শুক্রবার, ২৯ মার্চ, 2০২4
গাজীপুরে সড়ক দুর্ঘটনায় কলেজছাত্রীসহ নিহত ৪
Published : Tuesday, 16 January, 2018 at 10:46 AM

গাজীপুরে পৃথক সড়ক দুর্ঘটনায় এক কলেজছাত্রী ও প্রশিক্ষকসহ চারজন নিহত হয়েছেন। কলেজছাত্রী নিহত হওয়ার ঘটনায় বিক্ষুব্ধ শিক্ষার্থী ও এলাকাবাসী প্রায় এক ঘন্টা সড়ক অবরোধ করে রাখে।

গাজীপুরের কালীগঞ্জে আজ সোমবার কাভার্ডভ্যানের চাপায় মোটরসাইকেল আরোহী কালীগঞ্জ উপজেলা রিসোর্স সেন্টারের ইনস্ট্রাক্টর এসএম মাহবুবুর রহমান (৪৮) সড়ক দুর্ঘটনায় নিহত হয়েছে। তাঁর বাড়ি বগুড়ার শেরপুর থানার দশশিকা পাড়া এলাকায়।

কালীগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকতা (ইউএনও) খন্দকার মু. মুশফিকুর রহমান ও কালীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আলম চাঁদ জানান, দুপুরে গাজীপুরের জয়দেবপুর থেকে মোটরসাইকেল যোগে তার কর্মস্থল কালীগঞ্জ উপজেলা রিসোর্স সেন্টারে যাচ্ছিলেন। পথে কালীগঞ্জ-টঙ্গী সড়কের শিমুলিয়া এলাকায় পৌঁছলে বিপরীত দিক থেকে বেপরোয়াগতিতে একটি কভার্ডভ্যান তাকে চাপা দিয়ে পালিয়ে যায়। এতে ঘটনাস্থলেই তিনি নিহত হন। খবর পেয়ে লাশ উদ্ধার করে।

এদিকে, গাজীপুরের শ্রীপুরে বাসের ধাক্কায় কলেজছাত্রী নিহতের জেরে সহপাঠী ও এলাকাবাসী প্রায় এক ঘণ্টা সড়ক অবরোধ করে রাখে। নিহত ওই ছাত্রীর নাম দিপারাণী মল্লিক (১৮) । তিনি স্থানীয় ধলাদিয়া ডিগ্রি কলেজের দ্বাদশ শ্রেণির ছাত্রী ছিলেন। তিনি শ্রীপুরের জয়নারায়ন গ্রামের পরশ মল্লিকের মেয়ে। 

শ্রীপুর মডেল থানার উপপরিদর্শক (এসআই) মো. কাওসার ও এলাকাবাসি জানান, স্থানীয় ধলাদিয়া ডিগ্রি কলেজের দ্বাদশ শ্রেণির ছাত্রী দিপারাণী মল্লিক (১৮) রবিবার দু’সহপাঠীসহ অটোরিকশাযোগে কলেজে যাচ্ছিল। পথে ঢাকা-কাপাসিয়া সড়কে রাজাবাড়ি ব্রিজ এলাকায় পথেরসাথী পরিবহনের একটি বাস তাদের অটোরিকশাকে ধাক্কা দেয়। এতে তারা তিনজন আহত হয়। পরে স্থানীয়রা তাদেরকে উদ্ধার করে হাসপাতালে পাঠায়। ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় রাত ১০টার দিকে দিপারাণী মারা যান। এ খবরে সকাল সাড়ে ১০টার দিকে নিহতের সহপাঠী ও স্থানীয়রা কলেজর সামনে ওই সড়ক অবরোধ করে রাখে। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌছে পরিস্থিতি নিয়ন্ত্রণে নিলে বেলা সাড়ে ১১ টার ওই সড়কে যান চলাচল শুরু হয়।

অপরদিকে, মাওনা হাইওয়ে থানার ওসি দেলোয়ার হুসেন জানান, গাজীপুরে শ্রীপুরের এমসি বাজার এলাকায় একইদিন সকালে ঢাকা-ময়মনসিংহ মহাসড়ক পার হওয়ার সময় কাভার্ডভ্যান চাপায় এক কিশোর আহত হয়। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে শ্রীপুর উপজেলার স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়ার পথে সে মারা যায়। আনুমানিক ১৫ বছর বয়সের নিহত ওই কিশোরের পরিচয় পাওয়া যায়নি। তার পরনে হলুদ চেক গেঞ্জি এবং গ্যাবার্ডিন প্যান্ট রয়েছে। কাভার্ডভ্যানটি আটক করা হলেও চালক পলাতক।

এছাড়া শ্রীপুরের মুলাইদ এলাকার হাসিন সোয়েটার কারখানার শ্রমিক ইয়াসমিন আক্তার রোববার রাতে কারখানা ছুটি পর বাসায় ফিরছিলেন। পথে এমসি বাজার এলাকায় ঢাকা-ময়মনসিংহ মহাসড়ক পার হওয়ার সময় একটি গাড়ি তাকে চাপা দেয়। স্থানীয়রা তাকে গুরুতর আহত অবস্থায় উদ্ধার করে প্রথমে মাওনা চৌরাস্তা আল-হেরা হাসপাতাল পরে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠায়। হাসপাতালে রাত দেড়টার দিকে তিনি মারা যান। নিহত ইয়াসমিন শ্রীপুরের মাওনা ইউনিয়নের চকপাড়া গ্রামের বাসিন্দা।



সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
প্রতিষ্ঠাতা বীর মুক্তিযোদ্ধা জয়নাল হাজারী।   ভারপ্রাপ্ত সম্পাদক: গোলাম কিবরীয়া হাজারী বিটু্।   প্রকাশক: মোঃ ইব্রাহিম পাটোয়ারী।
সহ সম্পাদক- রুবেল হাসান: ০১৮৩২৯৯২৪১২।  বার্তা সম্পাদক : জসীম উদ্দিন : ০১৭২৪১২৭৫১৬।  সার্কুলেশন ম্যানেজার : আরিফ হোসেন জয়, মোবাইল ঃ ০১৮৪০০৯৮৫২১।  রিপোর্টার: ইফাত হোসেন চৌধুরী: ০১৬৭৭১৫০২৮৭।  রিপোর্টার: নাসির উদ্দিন হাজারী পিটু: ০১৯৭৮৭৬৯৭৪৭।  মফস্বল সম্পাদক: রাসেল: মোবা:০১৭১১০৩২২৪৭   প্রকাশক কর্তৃক ফ্ল্যাট নং- এস-১, জেএমসি টাওয়ার, বাড়ি নং-১৮, রোড নং-১৩ (নতুন), সোবহানবাগ, ধানমন্ডি, ঢাকা থেকে প্রকাশিত এবং সিটি প্রেস, ইত্তেফাক ভবন, ১/আর কে মিশন রোড, ঢাকা-১২০৩ থেকে মুদ্রিত।  বার্তা, বিজ্ঞাপন ও সার্কুলেশন বিভাগ: ০২-৪১০২০০৬৪।  ই-মেইল : [email protected], web : www.hazarikapratidin.com
এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি