বৃহস্পতিবার, ২৮ মার্চ, 2০২4
ফেনীতে কাভার্ড ভ্যানে আগুন
Published : Sunday, 11 February, 2018 at 10:57 AM

ফেনীর রামপুর রাস্তার মাথায় একটি কাভার্ড ভ্যানে আগুন দিয়েছে দুর্বৃত্তরা। গতকাল শনিবার রাত রাত সাড়ে ১১টার দিকে ওই এলাকার ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে এ ঘটনা ঘটে।

আক্রান্ত কাভার্ড ভ্যান চালকের সহযোগী মোহাম্মদ হাসান জানান, যাত্রা পথে রামপুর রাস্তার মাথায় জব্বার মার্কেটের সামনে সাময়িক বিরতি নেওয়ার জন্য কাভার্ড ভ্যানটি দাঁড় করানো হয়। এর  কিছুক্ষণ পরই চার পাঁচ জন যুবক তাদের মারধর করে গাড়ি থেকে নামিয়ে দেয়। এরপর  গাড়িতে পেট্রল ঢেলে তাতে আগুন ধরিয়ে দিয়ে পালিয়ে যায় তারা।

খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ ও ফায়ার সার্ভিসের লোকজন এসে আগুন নিয়ন্ত্রণে আনে। এতে বেশ কিছুক্ষণ মহাসড়কে যানচলাচল বন্ধ ছিল। ওই ঘটনায় কেউ হতাহত হয়নি। আবুল খায়ের গ্রুপের খাদ্য পণ্য নিয়ে চট্টগ্রাম থেকে ঢাকায় যাচ্ছিল কাভার্ড ভ্যানটি।

ফেনীর অতিরিক্ত পুলিশ সুপার (সার্কেল) উক্য সিং মারমা জানান, পুলিশ খবর পেয়ে ঘটনাস্থলে যায়। ততক্ষণে কাভার্ড ভ্যানটি প্রায় পুড়ে যায়। তদন্তের পরে বিস্তারিত জানা যাবে বলে  জানান তিনি।  


সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
প্রতিষ্ঠাতা বীর মুক্তিযোদ্ধা জয়নাল হাজারী।   ভারপ্রাপ্ত সম্পাদক: গোলাম কিবরীয়া হাজারী বিটু্।   প্রকাশক: মোঃ ইব্রাহিম পাটোয়ারী।
সহ সম্পাদক- রুবেল হাসান: ০১৮৩২৯৯২৪১২।  বার্তা সম্পাদক : জসীম উদ্দিন : ০১৭২৪১২৭৫১৬।  সার্কুলেশন ম্যানেজার : আরিফ হোসেন জয়, মোবাইল ঃ ০১৮৪০০৯৮৫২১।  রিপোর্টার: ইফাত হোসেন চৌধুরী: ০১৬৭৭১৫০২৮৭।  রিপোর্টার: নাসির উদ্দিন হাজারী পিটু: ০১৯৭৮৭৬৯৭৪৭।  মফস্বল সম্পাদক: রাসেল: মোবা:০১৭১১০৩২২৪৭   প্রকাশক কর্তৃক ফ্ল্যাট নং- এস-১, জেএমসি টাওয়ার, বাড়ি নং-১৮, রোড নং-১৩ (নতুন), সোবহানবাগ, ধানমন্ডি, ঢাকা থেকে প্রকাশিত এবং সিটি প্রেস, ইত্তেফাক ভবন, ১/আর কে মিশন রোড, ঢাকা-১২০৩ থেকে মুদ্রিত।  বার্তা, বিজ্ঞাপন ও সার্কুলেশন বিভাগ: ০২-৪১০২০০৬৪।  ই-মেইল : [email protected], web : www.hazarikapratidin.com
এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি