মঙ্গলবার, ১৬ জানুয়ারি, ২০১৮
হবু শাশুড়িকে নিয়ে বিয়ের গহনা কিনছেন সোনম!
Published : Thursday, 11 January, 2018 at 9:04 PM

হবু শাশুড়িকে নিয়ে বিয়ের গহনা কিনছেন সোনম!বিনোদন ডেস্ক ॥
 বিরাট কোহলি ও আনুশকা শর্মার বিয়ের পর থেকেই বলিপাড়ায় শুরু হয়েছে নানা গুঞ্জন। শোনা যাচ্ছে, বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন সোনম কাপুর-আনন্দ আহুজা ও রণবীর সিং-দীপিকা পাড়ুকোন জুটিও।
সম্প্রতি গুঞ্জন ওঠে, আগামী এপ্রিলে বিয়ের পিঁড়িতে বসছেন সোনম-আহুজা। ভারতের যোধপুরে হবে তাদের বিয়ে। খুব স্বল্প পরিসরে এর আয়োজন করা হবে। মাত্র ৩০০ অতিথি এতে উপস্থিত থাকবেন। কিন্তু এ জুটি বিয়ের ব্যাপারটি গোপন করছেন। যদিও পরবর্তীতে এ গুঞ্জন উড়িয়ে দিয়ে সোনম বলেন, ‘দীর্ঘ ১০ বছরের অভিনয় ক্যারিয়ারে কখনই ব্যক্তিগত বিষয় নিয়ে কথা বলিনি। আমারবীরে ডি ওয়েডিং সিনেমা মুক্তি পাবে মে মাসে। এর আগে প্যাডম্যান ও দত্ত সিনেমাও রয়েছে। অন্য কাজের জন্য আমার সময় কোথায়? এ ছাড়া ফেব্রুয়ারি, মার্চে বিধু বিনোদ চোপড়ার সিনেমার কাজও শুরু করব।’ তবে গুঞ্জন যেন থামছেই না। ভারতীয় একটি সংবাদমাধ্যমে প্রকাশিত প্রতিবেদনে বলা হয়েছে, কলকাতার একটি দোকানে গহনা কিনতে গিয়েছিলেন সোনম। সঙ্গে ছিলেন কথিত প্রেমিক আনন্দ আহুজার মা। বিয়ের জন্যই নাকি তারা গহনা কিনতে গিয়েছিলেন। প্রায় দুই বছরের অধিক সময় ধরে বলিপাড়ায় সোনম ও আনন্দ আহুজার প্রেমের চর্চা চলছে। প্রায়ই বিভিন্ন স্থানে দেখা যায় তাদের। এ ছাড়া পরস্পরের প্রতি ভালোলাগার বিষয়টি সামাজিক যোগাযোগমাধ্যমে পোস্টসহ বিভিন্নভাবে প্রকাশ করেন তারা। তা ছাড়া চলতি বছর প্যারিসে একসঙ্গে বর্ষবরণ করেন এ জুটি। সামাজিক যোগাযোগ মাধ্যমে তাদের ছবিও প্রকাশ করেন সোনম। 


সম্পাদক : জয়নাল হাজারী। ফোন : ০২-৯১২২৬৪৯, ০১৭৫৬৯৩৮৩৩৮
মোঃ ইব্রাহিম পাটোয়ারী কর্তৃক ফ্যাট নং- এস-১, জেএমসি টাওয়ার, বাড়ি নং-১৮, রোড নং-১৩ (নতুন), সোবহানবাগ, ধানমন্ডি, ঢাকা থেকে প্রকাশিত
এবং সিটি প্রেস, ইত্তেফাক ভবন, ১/আর কে মিশন রোড, ঢাকা-১২০৩ থেকে মুদ্রিত।
আইন উপদেষ্টা : এ্যাডভোকেট এম. সাইফুল আলম। আবু রায়হান (বার্তা সম্পাদক) মোবাইল : ০১৯৬০৪৯৫৯৭০ মোবাইল : ০১৯২৮-১৯১২৯১। মো: জসিম উদ্দিন (চীফ রিপোর্টার) মোবাইল : ০১৭২৪১২৭৫১৬।
বার্তা বিভাগ: ৯১২২৪৬৯, বিজ্ঞাপন ও সার্কুলেশন: ০১৯৭৬৭০৯৯৭০ ই-মেইল : [email protected], Web : www.hazarikapratidin.com
এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি