শুক্রবার, ২৯ মার্চ, 2০২4
গণধোলাইয়ে ছাত্রলীগ নেতার মৃত্যু
Published : Tuesday, 20 February, 2018 at 9:06 PM

জেলা প্রতিনিধি ॥
রাজশাহীতে মাদকসেবীদের উদ্ধার করতে গিয়ে গণধোলাইয়ে এক ছাত্রলীগ নেতার মৃত্যু হয়েছে। মঙ্গলবার সকালে রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালে চিকিৎসারত অবস্থায় তার মৃত্যু হয়। নিহত ফেরদৌস হাসান রানা (৩০) মোহনপুর উপজেলা ছাত্রলীগ সভাপতি আবদুর রাজ্জাকের সহযোগী। তিনি কেশরহাট পৌরসভার সাবেক কাউন্সিলর বিএনপি নেতা হাফিজুর রহমান বকুলের ছেলে।
স্থানীয়রা জানায়, কেশরহাট পৌর সদরের চৌধুরী মার্কেটের দ্বিতীয়তলার একটি কক্ষ সিএনজি মালিক সমিতির নামে ভাড়া নিয়ে রানা মাদক ব্যবসা করতেন। ১২ ফেব্রুয়ারি রাতে মোহনপুরের কেশরহাট পৌরসভা সদরে মাদকসেবীদের উদ্ধার করতে গিয়ে সভাপতি আবদুর রাজ্জাকসহ তার ৫ সহযোগী গণধোলাইয়ের শিকার হন। এ ঘটনায় রানাকে আশংকাজনক অবস্থায় রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। এসময় তার মাথায় ১৫টি সেলাই দেয়া হয়। সেলাই পড়ে চোখের পাতাতেও। ভেঙে যায় ডান হাত ও পা। ওই সময় থেকেই তিনি অচেতন অবস্থায় ছিলেন। নিহতের বাবা বলেন, আমার ছেলের ওপর অন্যায়ভাবে হামলা করা হয়েছে। আমি এ ঘটনায় হত্যামামলা দায়ের করবো। মোহনপুর থানার ওসি আবুল কাশেম বলেন, রানার মৃত্যুর সংবাদ শুনেছি। এ ব্যাপারে এখনো কেউ কোন অভিযোগ করেনি। অভিযোগ পেলে ঘটনার সাথে জড়িতদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহন করা হবে।
আরও খবর


সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
প্রতিষ্ঠাতা বীর মুক্তিযোদ্ধা জয়নাল হাজারী।   ভারপ্রাপ্ত সম্পাদক: গোলাম কিবরীয়া হাজারী বিটু্।   প্রকাশক: মোঃ ইব্রাহিম পাটোয়ারী।
সহ সম্পাদক- রুবেল হাসান: ০১৮৩২৯৯২৪১২।  বার্তা সম্পাদক : জসীম উদ্দিন : ০১৭২৪১২৭৫১৬।  সার্কুলেশন ম্যানেজার : আরিফ হোসেন জয়, মোবাইল ঃ ০১৮৪০০৯৮৫২১।  রিপোর্টার: ইফাত হোসেন চৌধুরী: ০১৬৭৭১৫০২৮৭।  রিপোর্টার: নাসির উদ্দিন হাজারী পিটু: ০১৯৭৮৭৬৯৭৪৭।  মফস্বল সম্পাদক: রাসেল: মোবা:০১৭১১০৩২২৪৭   প্রকাশক কর্তৃক ফ্ল্যাট নং- এস-১, জেএমসি টাওয়ার, বাড়ি নং-১৮, রোড নং-১৩ (নতুন), সোবহানবাগ, ধানমন্ডি, ঢাকা থেকে প্রকাশিত এবং সিটি প্রেস, ইত্তেফাক ভবন, ১/আর কে মিশন রোড, ঢাকা-১২০৩ থেকে মুদ্রিত।  বার্তা, বিজ্ঞাপন ও সার্কুলেশন বিভাগ: ০২-৪১০২০০৬৪।  ই-মেইল : [email protected], web : www.hazarikapratidin.com
এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি