শুক্রবার, ২৯ মার্চ, 2০২4
মেসির সঙ্গে আরেকটি চুক্তির প্রত্যাশা বার্সার
Published : Thursday, 22 February, 2018 at 5:27 PM

দীর্ঘ অপেক্ষার পর গত নভেম্বরে বার্সেলোনার সঙ্গে চার বছরের নতুন চুক্তি করেন মেসি। কাতালান ক্লাবটিতে তার এই চুক্তি শেষ হবে ২০২০-২১ মৌসুমে। নতুন চুক্তিতে পাঁচ বারের বর্ষসেরা ফুটবলারের বাইআউট ক্লজ ধরা হয়েছে ৭০ কোটি ইউরো!  

বর্তমান চুক্তি শেষে মেসির বয়স হবে ৩৪। তবে অবসর নেওয়ার আগে বার্সেলোনার সঙ্গে আর্জেন্টিনার এই ফরোয়ার্ডের আরও একটা চুক্তির আশা করছেন বার্তোমেউ।

"আমরা এমন একটি ক্লাব যারা ভালো ফুটবলে বাজি ধরে। আমাদের খেলার আলাদা একটা ধরণ আছে। মেসি বিশ্বের সেরা খেলোয়াড়, আমাদের মূল খেলোয়াড়।"

"আন্দ্রেস ইনিয়েস্তা এক উদাহরণ। আমরা তাকে এখানে কেবল একজন খেলোয়াড় হিসেবেই চাই না, ভবিষ্যতে একজন কিংবদন্তি হিসেবে চাই।"

"মেসির ক্ষেত্রেও আমার একইরকম আশা। এখন সে চার বছরের চুক্তি করেছে। কিন্তু বার্সেলোনায় এটাই তার শেষ চুক্তি হবে বলে আমি মনে করি না।"

বার্সেলোনার হয়ে ক্লাব ফুটবলে অনেক রেকর্ড নিজের করে নিয়েছেন মেসি। কাম্প নউয়ের ক্লাবটির হয়ে জিতেছেন ৩০টি শিরোপা। সমান সংখ্যক শিরোপা জিতে মেসির পাশে আছেন বার্সেলোনা অধিনায়ক আন্দ্রেস ইনিয়েস্তা।



সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
প্রতিষ্ঠাতা বীর মুক্তিযোদ্ধা জয়নাল হাজারী।   ভারপ্রাপ্ত সম্পাদক: গোলাম কিবরীয়া হাজারী বিটু্।   প্রকাশক: মোঃ ইব্রাহিম পাটোয়ারী।
সহ সম্পাদক- রুবেল হাসান: ০১৮৩২৯৯২৪১২।  বার্তা সম্পাদক : জসীম উদ্দিন : ০১৭২৪১২৭৫১৬।  সার্কুলেশন ম্যানেজার : আরিফ হোসেন জয়, মোবাইল ঃ ০১৮৪০০৯৮৫২১।  রিপোর্টার: ইফাত হোসেন চৌধুরী: ০১৬৭৭১৫০২৮৭।  রিপোর্টার: নাসির উদ্দিন হাজারী পিটু: ০১৯৭৮৭৬৯৭৪৭।  মফস্বল সম্পাদক: রাসেল: মোবা:০১৭১১০৩২২৪৭   প্রকাশক কর্তৃক ফ্ল্যাট নং- এস-১, জেএমসি টাওয়ার, বাড়ি নং-১৮, রোড নং-১৩ (নতুন), সোবহানবাগ, ধানমন্ডি, ঢাকা থেকে প্রকাশিত এবং সিটি প্রেস, ইত্তেফাক ভবন, ১/আর কে মিশন রোড, ঢাকা-১২০৩ থেকে মুদ্রিত।  বার্তা, বিজ্ঞাপন ও সার্কুলেশন বিভাগ: ০২-৪১০২০০৬৪।  ই-মেইল : [email protected], web : www.hazarikapratidin.com
এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি