শুক্রবার, ২৩ ফেব্রুয়ারি, ২০১৮
প্রিমিয়ার লিগে আশরাফুলের সেঞ্চুরি
Published : Tuesday, 13 February, 2018 at 6:06 PM

প্রিমিয়ার লিগে আশরাফুলের সেঞ্চুরিবাংলাদেশ ক্রিকেটের ওন্ডার বয় খ্যাত মোহাম্মদ আশরাফুলকে স্বরূপে পাওয়া গেল। ঢাকা প্রিমিয়ার ডিভিশন ক্রিকেট লিগে কলাবাগান ক্রীড়া চক্রের হয়ে দারুণ এক সেঞ্চুরি করলেন ডানহাতি এ তারকা।

বিপিএলে ফিক্সিংয়ের দায়ে তিন বছরের নিষেধাজ্ঞার পর গত বছর ঘরোয়া ক্রিকেটে মুক্তি মেলে আশরাফুলের। আর চলতি বছরের আগস্টে তার ওপর আন্তর্জাতিক ক্রিকেট ও বিপিএলের মতো ফ্র্যাঞ্চাইভিত্তিক ক্রিকেটে নিষেধাজ্ঞা উঠে যাবে।

এমন ফেরার মৌসুমটি ভালোভাবেই কাজে লাগালেন আশরাফুল। বিকেএসপিতে প্রাইম দোলেশ্বরের বিপক্ষে তিন অঙ্কের ঘরে পৌঁছে নিজের জাত চেনান। তার দল কলাবাগান প্রথমে টসে হেরে ব্যাট করতে নেমে নির্ধারিত ৫০ ওভার শেষে ৪ উইকেট হারিয়ে ২৯০ রান করে। যেখানে ১৩১ বলে ১১টি চারের সাহায্যে ১০৪ রান করে ফরহাদ রেজার বলে আউট হন।

সেঞ্চুরি অবশ্য একই দলের তাইবুর রহমানও করেন। তিনি ১০৯ বলে ৯টি চার ও ৩টি ছক্কায় ১১৪ করে অপরাজিত থাকেন।

অশরাফুল এই আসরে চলতি মৌসুমে এর আগে দুটি ম্যাচ খেলেছেন। যদিও ম্যাচ দুটিতে খুব একটা সুবিধে করতে পারেননি। তবে তৃতীয় ম্যাচে এসেই জ্বলে উঠলেন।



সম্পাদক : জয়নাল হাজারী। ফোন : ০২-৯১২২৬৪৯
মোঃ ইব্রাহিম পাটোয়ারী কর্তৃক ফ্যাট নং- এস-১, জেএমসি টাওয়ার, বাড়ি নং-১৮, রোড নং-১৩ (নতুন), সোবহানবাগ, ধানমন্ডি, ঢাকা থেকে প্রকাশিত
এবং সিটি প্রেস, ইত্তেফাক ভবন, ১/আর কে মিশন রোড, ঢাকা-১২০৩ থেকে মুদ্রিত।
আবু রায়হান (বার্তা সম্পাদক) মোবাইল : ০১৯৬০৪৯৫৯৭০ মোবাইল : ০১৯২৮-১৯১২৯১। মো: জসিম উদ্দিন (চীফ রিপোর্টার) মোবাইল : ০১৭২৪১২৭৫১৬।
বার্তা বিভাগ: ৯১২২৪৬৯, বিজ্ঞাপন ও সার্কুলেশন: ০১৯৭৬৭০৯৯৭০ ই-মেইল : [email protected], Web : www.hazarikapratidin.com
এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি