বৃহস্পতিবার, ২৮ মার্চ, 2০২4
গুলি করে পালানোর সময় হাতিরঝিলে অস্ত্রসহ ধরা
হাজারিকা অনলাইন ডেস্ক
Published : Saturday, 17 February, 2018 at 9:40 PM

রাজধানীর হাতিরঝিলে আগ্নেয়াস্ত্রসহ একজন গ্রেপ্তার হয়েছেন, যিনি বাড্ডায় এক যুবককে গুলি করে পালাচ্ছিলেন বলে পুলিশ জানিয়েছে।

শনিবার দুপুরে মেরুল বাড্ডা মাছ বাজার এলাকায় গুলিবিদ্ধ হন বাদশা, সন্ধ্যায় ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে মারা যান তিনি।

বাড্ডা থানার ওসি কাজী ওয়াজেদ আলী বলেন, বেলা ১টার দিকে কয়েকজন সন্ত্রাসী বাদশাকে খুব কাছ থেকে গুলি করে।

ধাওয়া দিয়ে ধরার পর তাকে পিটিয়ে আহত করেছে জনতা। ছবি: মাহমুদ জামান অভি

ধাওয়া দিয়ে ধরার পর তাকে পিটিয়ে আহত করেছে জনতা। ছবি: মাহমুদ জামান অভি
“তারপর পালিয়ে যাওয়ার সময় স্থানীয় জনগণ ধাওয়া করে হাতিরঝিলে নুরুল ইসলাম নামে একজনকে রিভলবারসহ ধরে ফেলে এবং গণপিটুনি দেয়।”

পিটুনিতে আহত নুরুলকে (৩৮) ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে বলে জানান তিনি।

নিহত বাদশার বিস্তারিত পরিচয় জানাতে পারেনি পুলিশ।

তবে নুরুল ইসলামের বিরুদ্ধে একাধিক মামলা রয়েছে জানিয়ে ওসি বলেন, “নুরুল ও বাদশা একই গ্রুপের বলে জানা গেছে। নিজেদের মধ্যে কোনো বিষয়ে মতবিরোধের জের ধরে এই ঘটনা ঘটে থাকতে পারে।

“সেখানে আরও তিনজন ছিল। তারা পালিয়ে গেছে।”
প্রত্যক্ষদর্শীদের বরাত দিয়ে তিনি বলেন, বাজারে মাছের আড়তের পেছনে টয়লেটের কাছে বাদশাকে গুলি করা হয়। গুলির শব্দ শুনে মাছের আড়তের ব্যবসায়ীরা দেখেন কয়েকজন পালিয়ে যাচ্ছে। তাদের মধ্যে একজন গুলি করতে করতে পালাচ্ছিল। কয়েকজন মিলে তাকে ধাওয়া করে।

“এক পর্যায়ে তার (নুরুল) অস্ত্রের গুলি শেষ হয়ে গেলে সে দৌড়ে হাতিরঝিলের দিকে রামপুরা ব্রীজ থেকে শুকনা স্থানে লাফ দেয়। এতে তার পা ভেঙে যায়।

“এ সময় স্থানীয় লোকজন কাছে গিয়ে বেশ পিটুনি দেয়।পরে সেখানে থাকা  ট্রাফিক পুলিশ গিয়ে তাকে গ্রেপ্তার করে।”

সূত্র বিডিনিউজ টোয়েন্টিফোর



সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
প্রতিষ্ঠাতা বীর মুক্তিযোদ্ধা জয়নাল হাজারী।   ভারপ্রাপ্ত সম্পাদক: গোলাম কিবরীয়া হাজারী বিটু্।   প্রকাশক: মোঃ ইব্রাহিম পাটোয়ারী।
সহ সম্পাদক- রুবেল হাসান: ০১৮৩২৯৯২৪১২।  বার্তা সম্পাদক : জসীম উদ্দিন : ০১৭২৪১২৭৫১৬।  সার্কুলেশন ম্যানেজার : আরিফ হোসেন জয়, মোবাইল ঃ ০১৮৪০০৯৮৫২১।  রিপোর্টার: ইফাত হোসেন চৌধুরী: ০১৬৭৭১৫০২৮৭।  রিপোর্টার: নাসির উদ্দিন হাজারী পিটু: ০১৯৭৮৭৬৯৭৪৭।  মফস্বল সম্পাদক: রাসেল: মোবা:০১৭১১০৩২২৪৭   প্রকাশক কর্তৃক ফ্ল্যাট নং- এস-১, জেএমসি টাওয়ার, বাড়ি নং-১৮, রোড নং-১৩ (নতুন), সোবহানবাগ, ধানমন্ডি, ঢাকা থেকে প্রকাশিত এবং সিটি প্রেস, ইত্তেফাক ভবন, ১/আর কে মিশন রোড, ঢাকা-১২০৩ থেকে মুদ্রিত।  বার্তা, বিজ্ঞাপন ও সার্কুলেশন বিভাগ: ০২-৪১০২০০৬৪।  ই-মেইল : [email protected], web : www.hazarikapratidin.com
এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি