শুক্রবার, ২৯ মার্চ, 2০২4
এবার টাঙ্গাইলে কাউয়া মুক্ত আওয়ামী লীগ চাই
Published : Friday, 23 February, 2018 at 7:46 PM

স্টাফ রিপোর্টার॥ ‘দাড় কাউয়া মুক্ত মোহাম্মদপুর থানা আওয়ামী লীগ চাই’ লেখা সম্বলিত বিলবোর্ডের রেশ কাটতে না কাটতেই এবার ‘কাউয়া মুক্ত টাঙ্গাইল চাই’ লেখা সম্বলিত ব্যানার আর পোস্টারে ছেয়ে গেছে টাঙ্গাইল। ‘কাউয়া মুক্ত’ আওয়ামী লীগ চেয়ে দেয়ালে দেয়ালে পোস্টার ও ব্যানার টাঙানো হয়েছে। ব্যানার আর পোস্টারে ছেয়ে গেছে টাঙ্গাইল ও ভূঞাপুর উপজেলা শহরের স্কুল-কলেজের দেয়াল। শহরের বিভিন্ন সড়কের বিলবোর্ডে দেখা গেছে এ জাতীয় অনেক পোস্টার। ‘কাউয়া মুক্ত টাঙ্গাইল জেলা আওয়ামী লীগ ও সহযোগী সংগঠন চাই, ‘কাউয়া করে কা কা দলের বাজে বারোটা’ এমন লেখাযুক্ত অনেক পোস্টার টাঙানো হয়েছে বিভিন্ন সড়কের পাশে। এ নিয়ে এলাকাজুড়ে আলোচনা-সমালোচনার শুরু হয়েছে। এছাড়া পোস্টারে লেখা স্লোগানের ডান পাশেই বড় একটি কাকের ছবি রয়েছে। বিদ্রুপমূলক এ পোস্টারগুলো দেখে অনেকেই বিব্রত হয়েছেন। ইবরাহীম খাঁ সরকারি কলেজের সামনে সাঁটানো পোস্টার দেখে অনেক শিক্ষার্থী জানায়, বৃহস্পতিবার সকালে কলেজ রোডে আসতেই লাল রঙের একটি পোস্টার দেয়ালে দেখতে পাই। একটু সামনে এগিয়ে দেখি আরও অসংখ্য পোস্টার। শুধু কলেজ সড়কেই নয় পুরো শহরজুড়েই এমন পোস্টার দেখা যাচ্ছে। উল্লেখ্য, গত বছরের মার্চ মাসে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের সিলেটে বিভাগীয় তৃণমূল সমাবেশে আওয়ামী লীগে ‘কাউয়া’ ঢুকছে বলে মন্তব্য করেছিলেন।
দলের সাধারণ সম্পাদকের এমন বক্তব্যের পরই সারাদেশে দলের ভেতরে-বাইরে আলোচনার কেন্দ্রবিন্দুতে ছিল ‘কাউয়া’। বছর না ঘুরতে আওয়ামী লীগের রাজনীতিতে ফের ‘কাউয়া’ আলোচনায় আসে।
তবে এখন এটি আর কোনো রাজনৈতিক নেতার বক্তব্য নিয়ে নয়, রাতের অন্ধকারে শহরজুড়ে লাগানো পোস্টার নিয়ে জল্পনা-কল্পানা তুঙ্গে। কয়েকদিন আগেও কাউয়া মুক্ত আওয়ামী লীগ চেয়ে ঢাকায় একটি বিলবোর্ডের ছবি সামাজিক যোগাযোগমাধ্যমে ছড়িয়ে পড়ার পর ফের আলোচনায় আসে কাউয়া।
এ বিষয়ে জানতে চাইলে টাঙ্গাইল জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট জোয়াহেরুল ইসলাম ভিপি জোয়াহের জানান, এসব পোস্টার লাগানোর বিষয়টি যাচাই-বাছাই করে দলীয় সিদ্ধান্ত অনুযায়ী ব্যবস্থা নেয়া হবে।



সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
প্রতিষ্ঠাতা বীর মুক্তিযোদ্ধা জয়নাল হাজারী।   ভারপ্রাপ্ত সম্পাদক: গোলাম কিবরীয়া হাজারী বিটু্।   প্রকাশক: মোঃ ইব্রাহিম পাটোয়ারী।
সহ সম্পাদক- রুবেল হাসান: ০১৮৩২৯৯২৪১২।  বার্তা সম্পাদক : জসীম উদ্দিন : ০১৭২৪১২৭৫১৬।  সার্কুলেশন ম্যানেজার : আরিফ হোসেন জয়, মোবাইল ঃ ০১৮৪০০৯৮৫২১।  রিপোর্টার: ইফাত হোসেন চৌধুরী: ০১৬৭৭১৫০২৮৭।  রিপোর্টার: নাসির উদ্দিন হাজারী পিটু: ০১৯৭৮৭৬৯৭৪৭।  মফস্বল সম্পাদক: রাসেল: মোবা:০১৭১১০৩২২৪৭   প্রকাশক কর্তৃক ফ্ল্যাট নং- এস-১, জেএমসি টাওয়ার, বাড়ি নং-১৮, রোড নং-১৩ (নতুন), সোবহানবাগ, ধানমন্ডি, ঢাকা থেকে প্রকাশিত এবং সিটি প্রেস, ইত্তেফাক ভবন, ১/আর কে মিশন রোড, ঢাকা-১২০৩ থেকে মুদ্রিত।  বার্তা, বিজ্ঞাপন ও সার্কুলেশন বিভাগ: ০২-৪১০২০০৬৪।  ই-মেইল : [email protected], web : www.hazarikapratidin.com
এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি