শুক্রবার, ২৯ মার্চ, 2০২4
প্রশ্নপত্র ফাঁসের অভিযোগে কুমিল্লায় দুই যুবকের কারাদণ্ড
Published : Tuesday, 20 February, 2018 at 10:37 PM

জেলা প্রতিনিধি ॥
কুমিল্লার চান্দিনায় প্রশ্নপত্র ফাঁসের অভিযোগে ফুয়াদ (১৮) ও শাহরিয়ার (১৮) নামে দুই যুবককে গ্রেফতার করা হয়েছে। পরে তাদের দুইজনকে এক বছর করে কারাদণ্ড দেন ভ্রাম্যমাণ আদালত।
সোমবার বেলা সোয়া ১১টায় উপজেলা সদরের চান্দিনা ডা. ফিরোজা পাইলট বালিকা উচ্চ বিদ্যালয় পরীক্ষা কেন্দ্রের সামনে থেকে তাদের গ্রেফতার করেন উপজেলা সহকারী কমিশনার (ভূমি) তুষার আহমেদ। তারা হলেন- চান্দিনা উপজেলার মহারং গ্রামের টিপু সুলতানের ছেলে ফুয়াদ আলম ও একই জেলার দেবিদ্বার উপজেলার তেবাড়িয়া গ্রামের সফিকুল ইসলামের ছেলে শাহরিয়ার ইসলাম।
সহকারী কমিশনার (ভূমি) তুষার আহমেদ জানান, গ্রেফতারদের মোবাইলে সোমবারের জীববিজ্ঞান পরীক্ষার হুবহু প্রশ্নপত্র পাওয়া যায়। পরে ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করে তাদের দুই বছরের বিনাশ্রম কারাদণ্ড দেয়া হয়।
আরও খবর


সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
প্রতিষ্ঠাতা বীর মুক্তিযোদ্ধা জয়নাল হাজারী।   ভারপ্রাপ্ত সম্পাদক: গোলাম কিবরীয়া হাজারী বিটু্।   প্রকাশক: মোঃ ইব্রাহিম পাটোয়ারী।
সহ সম্পাদক- রুবেল হাসান: ০১৮৩২৯৯২৪১২।  বার্তা সম্পাদক : জসীম উদ্দিন : ০১৭২৪১২৭৫১৬।  সার্কুলেশন ম্যানেজার : আরিফ হোসেন জয়, মোবাইল ঃ ০১৮৪০০৯৮৫২১।  রিপোর্টার: ইফাত হোসেন চৌধুরী: ০১৬৭৭১৫০২৮৭।  রিপোর্টার: নাসির উদ্দিন হাজারী পিটু: ০১৯৭৮৭৬৯৭৪৭।  মফস্বল সম্পাদক: রাসেল: মোবা:০১৭১১০৩২২৪৭   প্রকাশক কর্তৃক ফ্ল্যাট নং- এস-১, জেএমসি টাওয়ার, বাড়ি নং-১৮, রোড নং-১৩ (নতুন), সোবহানবাগ, ধানমন্ডি, ঢাকা থেকে প্রকাশিত এবং সিটি প্রেস, ইত্তেফাক ভবন, ১/আর কে মিশন রোড, ঢাকা-১২০৩ থেকে মুদ্রিত।  বার্তা, বিজ্ঞাপন ও সার্কুলেশন বিভাগ: ০২-৪১০২০০৬৪।  ই-মেইল : [email protected], web : www.hazarikapratidin.com
এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি