শুক্রবার, ২৯ মার্চ, 2০২4
ভাতিজার ছুরিকাঘাতে প্রাণ গেল চাচার
Published : Tuesday, 20 February, 2018 at 9:07 PM

জেলা প্রতিনিধি ॥
লক্ষ্মীপুরে ভাতিজার ছুরিকাঘাতে হারুনুর রশিদ (৩৫) নামে এক প্রবাসী খুন হয়েছেন। এ ঘটনায় অভিযুক্ত ভাতিজা রুবেল হোসেনকে (২৫) আটক করেছে পুলিশ।
মঙ্গলবার সকাল ১০টার দিকে নোয়াখালী জেনারেল হাসপাতালে চাচা মারা যান। এর আগে সোমবার রাত ৯টার দিকে সদর উপজেলার দত্তপাড়া ইউনিয়নের শ্রীরামপুর গ্রামে পূর্ব-বিরোধের জের ধরে চাচাকে ছুরিকাঘাত করে ভাতিজা।
আটক রুবেল ওই গ্রামের আবুল বাশারের ছেলে। তাকে সকালে শ্রীরামপুর গ্রাম থেকে আটক করা হয়। হত্যার সময় ব্যবহার করা ছুরি জব্দ করেছে পুলিশ। নিহত হারুনুর রশিদ মালয়েশিয়া প্রবাসী ও আবু জাফরের ছেলে।
নিহতের স্বজনরা জানায়, রাতে পরিবারের সঙ্গে কথা বলছিলেন প্রবাস ফেরত হারুনুর রশিদ। এ সময় ভাতিজা রুবেল এসে ঘরের দরজা খুলতে বলেন। দরজা খোলার পর হারুনের পেটে ছুরিকাঘাত করে রুবেল। পরে তাকে উদ্ধার করে সদর হাসপাতালে ভর্তির পর অবস্থার অবনতি হলে নোয়াখালী জেনারেল হাসপাতালে নেয়া হয়। মঙ্গলবার সকালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান।
এ ব্যাপারে চন্দ্রগঞ্জ থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোক্তার হোসেন বলেন, চাচা খুনের ঘটনায় অভিযুক্ত ভাতিজাকে আটক করা হয়েছে। হত্যার সময় ব্যবহার করা ছুরিটি জব্দ করা হয়। মরদেহ ময়নাতদন্তের জন্য সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় থানায় মামলার প্রস্তুতি চলছে।
আরও খবর


সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
প্রতিষ্ঠাতা বীর মুক্তিযোদ্ধা জয়নাল হাজারী।   ভারপ্রাপ্ত সম্পাদক: গোলাম কিবরীয়া হাজারী বিটু্।   প্রকাশক: মোঃ ইব্রাহিম পাটোয়ারী।
সহ সম্পাদক- রুবেল হাসান: ০১৮৩২৯৯২৪১২।  বার্তা সম্পাদক : জসীম উদ্দিন : ০১৭২৪১২৭৫১৬।  সার্কুলেশন ম্যানেজার : আরিফ হোসেন জয়, মোবাইল ঃ ০১৮৪০০৯৮৫২১।  রিপোর্টার: ইফাত হোসেন চৌধুরী: ০১৬৭৭১৫০২৮৭।  রিপোর্টার: নাসির উদ্দিন হাজারী পিটু: ০১৯৭৮৭৬৯৭৪৭।  মফস্বল সম্পাদক: রাসেল: মোবা:০১৭১১০৩২২৪৭   প্রকাশক কর্তৃক ফ্ল্যাট নং- এস-১, জেএমসি টাওয়ার, বাড়ি নং-১৮, রোড নং-১৩ (নতুন), সোবহানবাগ, ধানমন্ডি, ঢাকা থেকে প্রকাশিত এবং সিটি প্রেস, ইত্তেফাক ভবন, ১/আর কে মিশন রোড, ঢাকা-১২০৩ থেকে মুদ্রিত।  বার্তা, বিজ্ঞাপন ও সার্কুলেশন বিভাগ: ০২-৪১০২০০৬৪।  ই-মেইল : [email protected], web : www.hazarikapratidin.com
এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি