বৃহস্পতিবার, ২৮ মার্চ, 2০২4
গাজীপুরে দুর্বৃত্তদের গুলিতে আহত ২
আবু রায়হান
Published : Monday, 18 December, 2017 at 10:30 AM, Update: 18.12.2017 10:33:11 AM

গাজীপুরের শ্রীপুর উপজেলার রঙ্গিলা বাজার এলাকায় দুর্বৃত্তদের ছোড়া গুলিতে ওয়ার্কশপ ব্যবসায়ী ও কর্মচারী গুলিবিদ্ধ হয়েছেন। পুলিশ ঘটনাস্থল থেকে এক রাউন্ড গুলি উদ্ধার করেছে। গতকাল রবিবার রাতে এ ঘটনা ঘটে।
মাওনা হাইওয়ে থানার ওসি দেলোয়ার হোসেন সাংবাদিকদের জানান, গাজীপুরের রঙ্গিলা বাজার এলাকা থেকে রাত পৌনে ৯টার দিকে রুবেল হোসেন তার ওয়ার্কশপ বন্ধ করে কর্মচারী হাসনাইনকে মাওনা চৌরাস্তায় নামিয়ে দেওয়ার জন্য মোটরসাইকেল নিয়ে যাচ্ছিলেন। এ সময় দুর্বৃত্তরা মোটরসাইকেলটিকে লক্ষ্য করে দুই রাউন্ড গুলি ছুড়ে দ্রুত পালিয়ে যায়। এতে দুজনই আহত হয়।

হাসপাতাল সূত্রে জানা গেছে, হাসনাইনের গুলিটি পায়ের একপাশ থেকে ঢুকে অপর পাশ দিয়ে বেরিয়ে গেছে। আর রুবেলে কোমরের পেছনের পেশি ছিঁড়ে গুলিটির একাংশ জিন্সের প্যান্টের সঙ্গে আটকে ছিল।


সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
প্রতিষ্ঠাতা বীর মুক্তিযোদ্ধা জয়নাল হাজারী।   ভারপ্রাপ্ত সম্পাদক: গোলাম কিবরীয়া হাজারী বিটু্।   প্রকাশক: মোঃ ইব্রাহিম পাটোয়ারী।
সহ সম্পাদক- রুবেল হাসান: ০১৮৩২৯৯২৪১২।  বার্তা সম্পাদক : জসীম উদ্দিন : ০১৭২৪১২৭৫১৬।  সার্কুলেশন ম্যানেজার : আরিফ হোসেন জয়, মোবাইল ঃ ০১৮৪০০৯৮৫২১।  রিপোর্টার: ইফাত হোসেন চৌধুরী: ০১৬৭৭১৫০২৮৭।  রিপোর্টার: নাসির উদ্দিন হাজারী পিটু: ০১৯৭৮৭৬৯৭৪৭।  মফস্বল সম্পাদক: রাসেল: মোবা:০১৭১১০৩২২৪৭   প্রকাশক কর্তৃক ফ্ল্যাট নং- এস-১, জেএমসি টাওয়ার, বাড়ি নং-১৮, রোড নং-১৩ (নতুন), সোবহানবাগ, ধানমন্ডি, ঢাকা থেকে প্রকাশিত এবং সিটি প্রেস, ইত্তেফাক ভবন, ১/আর কে মিশন রোড, ঢাকা-১২০৩ থেকে মুদ্রিত।  বার্তা, বিজ্ঞাপন ও সার্কুলেশন বিভাগ: ০২-৪১০২০০৬৪।  ই-মেইল : [email protected], web : www.hazarikapratidin.com
এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি