মঙ্গলবার, ১৬ জানুয়ারি, ২০১৮
এক চলচ্চিত্রে তিন দশকের তিন তারকা
Published : Thursday, 11 January, 2018 at 9:06 PM

এক চলচ্চিত্রে তিন দশকের তিন তারকাবিনোদন প্রতিবেদক ॥
 ষাটের দশকের জনপ্রিয় অভিনেতা সোহেল রানা। আশির দশকের শুরুতে চলচ্চিত্রে পা রাখেন জনপ্রিয় চিত্রনায়িকা চম্পা। অন্যদিকে নব্বই দশকের শেষের দিকে চলচ্চিত্রে আসেন পপি। চলচ্চিত্রের পর্দা কাঁপানো তিন দশকের এই তিন তারকাকে চলচ্চিত্রের পর্দায় এখন খুব বেশি দেখা যায় না।
এবার এই তিন তারকাকে দেখা যাবে ‘যুদ্ধশিশু’ নামের একটি সিনেমায়। কথাশিল্পী ও কম্পট্রোলার অ্যান্ড অডিটর জেনারেল মাসুদ আহমেদের মুক্তিযুদ্ধভিত্তিক উপন্যাস ‘রৌদ্রবেলা ও ঝরাফুল’ অবলম্বনে নির্মিত হতে যাচ্ছে ‘যুদ্ধশিশু’ চলচ্চিত্রটি। এসএইচকে প্রোডাকশনের ব্যানারে ব্যতিক্রমী এ চলচ্চিত্রটি পরিচালনা করবেন জাতীয় পুরস্কারপ্রাপ্ত মিডিয়া ব্যক্তিত্ব শহীদুল হক খান।
সোহেল রানা, চম্পা, পপি ছাড়াও আরো অভিনয় করবেন নাসিম আনোয়ার, মঞ্জুর আলম ও নাদিম খান প্রমুখ। সংগীত পরিচালনা করবেন শেখ সাদী খান।
আগামীকাল বৃহস্পতিবার সন্ধ্যায় রাজধানীর গুলশানের লেকশোর হোটেলে অনুষ্ঠিত হবে এ চলচ্চিত্রটির শুভ মহরত। এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন অর্থমন্ত্রী আবুল মাল আবদুল মুহিত। বিশেষ অতিথি হিসেবে থাকবেন মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রী আ ক ম মোজাম্মেল হক, ডাক টেলিযোগাযোগ ও তথ্যপ্রযুক্তি মন্ত্রণালয়ের মন্ত্রী মোস্তাফা জব্বার এবং বাংলাদেশে নিযুক্ত সুইডেনের রাষ্ট্রদূত। সভাপতিত্ব করবেন সাবেক তথ্য সচিব সৈয়দ মাগুব মোর্শেদ।


সম্পাদক : জয়নাল হাজারী। ফোন : ০২-৯১২২৬৪৯, ০১৭৫৬৯৩৮৩৩৮
মোঃ ইব্রাহিম পাটোয়ারী কর্তৃক ফ্যাট নং- এস-১, জেএমসি টাওয়ার, বাড়ি নং-১৮, রোড নং-১৩ (নতুন), সোবহানবাগ, ধানমন্ডি, ঢাকা থেকে প্রকাশিত
এবং সিটি প্রেস, ইত্তেফাক ভবন, ১/আর কে মিশন রোড, ঢাকা-১২০৩ থেকে মুদ্রিত।
আইন উপদেষ্টা : এ্যাডভোকেট এম. সাইফুল আলম। আবু রায়হান (বার্তা সম্পাদক) মোবাইল : ০১৯৬০৪৯৫৯৭০ মোবাইল : ০১৯২৮-১৯১২৯১। মো: জসিম উদ্দিন (চীফ রিপোর্টার) মোবাইল : ০১৭২৪১২৭৫১৬।
বার্তা বিভাগ: ৯১২২৪৬৯, বিজ্ঞাপন ও সার্কুলেশন: ০১৯৭৬৭০৯৯৭০ ই-মেইল : [email protected], Web : www.hazarikapratidin.com
এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি