শুক্রবার, ১৯ জানুয়ারি, ২০১৮
মহিউদ্দিনের মৃত্যুতে হাজারীর শোক
Published : Friday, 15 December, 2017 at 8:15 PM

মহিউদ্দিনের মৃত্যুতে হাজারীর শোকস্টাফ রিপোর্টার ॥
মহিউদ্দিন চৌধুরীর মৃত্যুতে ফেনীর সাবেক সাংসদ জয়নাল হাজারী গভীর শোক ও দুঃখপ্রকাশ করেছেন। তিনি তার পরিবারে প্রতিও গভীর সমবেদনা জানিয়েছেন। শোক বার্তায় হাজারী জানিয়েছেন মহিউদ্দিন তার ঘনিষ্ঠ বন্ধু ছিলেন। বিভিন্ন সময় বিভিন্ন পরিস্থিতিতে দুজনে সম্মিলিতভাবে অত্যন্ত ঝুকিপূর্ণ কাজ করেছেন। দুজনে একসাথে পলাতক জীবন-যাপন করেছেন। যুদ্ধের সময় ছাড়াও জিয়া ও এরশাদের আমলে দীর্ঘদিন একসাথে ভারতের মাটিতে অবস্থান করেছিলেন। দেশেও একে অপরকে সব সময় সহযোগীতা করেছেন।

এই মহিউদ্দিন চৌধুরী, হাজারী যখন কারাগারে ছিলেন তখন নিজে ফেনীতে এসে বার বার প্রতিবাদ সভা ও হাজারীর মুক্তি দাবি করেছেন। মহিউদ্দিন চৌধুরী যখন স্কয়ার হাসপাতালে শেষ সময়গুলোতে চিকিৎসার জন্য ভর্তি ছিলেন। হাজারী ছুটে গিয়েছিলেন হাসপাতালে কিন্তু  কেউ কারো সাথে কোন কথা বলতে পারেননি। তারপর সিংগাপুর, সেখান থেকে এসে চট্টগ্রাম এবং চট্টগ্রামের হাসপাতাল থেকে গতকাল সব শেষ তিনি চলে গেলেন সকল বন্ধন ছিন্ন করে পরকালে। হাজারী তার মৃত্যুতে গভীরভাবে দুঃখীত ও মর্মাহত । হাজারী বলেন আমি মহিউদ্দিনের মৃত্যুতে হাজারীর শোকআমার এক প্রকৃত বন্ধুকে হারিয়েছি। জীবনে এমন বন্ধু আর মিলবে না। তিনি মহিউদ্দিন চৌধুরী আত্মার মাগফেরাত কামনা করেন। তিনি বলেন জীবনে মহিউদ্দিন চৌধুরী সুখ দেখেননি কিন্তু পরকালে যেন তিনি সুখে থাকেন হাজারী এই কামনা করেছেন।



সম্পাদক : জয়নাল হাজারী। ফোন : ০২-৯১২২৬৪৯, ০১৭৫৬৯৩৮৩৩৮
মোঃ ইব্রাহিম পাটোয়ারী কর্তৃক ফ্যাট নং- এস-১, জেএমসি টাওয়ার, বাড়ি নং-১৮, রোড নং-১৩ (নতুন), সোবহানবাগ, ধানমন্ডি, ঢাকা থেকে প্রকাশিত
এবং সিটি প্রেস, ইত্তেফাক ভবন, ১/আর কে মিশন রোড, ঢাকা-১২০৩ থেকে মুদ্রিত।
আইন উপদেষ্টা : এ্যাডভোকেট এম. সাইফুল আলম। আবু রায়হান (বার্তা সম্পাদক) মোবাইল : ০১৯৬০৪৯৫৯৭০ মোবাইল : ০১৯২৮-১৯১২৯১। মো: জসিম উদ্দিন (চীফ রিপোর্টার) মোবাইল : ০১৭২৪১২৭৫১৬।
বার্তা বিভাগ: ৯১২২৪৬৯, বিজ্ঞাপন ও সার্কুলেশন: ০১৯৭৬৭০৯৯৭০ ই-মেইল : [email protected], Web : www.hazarikapratidin.com
এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি