বৃহস্পতিবার, ২৮ মার্চ, 2০২4
রাজধানীর কদমতলীতে ২০,০০০ পিস ইয়াবাসহ গ্রেফতার ২
Published : Saturday, 20 January, 2018 at 6:50 PM

ঢাকা মেট্রোপলিটন পুলিশের কদমতলী থানা পুলিশ ২০,০০০ পিস ইয়াবাসহ দুই মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে। গ্রেফতারকৃতরা হলো-মোঃ ফেরদৌস (৩৫) ও মোঃ মিন্টু মিজি (৩২)।

কদমতলী থানা সূত্রে জানানো হয়, শুক্রবার দিবাগত রাত্র ০১:৩৫ টার সময় কদমতলী থানাধীন শনির আখড়ার হক বেকারী এন্ড সুইটস নামক দোকানের সামনে অভিযান চালায় থানা পুলিশ। অভিযানকালে একটি TVS মটরসাইকেলে থাকা দুই জনকে তল্লাশী করা হয়। তল্লাশীকালে তাদের কাছে থাকা একটি কালো রংয়ের স্কুল ব্যাগের ভিতরে ১০০ টি নীল রংয়ের জিপার পলিব্যাগ পাওয়া যায়। জিপার পলিব্যাগ খোলার পর প্রতিটি জিপার এর মধ্যে ২০০ পিস করে ইয়াবা ট্যাবলেট পাওয়া যায়। সর্বমোট ২০,০০০ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়। গ্রেফতারকৃতদের বিরুদ্ধে কদমতলী থানায় আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হয়েছে।



সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
প্রতিষ্ঠাতা বীর মুক্তিযোদ্ধা জয়নাল হাজারী।   ভারপ্রাপ্ত সম্পাদক: গোলাম কিবরীয়া হাজারী বিটু্।   প্রকাশক: মোঃ ইব্রাহিম পাটোয়ারী।
সহ সম্পাদক- রুবেল হাসান: ০১৮৩২৯৯২৪১২।  বার্তা সম্পাদক : জসীম উদ্দিন : ০১৭২৪১২৭৫১৬।  সার্কুলেশন ম্যানেজার : আরিফ হোসেন জয়, মোবাইল ঃ ০১৮৪০০৯৮৫২১।  রিপোর্টার: ইফাত হোসেন চৌধুরী: ০১৬৭৭১৫০২৮৭।  রিপোর্টার: নাসির উদ্দিন হাজারী পিটু: ০১৯৭৮৭৬৯৭৪৭।  মফস্বল সম্পাদক: রাসেল: মোবা:০১৭১১০৩২২৪৭   প্রকাশক কর্তৃক ফ্ল্যাট নং- এস-১, জেএমসি টাওয়ার, বাড়ি নং-১৮, রোড নং-১৩ (নতুন), সোবহানবাগ, ধানমন্ডি, ঢাকা থেকে প্রকাশিত এবং সিটি প্রেস, ইত্তেফাক ভবন, ১/আর কে মিশন রোড, ঢাকা-১২০৩ থেকে মুদ্রিত।  বার্তা, বিজ্ঞাপন ও সার্কুলেশন বিভাগ: ০২-৪১০২০০৬৪।  ই-মেইল : [email protected], web : www.hazarikapratidin.com
এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি