শুক্রবার, ১৯ জানুয়ারি, ২০১৮
ঢাবির হলে শিক্ষার্থীর লাশ
Published : Friday, 12 January, 2018 at 5:41 PM

ঢাবির হলে শিক্ষার্থীর লাশঢাকা বিশ্ববিদ্যালয়ের (ঢাবি) হাজী মুহাম্মদ মহসীন হল থেকে আরিফুর রহমান রাশেদ নামে এক শিক্ষার্থীর লাশ উদ্ধার করা হয়েছে।

শুক্রবার ভোরে হলের ২০৯ নম্বর কক্ষ থেকে রাশেদের লাশ উদ্ধার করা হয়।

জানা গেছে, হৃদযন্ত্রের ক্রিয়া বন্ধ হয়ে ভোর ৪টায় হলের ওই কক্ষে তিনি মারা যান। শান্তি ও সংঘর্ষ বিভাগের ২০০৯-২০১০ সেশনের শিক্ষার্থী ছিলেন রাশেদ। তার গ্রামের বাড়ি কুমিল্লা জেলার নাঙ্গলকোট উপজেলার নশরতপুর গ্রামে।

হল সূত্রে জানা গেছে, ভোর ৪টার দিকে হঠাৎ ঘুমের মধ্যে চিৎকার দিয়ে উঠেন রাশেদ। এ সময় রুমের অন্য সদস্যরা তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

এ ব্যাপারে জানতে চাইলে হল প্রাধ্যক্ষ নিজামুল হক ভুইঁয়া বলেন, ভোর ৪টার দিকে এই শিক্ষার্থী মারা যান। এখন তার লাশ গ্রামের বাড়ি নিয়ে যাওয়া হচ্ছে।

বিশ্ববিদ্যালয়ের প্রক্টর অধ্যাপক একেএম গোলাম রাব্বানী বলেন, শিক্ষার্থীর মৃত্যুর কথা শুনে আমি ঢাকা মেডিকেলে গিয়েছি। হল প্রাধ্যক্ষ জানিয়েছেন, হৃদযন্ত্রের ক্রিয়া বন্ধ হয়ে মারা গেছে।

ঢাকা মেডিকেলের জরুরি বিভাগের দায়িত্বরত চিকিৎসক জানান, হৃদযন্ত্রের ক্রিয়া বন্ধ হয়ে তার মৃত্যু হয়েছে বলে ধারণা করা হচ্ছে। তবে, ময়নাতদন্ত ছাড়া মৃত্যুর প্রকৃত কারণ বলা সম্ভব নয়।


সম্পাদক : জয়নাল হাজারী। ফোন : ০২-৯১২২৬৪৯, ০১৭৫৬৯৩৮৩৩৮
মোঃ ইব্রাহিম পাটোয়ারী কর্তৃক ফ্যাট নং- এস-১, জেএমসি টাওয়ার, বাড়ি নং-১৮, রোড নং-১৩ (নতুন), সোবহানবাগ, ধানমন্ডি, ঢাকা থেকে প্রকাশিত
এবং সিটি প্রেস, ইত্তেফাক ভবন, ১/আর কে মিশন রোড, ঢাকা-১২০৩ থেকে মুদ্রিত।
আইন উপদেষ্টা : এ্যাডভোকেট এম. সাইফুল আলম। আবু রায়হান (বার্তা সম্পাদক) মোবাইল : ০১৯৬০৪৯৫৯৭০ মোবাইল : ০১৯২৮-১৯১২৯১। মো: জসিম উদ্দিন (চীফ রিপোর্টার) মোবাইল : ০১৭২৪১২৭৫১৬।
বার্তা বিভাগ: ৯১২২৪৬৯, বিজ্ঞাপন ও সার্কুলেশন: ০১৯৭৬৭০৯৯৭০ ই-মেইল : [email protected], Web : www.hazarikapratidin.com
এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি