মঙ্গলবার, ১৬ জানুয়ারি, ২০১৮
১১ বছর পর ভারতের আয়ারল্যান্ড সফর
Published : Thursday, 11 January, 2018 at 5:38 PM, Update: 11.01.2018 5:43:12 PM

১১ বছর পর ভারতের আয়ারল্যান্ড সফরইংল্যান্ড সফরে যাওয়ার আগে জুনে আয়ারল্যান্ডে পা রাখবে ভারত। ডাবলিনে ২৭ ও ২৯ জুন দুটি টি-টোয়েন্টি ম্যাচ নিশ্চিত করেছে ভারতীয় ক্রিকেট বোর্ড।

ভারত আয়ারল্যান্ডে শেষবার গিয়েছিল ২০০৭ সালে। বেলফাস্টে একমাত্র ওয়ানডেতে রাহুল দ্রাবিড়ের দল স্বাগতিকদের হারিয়েছিল ৯ উইকেটে। আর টি-টোয়েন্টিতে দুই দল মুখোমুখি হয়েছিল একবারই। ২০০৯ সালের টি-টোয়েন্টি বিশ্বকাপে ভারত জিতেছিল ৮ উইকেটে।

আইরিশদের বিপক্ষে দুই ম্যাচের সিরিজ দিয়ে শুরু হবে ভারতের দুই মাসের যুক্তরাজ্য সফর। ইংল্যান্ডের বিপক্ষে তারা তিনটি করে টি-টোয়েন্টি ও ওয়ানডে এবং পাঁচ ম্যাচের টেস্ট খেলবে। ৩ জুলাই ম্যানচেস্টারে শুরু হবে ২০ ওভারের সিরিজ। এরপর ট্রেন্টব্রিজে ১২ জুলাই শুরু হবে ওয়ানডে সিরিজ। ১ আগস্ট থেকে এজবাস্টনে হবে টেস্ট লড়াই। ক্রিকইনফো



সম্পাদক : জয়নাল হাজারী। ফোন : ০২-৯১২২৬৪৯, ০১৭৫৬৯৩৮৩৩৮
মোঃ ইব্রাহিম পাটোয়ারী কর্তৃক ফ্যাট নং- এস-১, জেএমসি টাওয়ার, বাড়ি নং-১৮, রোড নং-১৩ (নতুন), সোবহানবাগ, ধানমন্ডি, ঢাকা থেকে প্রকাশিত
এবং সিটি প্রেস, ইত্তেফাক ভবন, ১/আর কে মিশন রোড, ঢাকা-১২০৩ থেকে মুদ্রিত।
আইন উপদেষ্টা : এ্যাডভোকেট এম. সাইফুল আলম। আবু রায়হান (বার্তা সম্পাদক) মোবাইল : ০১৯৬০৪৯৫৯৭০ মোবাইল : ০১৯২৮-১৯১২৯১। মো: জসিম উদ্দিন (চীফ রিপোর্টার) মোবাইল : ০১৭২৪১২৭৫১৬।
বার্তা বিভাগ: ৯১২২৪৬৯, বিজ্ঞাপন ও সার্কুলেশন: ০১৯৭৬৭০৯৯৭০ ই-মেইল : [email protected], Web : www.hazarikapratidin.com
এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি