শুক্রবার, ২৩ ফেব্রুয়ারি, ২০১৮
বরিশালে ৯৬ মণ জাটকা জব্দ, আটক ৫
Published : Wednesday, 14 February, 2018 at 8:36 PM

বরিশালে ৯৬ মণ জাটকা জব্দ, আটক ৫জেলা প্রতিনিধি ॥
বরিশাল নগরীর শহীদ আব্দুর রব সেরনিয়াবাত (দপদপিয়া) সেতুর টোল প্লাজায় ঢাকাগামী দুটি যাত্রীবাহী বাস তল্লাশি করে শিকার নিষিদ্ধ ৯৬ মণ জাটকা জব্দ করেছে র‌্যাব-৮।  আজ দুপুরে র‌্যাবের বিশেষ অভিযানের সময় জাটকা সংরক্ষণ এবং পরিবহনের অভিযোগে ৫ জনকে আটক করে তারা। আটককৃতরা হলো নলছিটির পাত্তা গ্রামের ওয়াসিম মাঝি, পটুয়াখালীর আউলিয়াপুর গ্রামের জাহাঙ্গীর শরীফ, কলাপাড়ার ফরিদাগঞ্জ গ্রামের লোকমান ইসলাম, মাদারীপুরের জিকবহাটি গ্রামের লিটন হাওলাদার এবং ফরিদপুরের ভাঙ্গা গ্রামের আসাদ খন্দকার।
র‌্যাব-৮ জানায়, পটুয়াখালী থেকে দুটি যাত্রীবাহী বাস বোঝাই করে বিপুল পরিমাণ জাটকা ঢাকার উদ্দেশ্যে পাঁচার করা হচ্ছিলো। গোপন সংবাদের ভিত্তিতে এ খবর পেয়ে র‌্যাব সদস্যরা দপদপিয়া সেতুর টোলপ্লাজায় চেকপোস্ট স্থাপন করে। পরে ঢাকাগামী সন্দেহভাজন সুগন্ধা ও বেপারী পরিবহনের দুটি বাস তল্লাশি করে। বাস দুটি থেকে ৯৬ মন জাটকা জব্দ এবং জাটকা পরিবহনের সাথে জড়িত থাকার অভিযোগে ৫ জনকে আটক করে র‌্যাব।
পরে আটককৃতদের ভ্রাম্যমাণ আদালতে সোপর্দ করা হলে জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট মোজাম্মেল হক চৌধুরী ৫ জনের প্রত্যেককে ৫ হাজার টাকা করে মোট ২৫ হাজার টাকা জরিমানা করেন।  উদ্ধারকৃত জাটকা ইলিশ বরিশালের দারুল আবরার মডেল মাদ্রাসা, চরমোনাই জামিয়া রশিদিয়া আহছানাবাদ লিল্লাহ বোডিং ও এতিমখানা, ইসলামিয়া এতিমখানা, জাহিদাতুন্নেছা মহিলা হাফিজিয়া এতিমখানায় বিতরণ করা হয়।


সম্পাদক : জয়নাল হাজারী। ফোন : ০২-৯১২২৬৪৯
মোঃ ইব্রাহিম পাটোয়ারী কর্তৃক ফ্যাট নং- এস-১, জেএমসি টাওয়ার, বাড়ি নং-১৮, রোড নং-১৩ (নতুন), সোবহানবাগ, ধানমন্ডি, ঢাকা থেকে প্রকাশিত
এবং সিটি প্রেস, ইত্তেফাক ভবন, ১/আর কে মিশন রোড, ঢাকা-১২০৩ থেকে মুদ্রিত।
আবু রায়হান (বার্তা সম্পাদক) মোবাইল : ০১৯৬০৪৯৫৯৭০ মোবাইল : ০১৯২৮-১৯১২৯১। মো: জসিম উদ্দিন (চীফ রিপোর্টার) মোবাইল : ০১৭২৪১২৭৫১৬।
বার্তা বিভাগ: ৯১২২৪৬৯, বিজ্ঞাপন ও সার্কুলেশন: ০১৯৭৬৭০৯৯৭০ ই-মেইল : [email protected], Web : www.hazarikapratidin.com
এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি