শুক্রবার, ২৯ মার্চ, 2০২4
রংপুরে ৩ ছাত্রাবাসে অগ্নিকাণ্ড : ৫ ছাত্র আহত
Published : Thursday, 22 February, 2018 at 11:33 PM, Update: 22.02.2018 11:37:44 PM

রংপুর নগরীর কলেজপাড়া এলাকায় অগ্নিকাণ্ডে তিনটি ছাত্রাবাস পুড়ে গেছে।

বৃহস্পতিবার রাত ৯টার দিকে অগ্নিকাণ্ডে ওই এলাকার পারভেজ ছাত্রবাস, আলহাজ ছাত্রবাস ও ভাইভাই ছাত্রাবাসের ব্যাপক ক্ষয়ক্ষতি হয়।

খবর পেয়ে ফায়ার সার্ভিসের তিনটি ইউনিট ঘটনাস্থলে গিয়ে প্রায় এক ঘণ্টার চেষ্টায় আগুন নিয়ন্ত্রণে আনে। এ সময় আগুন নেভাতে গিয়ে পাঁচ ছাত্র আহত হয়েছে। চিকিৎসার জন্য তাদের হাসপাতালে পাঠানো হয়েছে।

রংপুর ফায়ার সার্ভিসের সিনিয়র স্টেশন অফিসার সাইফুল ইসলাম জানান, আজ রাত ৯টার দিকে কলেজপাড়ায় বেসরকারি তিনটি ছাত্রবাসে আগুন লাগে। খবর পেয়ে ফায়ার সার্ভিসের তিনটি ইউনিট গিয়ে আগুন নিয়ন্ত্রণে আনে। তবে তার আগেই ছাত্রবাস তিনটিতে থাকা আসবাবপত্র, বইপুস্তক ও মালামাল পুড়ে যায়।

তিনি জানান,  প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে বিদ্যুতের শর্ট সার্কিট থেকে আগুনের সূত্রপাত হয়েছে।


সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
প্রতিষ্ঠাতা বীর মুক্তিযোদ্ধা জয়নাল হাজারী।   ভারপ্রাপ্ত সম্পাদক: গোলাম কিবরীয়া হাজারী বিটু্।   প্রকাশক: মোঃ ইব্রাহিম পাটোয়ারী।
সহ সম্পাদক- রুবেল হাসান: ০১৮৩২৯৯২৪১২।  বার্তা সম্পাদক : জসীম উদ্দিন : ০১৭২৪১২৭৫১৬।  সার্কুলেশন ম্যানেজার : আরিফ হোসেন জয়, মোবাইল ঃ ০১৮৪০০৯৮৫২১।  রিপোর্টার: ইফাত হোসেন চৌধুরী: ০১৬৭৭১৫০২৮৭।  রিপোর্টার: নাসির উদ্দিন হাজারী পিটু: ০১৯৭৮৭৬৯৭৪৭।  মফস্বল সম্পাদক: রাসেল: মোবা:০১৭১১০৩২২৪৭   প্রকাশক কর্তৃক ফ্ল্যাট নং- এস-১, জেএমসি টাওয়ার, বাড়ি নং-১৮, রোড নং-১৩ (নতুন), সোবহানবাগ, ধানমন্ডি, ঢাকা থেকে প্রকাশিত এবং সিটি প্রেস, ইত্তেফাক ভবন, ১/আর কে মিশন রোড, ঢাকা-১২০৩ থেকে মুদ্রিত।  বার্তা, বিজ্ঞাপন ও সার্কুলেশন বিভাগ: ০২-৪১০২০০৬৪।  ই-মেইল : [email protected], web : www.hazarikapratidin.com
এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি