শুক্রবার, ১৯ জানুয়ারি, ২০১৮
হাজারিকা পাঠক ফোরাম (অনলাইন) আহবায়ক কমিটি গঠিত
Published : Sunday, 17 December, 2017 at 9:59 PM, Update: 16.12.2017 11:01:00 PM

হাজারিকা পাঠক ফোরাম (অনলাইন) আহবায়ক কমিটি গঠিতস্টাফ রিপোর্টার ॥
আজ সন্ধ্যা সাতটায় ধানমন্ডিস্থ হাজারিকা কার্যালয়ে এক সভায় হাজারিকা অনলাইনের একটি আহবায়ক কমিটি গঠন করা হয়েছে। সর্বসম্মতিক্রমে কমিটি অনুমদিত হয়। এই কমিটির প্রধান উপদেষ্টা হচ্ছেন হাজারিকা প্রতিদিন সম্পাদক জয়নাল হাজারী। কমিটির আহবায়ক করা হয়েছে জয় আরিফকে। এর যুগ্ম আহবায়ক হিসেবে মনোনীত হয়েছে আবু রায়হান। এই কমিটির কার্যকরী সদস্য হিসেবে রয়েছেন ইফাত চৌধুরী ও সাদ্দাম হোসেন। এর আরো ১৫ জন সাধারণ সদস্য রয়েছে। হাজারিকা পাঠক ফোরাম (প্রিন্ট) এবং অনলাইন এই দুই ভাগে ভাগ করা হয়েছে পাঠক ফোরামকে। তবে মূল কমিটি হচ্ছে প্রিন্ট কমিটি। প্রিন্ট কমিটিতে তিন বছর আগে থেকেই কার্যরত আছেন রুবেল হোসেন ও বারেক মজুমদার। ইতিমধ্যে হাজারিকা প্রতিদিনের অনলাইন সংস্করনটি ব্যাপক গ্রহণযোগ্যতা বা জনপ্রিয়তা পেয়েছে। ফলে অনলাইনে অভিজ্ঞ সদস্যদের নিয়ে অনলাইনের জন্য আলাদা একটি বিভাগ বা কমিটি করা হয়েছে।

হাজারিকা পাঠক ফোরাম (অনলাইন) আহবায়ক কমিটি গঠিততবে মূল কমিটি প্রিন্ট কমিটি। হাজারিকা অনলাইনের পূর্ণাঙ্গ কমিটি তিন মাসের মধ্যে করার সিদ্ধান্ত হয়েছে। হাজারিকা অনলাইনের সদস্যদের বর্তমান সময়ে মূল দায়িত্ব হচ্ছে মানুষের কাছে আমাদের অ্যাপসটি পৌঁছে দেয়া। এরা রীতিমত খবরও পাঠাবে আবার বিভিন্ন বিষয়ে নিজ নিজ অবস্থান থেকে পরামর্শ দিবে। ইতিমধ্যে মূল কমিটির চারজনকেই কাজের সুবিধার্থে অ্যাক্রিরিডিটেশন কার্ড দেয়া হয়েছে। এটি সরকার স্বীকৃত সাংবাদিকের কার্ড। এটি থাকাতে এরা সচিবালয়সহ যেকোন সরকারী দপ্তরে প্রবেশ করতে পারবে। ইতিমধ্যেই হাজারিকা অনলাইন দেশবাসীর দৃষ্টি আকর্ষণ করেছে। আশা করা যায় এই কমিটির মাধ্যমে হাজারিকা অনলাইন অতিদ্রুত আরো প্রসার লাভ করবে। এখনি হাজারিকা অনলাইন প্রথম শ্রেণীর পত্রিকার মর্যাদা পেয়েছে। পত্রিকাটির অনুমোদনের জন্য মন্ত্রণালয়ে আবেদন জমা দেয়া হয়েছে। তবে যেকোন প্রিন্ট পত্রিকার ক্ষেত্রে অনুমোদনের প্রয়োজন পড়ে না। তবুও যদি কখনো এইরূপ বিধানের বাইরে অন্যকোন আদেশ জারি হয় সেজন্যই আবেদনটি করে রাখা হয়েছে। যাতে করে ভবিষ্যতে কোন বিপত্তি না ঘটে।




সম্পাদক : জয়নাল হাজারী। ফোন : ০২-৯১২২৬৪৯, ০১৭৫৬৯৩৮৩৩৮
মোঃ ইব্রাহিম পাটোয়ারী কর্তৃক ফ্যাট নং- এস-১, জেএমসি টাওয়ার, বাড়ি নং-১৮, রোড নং-১৩ (নতুন), সোবহানবাগ, ধানমন্ডি, ঢাকা থেকে প্রকাশিত
এবং সিটি প্রেস, ইত্তেফাক ভবন, ১/আর কে মিশন রোড, ঢাকা-১২০৩ থেকে মুদ্রিত।
আইন উপদেষ্টা : এ্যাডভোকেট এম. সাইফুল আলম। আবু রায়হান (বার্তা সম্পাদক) মোবাইল : ০১৯৬০৪৯৫৯৭০ মোবাইল : ০১৯২৮-১৯১২৯১। মো: জসিম উদ্দিন (চীফ রিপোর্টার) মোবাইল : ০১৭২৪১২৭৫১৬।
বার্তা বিভাগ: ৯১২২৪৬৯, বিজ্ঞাপন ও সার্কুলেশন: ০১৯৭৬৭০৯৯৭০ ই-মেইল : [email protected], Web : www.hazarikapratidin.com
এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি