শুক্রবার, ২৯ মার্চ, 2০২4
নিজামের মামলার জন্য অতিদ্রুত নতুন বেঞ্চ গঠিত হয়েছে
Published : Tuesday, 16 January, 2018 at 10:35 AM

গতকাল সোমবার নিজামের মামলা চালাতে অপারগতা প্রকাশ করেছিল একজন বিচারপতি ।সেটি ছিল নবম বিচারপতির অপারগতা। শেষ বিচারপতি বিব্রত করার ফাইলটি প্রধান বিচারপতির কাছে গেলে দ্রুত তম সময়ের মধ্যে তিনি আরেকটি নতুন বেঞ্চ সোমবারেই গঠন করে দিয়েছেন। এভাবে বিব্রত বোধ করার কারনে বিচার বিভাগের ভাবমূর্তি খুন্ন হয়েছে ধারনা করেই এই সিধান্ত নেওয়া হয়েছে বলে মনে করা হচ্ছে।এ বেপারে নতুন বিচারপতির সঙ্গে প্রধান বিচারপতির কিছু কথা হয়েছে এমনটাই শোনা যাচ্ছে শত হতাশার  মধ্যেও ফেনীর জনগন  আবার উজ্জীবিত হয়ে উঠেছে । আজ শুনানির দিন ধার্য হতে পারে। 


সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
প্রতিষ্ঠাতা বীর মুক্তিযোদ্ধা জয়নাল হাজারী।   ভারপ্রাপ্ত সম্পাদক: গোলাম কিবরীয়া হাজারী বিটু্।   প্রকাশক: মোঃ ইব্রাহিম পাটোয়ারী।
সহ সম্পাদক- রুবেল হাসান: ০১৮৩২৯৯২৪১২।  বার্তা সম্পাদক : জসীম উদ্দিন : ০১৭২৪১২৭৫১৬।  সার্কুলেশন ম্যানেজার : আরিফ হোসেন জয়, মোবাইল ঃ ০১৮৪০০৯৮৫২১।  রিপোর্টার: ইফাত হোসেন চৌধুরী: ০১৬৭৭১৫০২৮৭।  রিপোর্টার: নাসির উদ্দিন হাজারী পিটু: ০১৯৭৮৭৬৯৭৪৭।  মফস্বল সম্পাদক: রাসেল: মোবা:০১৭১১০৩২২৪৭   প্রকাশক কর্তৃক ফ্ল্যাট নং- এস-১, জেএমসি টাওয়ার, বাড়ি নং-১৮, রোড নং-১৩ (নতুন), সোবহানবাগ, ধানমন্ডি, ঢাকা থেকে প্রকাশিত এবং সিটি প্রেস, ইত্তেফাক ভবন, ১/আর কে মিশন রোড, ঢাকা-১২০৩ থেকে মুদ্রিত।  বার্তা, বিজ্ঞাপন ও সার্কুলেশন বিভাগ: ০২-৪১০২০০৬৪।  ই-মেইল : [email protected], web : www.hazarikapratidin.com
এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি