শুক্রবার, ১৯ জানুয়ারি, ২০১৮
কলকাতায় অনন্যা অ্যাওয়ার্ড পেলেন আঁখি আলমগীর
Published : Wednesday, 10 January, 2018 at 7:45 PM

কলকাতায় অনন্যা অ্যাওয়ার্ড পেলেন আঁখি আলমগীরবিনোদন প্রতিবেদক ॥
কলকাতায় গত ৫ জানুয়ারি থেকে অনুষ্ঠিত হচ্ছে যোধপুর পার্ক উৎসব। সেখানে গত ৮ জানুয়ারি প্রথমবারের মত পালিত হলো ‘বাংলাদেশ উৎসব’। বেশ কয়েক বছর ধরে উৎসবটি আয়োজিত হলেও এবারই প্রথমবার কলকাতাতে বাংলাদেশের সংস্কৃতিকে বিশেষভাবে তুলে ধরা হয় এই বিশেষ আয়োজনে। কলকাতায় অনুষ্ঠেয় এ ‘বাংলাদেশ উৎসব’র আমন্ত্রণে সেখানে গান গাইতে গত ৭ জানুয়ারি কলকাতায় যান সংগীতশিল্পী আঁখি আলমগীর। নেচে গেয়ে কলকাতার মঞ্চ মাতালেন এ তারকা। কলকাতার মন্ত্রী ফরহাদ হাকিম এবং জনপ্রিয় লেখক শীর্ষেন্দু মুখার্জিরর কাছ থেকে ‘অনন্যা অ্যাওয়ার্ড’ নামে একটি সম্মাননা পান এই শিল্পী।
দেশের হয়ে কলকাতায় এমন সম্মাননা পাওয়ায় উচ্ছ্বসিত তিনি। অনুষ্ঠানের আয়োজকদের প্রতি কৃতজ্ঞতা জানিয়েছেন আঁখি। সেইসঙ্গে এই স্বীকৃতিকে নিজের ভক্তদের ভালোবাসারই অংশ বলে মন্তব্য করেন তিনি।
আঁখি আলমগীর বলেন, ‘আমি অনেক আনন্দিত আমাকে এই সম্মাননা দেয়ায়। এ অর্জন আমার একার নয়, আমার দেশের।’
প্রসঙ্গত, এই আয়োজনে অংশ নিতে আঁখি আলমগীরের পাশাপাশি আইয়ূব বাচ্চু, ড. নাশিদ কামাল, রেজওয়ানা চৌধুরী বন্য্,া স্বপ্নীল সজীবসহ আরও বেশ ক’জন তারকা কলকাতায় রয়েছেন। শিগগিরই তারা দেশে ফিরবেন।


সম্পাদক : জয়নাল হাজারী। ফোন : ০২-৯১২২৬৪৯, ০১৭৫৬৯৩৮৩৩৮
মোঃ ইব্রাহিম পাটোয়ারী কর্তৃক ফ্যাট নং- এস-১, জেএমসি টাওয়ার, বাড়ি নং-১৮, রোড নং-১৩ (নতুন), সোবহানবাগ, ধানমন্ডি, ঢাকা থেকে প্রকাশিত
এবং সিটি প্রেস, ইত্তেফাক ভবন, ১/আর কে মিশন রোড, ঢাকা-১২০৩ থেকে মুদ্রিত।
আইন উপদেষ্টা : এ্যাডভোকেট এম. সাইফুল আলম। আবু রায়হান (বার্তা সম্পাদক) মোবাইল : ০১৯৬০৪৯৫৯৭০ মোবাইল : ০১৯২৮-১৯১২৯১। মো: জসিম উদ্দিন (চীফ রিপোর্টার) মোবাইল : ০১৭২৪১২৭৫১৬।
বার্তা বিভাগ: ৯১২২৪৬৯, বিজ্ঞাপন ও সার্কুলেশন: ০১৯৭৬৭০৯৯৭০ ই-মেইল : [email protected], Web : www.hazarikapratidin.com
এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি