শুক্রবার, ১৯ জানুয়ারি, ২০১৮
বাড়ানো হলো সালমানের নিরাপত্তা
Published : Thursday, 11 January, 2018 at 5:54 PM

বাড়ানো হলো সালমানের নিরাপত্তাগত ৫ জানুয়ারি একটি মামলার শুনানিতে অংশ নিতে যোধপুর আদালতে গিয়েছিলেন সালমান খান। যেখানে বলিউডের এই সুপারস্টারকে খুনের হুমকি দিয়েছিলেন গ্যাংস্টার লরেন্স বিশ্বনয়।

এ ঘটনার পরই নাকি বাড়ানো হয়েছে ‘বজরঙ্গি ভাইজান’খ্যাত এই তারকার নিরাপত্তা। সম্প্রতি এমন তথ্য প্রকাশ করেছে ভারতীয় সংবাদ মাধ্যম বলিউড হাঙ্গামা।

মুম্বাইয়ের ফিল্ম সিটির সুবারবান স্টুডিওতে রেমো ডি’সুজা পরিচালিত ‘রেস থ্রি’ ছবির শুটিং করছেন সালমান খান। যেখানে সবসময় পাহারা দিচ্ছে সশস্ত্র পুলিশ বাহিনী।

এ প্রসঙ্গে ৫২ বছর বয়সী এই তারকার একটি ঘনিষ্ঠসূত্র জানান, সালমানের নিরাপত্তা জোরদার করা হয়েছে। এজন্য মোতায়েন করা হয়েছে ছয়জন পুলিশ। এমনকি পুলিশের এক কর্মকর্তা নিজে গাড়ি চালিয়ে তাকে বাড়ি পৌঁছে দেন।

‘রেস থ্রি’তে সালমানের সহশিল্পী হিসেবে রয়েছেন ডেইজি শাহ ও জ্যাকলিন ফার্নান্দেজ। এছাড়া ‘ভারত’ নামে একটি ছবির কাজও রয়েছে সালমানের হাতে।



সম্পাদক : জয়নাল হাজারী। ফোন : ০২-৯১২২৬৪৯, ০১৭৫৬৯৩৮৩৩৮
মোঃ ইব্রাহিম পাটোয়ারী কর্তৃক ফ্যাট নং- এস-১, জেএমসি টাওয়ার, বাড়ি নং-১৮, রোড নং-১৩ (নতুন), সোবহানবাগ, ধানমন্ডি, ঢাকা থেকে প্রকাশিত
এবং সিটি প্রেস, ইত্তেফাক ভবন, ১/আর কে মিশন রোড, ঢাকা-১২০৩ থেকে মুদ্রিত।
আইন উপদেষ্টা : এ্যাডভোকেট এম. সাইফুল আলম। আবু রায়হান (বার্তা সম্পাদক) মোবাইল : ০১৯৬০৪৯৫৯৭০ মোবাইল : ০১৯২৮-১৯১২৯১। মো: জসিম উদ্দিন (চীফ রিপোর্টার) মোবাইল : ০১৭২৪১২৭৫১৬।
বার্তা বিভাগ: ৯১২২৪৬৯, বিজ্ঞাপন ও সার্কুলেশন: ০১৯৭৬৭০৯৯৭০ ই-মেইল : [email protected], Web : www.hazarikapratidin.com
এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি