মঙ্গলবার, ১৬ জানুয়ারি, ২০১৮
সোনাগাজীতে পুলিশ সদস্য ও স্কুল শিক্ষকের বাড়িতে ডাকাতি, চার লাখ টাকার মালামাল লুট
Published : Saturday, 13 January, 2018 at 8:41 PM

 সোনাগাজীতে পুলিশ সদস্য ও স্কুল শিক্ষকের বাড়িতে ডাকাতি, চার লাখ টাকার মালামাল লুটফেনী প্রতিনিধি॥ ফেনীর সোনাগাজীর বগাদানায় এক পুলিশ সদস্য ও এক স্কুল শিক্ষকের বাড়িতে ডাকাতির ঘটনা ঘটেছে। এসময় ডাকাত দল দুটি বাড়ি থেকে নগদ টাকা ও মূল্যবান জিনিস পত্র সহ ৪ লাখ টাকার মালামাল লুট করে নিয়ে গেছে।
পুলিশ ও ক্ষতিগ্রস্ত পরিবার জানায়, গতকাল শুক্রবার দিবাগত গভীর রাতে উপজেলার বগাদানা ইউনিয়নের বাদুরিয়া গ্রামের বকুলতলা এলাকার পুলিশ সদস্য সুজন চন্দ্র দাসের ঘরের দরজা ভেঙ্গে ১০/১২ জনের একদম মুখোশধারী ডাকাত দল ঘরের সবাইকে অস্ত্রের মুখে জিম্মি করে নগদ ৫০ হাজার টাকা ,এক ভরি স্বর্ণলংকার, ৪ টি মোবাইল সেট সহ তিন লাখ টাকার মালামাল লুট করে নিয়ে গেছে । ঘটনার সময় পুলিশ কনস্টেবল সুজন চন্দ্র দাস বাড়িতে ছিলেন না। তিনি বর্তমানে ব্রাহ্মণবাড়িয়া পুলিশ লাইনে কর্মরত আছেন। একই রাতে একদল ডাকাত পাশ্ববর্তী আড?কাইম গ্রামের মাষ্টার নূরুল আমিনের ঘরে ঢুকে সবাইকে জিম্মি করে নগদ ৪৬ হাজার টাকা ও মূল্যবান জিনিসপত্র সহ লক্ষাধিক টাকার মালামাল লুট করে নিয়ে গেছে।সোনাগাজী মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি)মোঃ মোয়াজ্জেম হোসেন দুটি ঘটনাস্থল পরিদর্শন করেছেন।







সম্পাদক : জয়নাল হাজারী। ফোন : ০২-৯১২২৬৪৯, ০১৭৫৬৯৩৮৩৩৮
মোঃ ইব্রাহিম পাটোয়ারী কর্তৃক ফ্যাট নং- এস-১, জেএমসি টাওয়ার, বাড়ি নং-১৮, রোড নং-১৩ (নতুন), সোবহানবাগ, ধানমন্ডি, ঢাকা থেকে প্রকাশিত
এবং সিটি প্রেস, ইত্তেফাক ভবন, ১/আর কে মিশন রোড, ঢাকা-১২০৩ থেকে মুদ্রিত।
আইন উপদেষ্টা : এ্যাডভোকেট এম. সাইফুল আলম। আবু রায়হান (বার্তা সম্পাদক) মোবাইল : ০১৯৬০৪৯৫৯৭০ মোবাইল : ০১৯২৮-১৯১২৯১। মো: জসিম উদ্দিন (চীফ রিপোর্টার) মোবাইল : ০১৭২৪১২৭৫১৬।
বার্তা বিভাগ: ৯১২২৪৬৯, বিজ্ঞাপন ও সার্কুলেশন: ০১৯৭৬৭০৯৯৭০ ই-মেইল : [email protected], Web : www.hazarikapratidin.com
এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি