শুক্রবার, ১৯ জানুয়ারি, ২০১৮
ব্রাহ্মণবাড়িয়ায় দীপিকার নামে নলকূপ, উচ্ছ্বাস অভিনেত্রীর
Published : Wednesday, 10 January, 2018 at 7:44 PM

ব্রাহ্মণবাড়িয়ায় দীপিকার নামে নলকূপ, উচ্ছ্বাস অভিনেত্রীরবিনোদন ডেস্ক ॥
জন্মদিনে বাংলাদেশি এক ভক্তের উপহার পেয়ে উচ্ছ্বাস প্রকাশ করেছেন বলিউড তারকা দীপিকা পাড়ুকোন। গত ৫ জানুয়ারি ৩২তম জন্মদিন উপলক্ষে পাওয়া এমন ভালোবাসার উপহার তিনি আর কখনও পাননি বলেও টুইটার বার্তায় জানিয়েছেন এই অভিনেত্রী।
টাইমস অব ইন্ডিয়া বলছে, দীপিকার ভক্তদের নিয়ে গড়ে ওঠা আরব ফ্যান ক্লাবের সদস্যদের চাদায় ব্রাহ্মণবাড়িয়ার রাধানগর গ্রামে এক ভক্ত তৈরি করেছেন বিশুদ্ধ খাবার পানির একটি নলকূপ। লাল সিমেন্টে বাঁধানো কলপাড়ে যতœ করে গাঁথা হয়েছে দীপিকার নামাঙ্কিত ফলকও। সোমবার টুইটে এ প্রসঙ্গে উচ্ছ্বাস প্রকাশ করে ‘পদ্মাবতী’খ্যাত  তারকা লেখেন, ‘পৃথিবীকে একটি সুন্দর ও সুখী স্থান বানানোর জন্য আপনাদের এই মহৎ অবদান আমার হৃদয় ছুঁয়ে গেছে।
 জন্মদিনে এর চেয়ে সেরা উপহার আর কী হতে পারে! আপনাদের প্রতি আমার অশেষ ভালোবাসা। আপনাদের নিয়ে আমার গর্ব হচ্ছে।’
টিউবওয়েলটির পাশে সাদা পাথরে নামফলকে আরবি হরফে শুভেচ্ছাবাণী লেখা হয়েছে। দীপিকার দীর্ঘায়ু কামনাও করা হয়েছে এতে। টিউবওয়েলটি গ্রামের মানুষের ব্যবহারের জন্য উন্মুক্ত রাখা হয়েছে।
আরব ফ্যান ক্লাবের এক টুইট বার্তায় টিউবওয়েলের ছবি শেয়ার করে বলা হয়, দীপিকার জন্মদিনে আমাদের পক্ষ থেকে তার জন্য এটি আমাদের উপহার। আশা করি তিনি এটি পছন্দ করবেন। শুভ জন্মদিন দীপিকা পাড়ুকোন।




সম্পাদক : জয়নাল হাজারী। ফোন : ০২-৯১২২৬৪৯, ০১৭৫৬৯৩৮৩৩৮
মোঃ ইব্রাহিম পাটোয়ারী কর্তৃক ফ্যাট নং- এস-১, জেএমসি টাওয়ার, বাড়ি নং-১৮, রোড নং-১৩ (নতুন), সোবহানবাগ, ধানমন্ডি, ঢাকা থেকে প্রকাশিত
এবং সিটি প্রেস, ইত্তেফাক ভবন, ১/আর কে মিশন রোড, ঢাকা-১২০৩ থেকে মুদ্রিত।
আইন উপদেষ্টা : এ্যাডভোকেট এম. সাইফুল আলম। আবু রায়হান (বার্তা সম্পাদক) মোবাইল : ০১৯৬০৪৯৫৯৭০ মোবাইল : ০১৯২৮-১৯১২৯১। মো: জসিম উদ্দিন (চীফ রিপোর্টার) মোবাইল : ০১৭২৪১২৭৫১৬।
বার্তা বিভাগ: ৯১২২৪৬৯, বিজ্ঞাপন ও সার্কুলেশন: ০১৯৭৬৭০৯৯৭০ ই-মেইল : [email protected], Web : www.hazarikapratidin.com
এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি