শুক্রবার, ১৯ জানুয়ারি, ২০১৮
সেরা নায়িকার লড়াইয়ে এগিয়ে অপু, মাহি ও বুবলী
Published : Thursday, 11 January, 2018 at 9:05 PM

সেরা নায়িকার লড়াইয়ে এগিয়ে অপু, মাহি ও বুবলীবিনোদন প্রতিবেদক॥
দেশের সর্বপ্রথম এফএম রেডিও স্টেশন রেডিও টুডে’র জনপ্রিয় অনুষ্ঠান ‘মুভি টাইম উইথ সৈকত সালাহউদ্দিন’। এটি এফএম রেডিওর ইতিহাসে চলচ্চিত্র নিয়ে প্রথম পূর্ণাঙ্গ অনুষ্ঠান। এর সঞ্চালনা করছেন সৈকত সালাহউদ্দিন।  ‘মুভি টাইম উইথ সৈকত সালাহউদ্দিন’র জরিপে ২০১৭ সালের সেরা নায়ক হয়েছেন সুপারস্টার শাকিব খান। দর্শকের প্রদত্ত ভোটের মাধ্যমে এই জরিপ করা হয়েছে। রেডিও টুডের অফিশিয়াল ফ্যান পেজে দর্শক মতামতের ভিত্তিতেই নির্বাচন করা হয়েছে বছরের সেরা নায়ক। রেডিও টুডে মুভিটাইম জরিপে এবার জমে উঠেছে নায়িকাদের লড়াই। সেই লড়াইয়ে এগিয়ে রয়েছেন অপু বিশ্বাস, মাহিয়া মাহি ও বুবলী। এ প্রসঙ্গে সৈকত সালাহউদ্দিন বলেন, ‘আমরা প্রাথমিকভাবে দশ জন নায়িকাকে নিয়ে জরিপ করেছি। সেরা দশ থেকে সেরা তিন নায়িকা নির্বাচন করেছেন শ্রোতা দর্শকেরা। সেরা তিনকে নিয়ে চলছে চুড়ান্ত প্রতিযোগিতা। সেরা তিনে আছেন অপু বিশ্বাস, মাহি ও বুবলী। ৭ জানুয়ারি রেডিও টুডে’র অফিসিয়াল পেজে ভোটগ্রহণ শুরু হয়েছে। চলবে ১২ জানুয়ারি শুক্রবার ‘মুভি টাইম উইথ সৈকত সালাহউদ্দিন’ শো শুরু হবার পর বিকাল ৫টা পর্যন্ত। ২০১৭ সালের সেরা নায়িকার নাম ঘোষণা করা হবে শো এর শেষভাগে।’
২০১৭ সালে অপু বিশ্বাস অভিনীত একটি ছবিই মুক্তি পেয়েছে। বুলবুল বিশ্বাস পরিচালিত সেই ছবির নাম ‘রাজনীতি’। শাকিব খান ও আনিসুর রহমান মিলনের বিপরীতে এই একটি ছবি দিয়েই বাজিমাত করেছেন অপু।
মাহিয়া মাহি অভিনীত ‘ঢাকা অ্যাটাক’ ছবিটি ছিলো ২০১৭ সালের সেরা ব্যবসা সফল চলচ্চিত্র। দীপঙ্কর দীপনের পরিচালনায় এই ছবিতে মাহিকে দেখা গেছে আরেফিন শুভর বিপরীতে। আর বুবলীও সফল ছিলেন শাকিবের বিপরীতে ‘রংবাজ’ ছবিতে। তার ‘অহংকার’ ছবিটিও বেশ আশা জাগিয়েছিলো গেল বছরের ঢালিউড বক্স অফিসে। সেরা মতামতদাতা পাবেন স্টার সিনেপ্লেক্সের ছবি দেখার কুপন ও প্রিয় তারকার অটোগ্রাফ সম্বলিত উপহার। প্রসঙ্গত, ‘মুভি টাইম উইথ সৈকত সালাহউদ্দিন’ প্রতি শুক্রবার বিকাল ৪টা থেকে ৬টা পর্যন্ত রেডিও টুডে’তে সরাসরি সম্প্রচার হয়।
এছাড়া ফেসবুক লাইভের মাধ্যমে অনুষ্ঠানটি দেখাও যায়। অনুষ্ঠানটির প্রযোজনা ও সার্বিক তত্ত্বাবধানে রয়েছেন রেডিও টুডে’র হেড অব প্রোগ্রাম ডেভলপমেন্ট এবং সিনিয়র আরজে টুটুল জহিরুল ইসলাম।



সম্পাদক : জয়নাল হাজারী। ফোন : ০২-৯১২২৬৪৯, ০১৭৫৬৯৩৮৩৩৮
মোঃ ইব্রাহিম পাটোয়ারী কর্তৃক ফ্যাট নং- এস-১, জেএমসি টাওয়ার, বাড়ি নং-১৮, রোড নং-১৩ (নতুন), সোবহানবাগ, ধানমন্ডি, ঢাকা থেকে প্রকাশিত
এবং সিটি প্রেস, ইত্তেফাক ভবন, ১/আর কে মিশন রোড, ঢাকা-১২০৩ থেকে মুদ্রিত।
আইন উপদেষ্টা : এ্যাডভোকেট এম. সাইফুল আলম। আবু রায়হান (বার্তা সম্পাদক) মোবাইল : ০১৯৬০৪৯৫৯৭০ মোবাইল : ০১৯২৮-১৯১২৯১। মো: জসিম উদ্দিন (চীফ রিপোর্টার) মোবাইল : ০১৭২৪১২৭৫১৬।
বার্তা বিভাগ: ৯১২২৪৬৯, বিজ্ঞাপন ও সার্কুলেশন: ০১৯৭৬৭০৯৯৭০ ই-মেইল : [email protected], Web : www.hazarikapratidin.com
এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি