শুক্রবার, ২৯ মার্চ, 2০২4
একুশের প্রথম প্রহরে এক পাগলী মায়ের সন্তান প্রসব
আরিফ হোসেন জয়
Published : Friday, 23 February, 2018 at 7:19 PM

গত একুশের প্রথম প্রহরে জাস্ট কয়েক ঘন্টা সামনে রেখেই এক পাগলী মায়ের সন্তান জন্ম দেন। দেবশিশুটি জন্ম নিয়েছে রাস্তায় সালমা নামে এক পাগলী মায়ের গর্ভে। কিন্তু  এই দেবশিশুটি বাবাকে তা কেউ জানে না। রাতের আঁধারে সন্তান সম্ভবা এক পাগলী মায়ের প্রসব বেদনার গগনবিদারী চিৎকারে ভারি করে তুলছিল সে জনপদ। চিৎকার শুনে শব্দকে গন্তব্য করে ছুটে গিয়েছিল কিছু মহৎ তরুণ তাদের চক্ষু লজ্জা পরিহার করে এগিয়ে এসেছিল পাগলী মায়ের সহযোগিতায়। এ প্রসব বেদনায় চিৎকার রত পাগলী মাকে দেখে হুট করে এমন একটি পরিস্থিতির মুখোমুখি হয়ে প্রথমে সবাই কর্তব্যবিমুড় হয়ে পড়লেও মুহুর্তেই তারা সামলে নিল। এদিক ওদিক ফোন করে জেনে নিল এ সময়টায় কি করতে হবে আর তারপর রাস্তার পাশের ধুলাবালির উপর ই চলন এক সফল অপারেশন।  ফলাফল রাতের আধার দৃরে ঠেলে এক দেবশিশুর আগমন। একটি পাগলী মায়ের হাঁসি কান্না মিশ্রিত আনন্দ। তবে এখন মা মেয়ে দুজনই সুস্থ আছেন তাদেরকে শিবচর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স এ রাখা হয়েছে।


সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
প্রতিষ্ঠাতা বীর মুক্তিযোদ্ধা জয়নাল হাজারী।   ভারপ্রাপ্ত সম্পাদক: গোলাম কিবরীয়া হাজারী বিটু্।   প্রকাশক: মোঃ ইব্রাহিম পাটোয়ারী।
সহ সম্পাদক- রুবেল হাসান: ০১৮৩২৯৯২৪১২।  বার্তা সম্পাদক : জসীম উদ্দিন : ০১৭২৪১২৭৫১৬।  সার্কুলেশন ম্যানেজার : আরিফ হোসেন জয়, মোবাইল ঃ ০১৮৪০০৯৮৫২১।  রিপোর্টার: ইফাত হোসেন চৌধুরী: ০১৬৭৭১৫০২৮৭।  রিপোর্টার: নাসির উদ্দিন হাজারী পিটু: ০১৯৭৮৭৬৯৭৪৭।  মফস্বল সম্পাদক: রাসেল: মোবা:০১৭১১০৩২২৪৭   প্রকাশক কর্তৃক ফ্ল্যাট নং- এস-১, জেএমসি টাওয়ার, বাড়ি নং-১৮, রোড নং-১৩ (নতুন), সোবহানবাগ, ধানমন্ডি, ঢাকা থেকে প্রকাশিত এবং সিটি প্রেস, ইত্তেফাক ভবন, ১/আর কে মিশন রোড, ঢাকা-১২০৩ থেকে মুদ্রিত।  বার্তা, বিজ্ঞাপন ও সার্কুলেশন বিভাগ: ০২-৪১০২০০৬৪।  ই-মেইল : [email protected], web : www.hazarikapratidin.com
এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি