শুক্রবার, ১৯ জানুয়ারি, ২০১৮
কাকরাইলে জুমার বয়ান করলেন মাওলানা সা'দ
Published : Friday, 12 January, 2018 at 5:43 PM

কাকরাইলে জুমার বয়ান করলেন মাওলানা সা'দদিল্লির নিজামুদ্দিন মারকাজের মুরব্বি মাওলানা সা’দ কান্ধলভী কাকরাইল মারকাজ মসজিদে জুমার নামাজের আগে বয়ান করেছেন। বয়ানে আশপাশের অনেক মুসল্লি উপস্থিত হয়েছেন।

মাওলানা সা'দের কাকরাইলে অবস্থান করা নিয়ে তাবলিগের একাংশ কাকরাইল মসজিদে অবস্থান করে এবং সেখানে জুমার নামাজের আগে তিনি বয়ান করেন।

বয়ানে মাওলানা সা'দ দাওয়াত ও তাবলিগের গুরুত্ব নিয়ে আলোচনা করেন এবং বিশ্বব্যাপী এই মেহনত ছড়িয়ে দেয়ার আহ্বান জনানা।

এ প্রসঙ্গে তাবলিগের সাথী মাওলানা ওসামা মিডিয়াকে বলেন, ‘স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের অনুমতি নিয়েই মাওলানা সা’দ কাকরাইলে বয়ান করছেন। এজন্য অনেকেই কাকরাইল মসজিদে এসেছেন।’

অন্যদিকে, শুক্রবার বাদ ফজর জর্দানের মাওলানা শায়েখ ওমর খতিবের আমবয়ানের মধ্য দিয়ে তাবলিগ জামাতের আয়োজনে বৃহত্তম মুসলিম জমায়েত ইজতেমার আনুষ্ঠানিক কার্যক্রম শুরু হয়।

প্রসঙ্গত, গতকাল স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামালের সভাপতিত্বে স্বরাষ্ট্রমন্ত্রণালয়ে বিকেলে এক গুরুত্বপূর্ণ বৈঠকে সাদ সাহেবের ভারত ফিরে যাওয়ার সিদ্ধান্ত হয়।

বিশ্ব ইজতিমায় অংশগ্রহণ করার জন্য মাওলানা সাদ গত ১০ জানুয়ারি ঢাকায় আসেন। তবে তার কিছু বিতর্কিত বক্তব্যের জের ধরে আলেম ওলামা ও তাবলিগের অনেক সাথীর প্রতিবাদের মুখে স্বরাষ্ট্রমন্ত্রণালয়ে এক বৈঠকে তিনি ইজতিমায় অংশ নিতে পারবেন না বলে সিদ্ধান্ত হয়।

তিনি আজ তার পছন্দমত যেকোনা সময়ে দিল্লিতে ফিরে যাবেন বলে সিদ্ধান্ত দেন স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল।


সম্পাদক : জয়নাল হাজারী। ফোন : ০২-৯১২২৬৪৯, ০১৭৫৬৯৩৮৩৩৮
মোঃ ইব্রাহিম পাটোয়ারী কর্তৃক ফ্যাট নং- এস-১, জেএমসি টাওয়ার, বাড়ি নং-১৮, রোড নং-১৩ (নতুন), সোবহানবাগ, ধানমন্ডি, ঢাকা থেকে প্রকাশিত
এবং সিটি প্রেস, ইত্তেফাক ভবন, ১/আর কে মিশন রোড, ঢাকা-১২০৩ থেকে মুদ্রিত।
আইন উপদেষ্টা : এ্যাডভোকেট এম. সাইফুল আলম। আবু রায়হান (বার্তা সম্পাদক) মোবাইল : ০১৯৬০৪৯৫৯৭০ মোবাইল : ০১৯২৮-১৯১২৯১। মো: জসিম উদ্দিন (চীফ রিপোর্টার) মোবাইল : ০১৭২৪১২৭৫১৬।
বার্তা বিভাগ: ৯১২২৪৬৯, বিজ্ঞাপন ও সার্কুলেশন: ০১৯৭৬৭০৯৯৭০ ই-মেইল : [email protected], Web : www.hazarikapratidin.com
এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি