনি এবং আউট হয়ে গেছে। বিষয়টি অন্যরা কিভাবে নিয়েছে বোঝা না গেলেও কিন্তু মাশরাফি বিন মর্তোজা ঠিকই বুঝতে পেরেছে। কিন্তু মাশরাফির চেয়ে চেয়ে দেখা ছাড়া কিছুই করার ছিল না।



সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
প্রতিষ্ঠাতা বীর মুক্তিযোদ্ধা জয়নাল হাজারী।   ভারপ্রাপ্ত সম্পাদক: গোলাম কিবরীয়া হাজারী বিটু্।   প্রকাশক: মোঃ ইব্রাহিম পাটোয়ারী।
সহ সম্পাদক- রুবেল হাসান: ০১৮৩২৯৯২৪১২।  বার্তা সম্পাদক : জসীম উদ্দিন : ০১৭২৪১২৭৫১৬।  সার্কুলেশন ম্যানেজার : আরিফ হোসেন জয়, মোবাইল ঃ ০১৮৪০০৯৮৫২১।  রিপোর্টার: ইফাত হোসেন চৌধুরী: ০১৬৭৭১৫০২৮৭।  রিপোর্টার: নাসির উদ্দিন হাজারী পিটু: ০১৯৭৮৭৬৯৭৪৭।  মফস্বল সম্পাদক: রাসেল: মোবা:০১৭১১০৩২২৪৭   প্রকাশক কর্তৃক ফ্ল্যাট নং- এস-১, জেএমসি টাওয়ার, বাড়ি নং-১৮, রোড নং-১৩ (নতুন), সোবহানবাগ, ধানমন্ডি, ঢাকা থেকে প্রকাশিত এবং সিটি প্রেস, ইত্তেফাক ভবন, ১/আর কে মিশন রোড, ঢাকা-১২০৩ থেকে মুদ্রিত।  বার্তা, বিজ্ঞাপন ও সার্কুলেশন বিভাগ: ০২-৪১০২০০৬৪।  ই-মেইল : [email protected], web : www.hazarikapratidin.com
এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি