শুক্রবার, ২৩ ফেব্রুয়ারি, ২০১৮
মৌলভীবাজারে বিএনপির সঙ্গে পুলিশের ধাওয়া-পাল্টা ধাওয়া
Published : Wednesday, 14 February, 2018 at 8:37 PM

মৌলভীবাজারে বিএনপির সঙ্গে পুলিশের ধাওয়া-পাল্টা ধাওয়া জেলা প্রতিনিধি ॥
দুর্নীতির মামলায় বিএনপির চেয়ারপারসন বেগম জিয়ার পাঁচ বছরের কারাদণ্ডের প্রতিবাদে দলটির কেন্দ্র থেকে ঘোষিত অবস্থান কর্মসূচি পালনকালে মৌলভীবাজারের কুলাউড়া বিএনপি কর্মীদের সঙ্গে পুলিশের ধাওয়া-পাল্টা ধাওয়া হয়।  
মঙ্গলবার বেলা ১১টায় মৌলভীবাজারের কুলাউড়া পৌরসভা কার্যালয়ের সামনে এ ঘটনা ঘটে। তবে এই ঘটনায় কোন হতাহতের খবর পাওয়া যায়নি।
কেন্দ্রের নির্দেশে এদিন কুলাউড়ায় বিএনপির নেতাকর্মীরা পৌর কার্যালয়ের সামনে অবস্থান কর্মসূচি পালন করেন। কর্মসূচির একপর্যায়ে বিনা-অনুমতিতে মিছিল-সমাবেশ করা হচ্ছে অভিযোগে পুলিশ তাদের বাধা দেয়। ওই সময় পুলিশের সাথে নেতাকর্মীদের মধ্যে উত্তপ্ত বাক্য বিনিময় হয়। কথা-কাটাকাটির একপর্যায়ে বিএনপি কর্মীদের ছত্রভঙ্গ করার চেষ্টা করে পুলিশ। এতে ক্ষিপ্ত হয়ে তারা পুলিশকে লক্ষ্য করে ইটপাটকেল নিক্ষেপ করতে থাকেন। পরে পুলিশের ধাওয়ায় নেতাকর্মীরা ছত্রভঙ্গ হয়ে পালিয়ে যায়।   পুলিশ ও প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, পৌর কার্যালয়ে সামনের সড়কের পাশে সকালে কুলাউড়া বিএনপির অবস্থান কর্মসূচি চলছিল। অবস্থান কর্মসূচিতে বক্তব্য দেন উপজেলা বিএনপির (একাংশের) সভাপতি ও সাবেক পৌর মেয়র কামাল উদ্দিন আহমদ জুনেদ, (অপরাংশের) সাধারণ সম্পাদক রেদোওয়ান খাঁন।
কুলাউড়া থানার পরিদর্শক (তদন্ত) বিনয় ভূষণ রায় বলেন, প্রশাসনের অনুমতি ছাড়া বিএনপির নেতাকর্মীরা মিছিল করছিল। অনুমতি ছাড়া কিভাবে মিছিল-সমাবেশ করছেন বিষয়টি জানতে চাইলে তখন সেখানে উপস্থিত বিএনপির নেতাকর্মীরা আমাদের ওপর চড়াও হয় এবং ইট-পাটকেল নিক্ষেপ করে। এ ঘটনায় মামলার প্রস্তুতি চলছে বলে জানান এই পুলিশ কর্মকর্তা।


সম্পাদক : জয়নাল হাজারী। ফোন : ০২-৯১২২৬৪৯
মোঃ ইব্রাহিম পাটোয়ারী কর্তৃক ফ্যাট নং- এস-১, জেএমসি টাওয়ার, বাড়ি নং-১৮, রোড নং-১৩ (নতুন), সোবহানবাগ, ধানমন্ডি, ঢাকা থেকে প্রকাশিত
এবং সিটি প্রেস, ইত্তেফাক ভবন, ১/আর কে মিশন রোড, ঢাকা-১২০৩ থেকে মুদ্রিত।
আবু রায়হান (বার্তা সম্পাদক) মোবাইল : ০১৯৬০৪৯৫৯৭০ মোবাইল : ০১৯২৮-১৯১২৯১। মো: জসিম উদ্দিন (চীফ রিপোর্টার) মোবাইল : ০১৭২৪১২৭৫১৬।
বার্তা বিভাগ: ৯১২২৪৬৯, বিজ্ঞাপন ও সার্কুলেশন: ০১৯৭৬৭০৯৯৭০ ই-মেইল : [email protected], Web : www.hazarikapratidin.com
এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি