শুক্রবার, ১৯ এপ্রিল, 2০২4
ফেনীতে স্বেচ্ছাসেবক লীগ নেতাকে গলা কেটে হত্যা
Published : Saturday, 20 January, 2018 at 8:31 PM

নিহত ফখরুল উদ্দিন চৌধুরী (৩০) দাগনভূইয়া পৌর স্বেচ্ছাসেবক লীগের সাংগঠনিক সম্পাদক। উপজেলার ফাজিলপুর গ্রামের আবু তাহেরের ছেলে তিনি।

এ ঘটনায় হিরো ও বাহাদুর নামে ফখরুলের দুই বন্ধুকে আটক করেছে পুলিশ।

ফখরুলের বড় বোন শাহীনুর আক্তার জেসমিন বলেন, ফখরুলের ব্যবহৃত একটি মোটরসাইকেল গত ৬ জানুয়ারি আটক করে তার বন্ধু হিরো ও বাহাদুর। কিন্তু মোটরসাইকেল পুলিশ আটক করেছে বলে তারা ফখরুলের কাছে ১০ হাজার টাকা দাবি করে।

“শুক্রবার রাত সাড়ে ১১টার দিকে তার বন্ধু হিরো ফোন করে ১০ হাজার টাকা নিয়ে বাসার নিচে নামতে বলে। পরে মায়ের কাছ থেকে টাকা নিয়ে বাসা থেকে নিচে নামলে তারা মাইক্রোবাসে তুলে নিয়ে গেলে রাতে তার আর কোনো খোঁজ পাওয়া যায়নি।”

তার বড় ভাই নিজাম উদ্দিন চৌধুরী বলেন, “শনিবার দুপুরে মাতুভূইয়া বাজার সংলগ্ন একটি জমিতে এক যুবকের গলাকাটা মৃতদেহ পড়ে থাকতে দেখে স্থানীয়রা পুলিশে খবর দেয়। খবর পেয়ে পুলিশের সঙ্গে সেখানে গিয়ে লাশটি ফখরুলের বলে শনাক্ত করি।”

দাগনভূইয়া পৌর যুবলীগের সহ সম্পাদক পারভেজ সওদাগরের নেতৃত্বে ফখরুলের দুই বন্ধু হিরো ও বাহাদুর তার ভাইকে পরিকল্পিতভাবে হত্যা করেছে বলে অভিযোগ করেন তিনি।

ওসি আজাদ বলেন, পুলিশ লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ফেনী সদর হাসপাতাল মর্গে পাঠিয়েছে। এছাড়া একটি মোটরসাইকেল জব্দ করেছে পুলিশ। সেটিতে রক্তের রাগ রয়েছে।



সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
প্রতিষ্ঠাতা বীর মুক্তিযোদ্ধা জয়নাল হাজারী।   ভারপ্রাপ্ত সম্পাদক: গোলাম কিবরীয়া হাজারী বিটু্।   প্রকাশক: মোঃ ইব্রাহিম পাটোয়ারী।
সহ সম্পাদক- রুবেল হাসান: ০১৮৩২৯৯২৪১২।  বার্তা সম্পাদক : জসীম উদ্দিন : ০১৭২৪১২৭৫১৬।  সার্কুলেশন ম্যানেজার : আরিফ হোসেন জয়, মোবাইল ঃ ০১৮৪০০৯৮৫২১।  রিপোর্টার: ইফাত হোসেন চৌধুরী: ০১৬৭৭১৫০২৮৭।  রিপোর্টার: নাসির উদ্দিন হাজারী পিটু: ০১৯৭৮৭৬৯৭৪৭।  মফস্বল সম্পাদক: রাসেল: মোবা:০১৭১১০৩২২৪৭   প্রকাশক কর্তৃক ফ্ল্যাট নং- এস-১, জেএমসি টাওয়ার, বাড়ি নং-১৮, রোড নং-১৩ (নতুন), সোবহানবাগ, ধানমন্ডি, ঢাকা থেকে প্রকাশিত এবং সিটি প্রেস, ইত্তেফাক ভবন, ১/আর কে মিশন রোড, ঢাকা-১২০৩ থেকে মুদ্রিত।  বার্তা, বিজ্ঞাপন ও সার্কুলেশন বিভাগ: ০২-৪১০২০০৬৪।  ই-মেইল : [email protected], web : www.hazarikapratidin.com
এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি