শুক্রবার, ২৯ মার্চ, 2০২4
পাথরঘাটায় ছাত্রদল নেতার রগ কেটে দিল সন্ত্রাসীরা
Published : Sunday, 25 February, 2018 at 9:13 PM

 জেলা প্রতিনিধি ॥
বরগুনার পাথরঘাটা উপজেলায় ছাত্রদল নেতা মোঃ আসাদুল্লাহকে (২৩) কুপিয়ে জখম করে পায়ের রগ কেটে দিয়েছে সন্ত্রাসী সোহাগ বাহিনীর সদস্যরা।মোঃ আলো হাওলাদারের ছেলে আসাদুল্লাহ পাথরঘাটা পৌরসভার ৫ নম্বর ওয়ার্ডের ছাত্রদলের সাধারণ সম্পাদক। শুক্রবার (২৩ ফেব্রুয়ারি) বিকাল সাড়ে ৩টার দিকে সাবেক ইউপি সদস্য আ. গণি হাওলাদারের বাড়ির সামনে এ ঘটনা ঘটে। সন্ত্রাসী আতুর বাহিনীর প্রধান সোহাগ ওরফে আতুর সোহাগ এ হামলা চালিয়েছে বলে জানা গেছে।
প্রত্যক্ষদর্শীরা জানান, পাথরঘাটা সদর ইউনিয়নের সাবেক ইউপি সদস্য আ. গণি হাওলাদারের মৃত্যুবার্ষিকীর অনুষ্ঠান শেষে আসাদুল্লাহ নিজ বাড়িতে ফিরছিলেন। এসময় সোহাগ বাহিনীর প্রধান ও তার সহযোগী রুবেলসহ কয়েকজন তার ওপর হামলা চালায়। ধারালো ছুরি দিয়ে এলোপাতাড়ি আঘাত করলে তিনি মাটিতে লুটিয়ে পড়েন। পরে তার ডান পায়ের রগ কেটে দেয় তারা। স্থানীয়রা তাকে উদ্ধার করে প্রথমে পাথরঘাটা হাসপাতালে নিয়ে যায়। অবস্থার অনবতি হলে পরে তাকে বরিশাল শেরে বাংলা মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়া হয়। পাথরঘাটা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের দায়িত্বরত চিকিৎসক মো. আনোয়ার উল্লাহ বলেন, রোগীর অবস্থা আশঙ্কাজনক। কুপিয়ে তার শরীরের অনেক জায়গায় জখম করা হয়েছে। ফুসফুসেও আঘাত লেগেছে। আসাদুল্লাহর ভাই মো. হাসান জানান, অনেক আগে থেকেই সোহাগ বাহিনী আসাদুল্লাহর ওপর ক্ষিপ্ত ছিল।
পাথরঘাটা থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোল্লা মোঃ খবীর আহম্মেদ বলেন,খবর পেয়ে তাৎক্ষণিক স্বাস্থ্য কমপ্লেক্সে গিয়ে আহত আসাদুল্লাহকে দেখে এসেছি। সন্ত্রাসী সোহাগের বিরুদ্ধে পাথরঘাটা থানায় একাধিক মামলা ও গ্রেফতারি পরোয়ানা রয়েছে। তাকে গ্রেফতারের চেষ্টা চলছে।
আরও খবর


সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
প্রতিষ্ঠাতা বীর মুক্তিযোদ্ধা জয়নাল হাজারী।   ভারপ্রাপ্ত সম্পাদক: গোলাম কিবরীয়া হাজারী বিটু্।   প্রকাশক: মোঃ ইব্রাহিম পাটোয়ারী।
সহ সম্পাদক- রুবেল হাসান: ০১৮৩২৯৯২৪১২।  বার্তা সম্পাদক : জসীম উদ্দিন : ০১৭২৪১২৭৫১৬।  সার্কুলেশন ম্যানেজার : আরিফ হোসেন জয়, মোবাইল ঃ ০১৮৪০০৯৮৫২১।  রিপোর্টার: ইফাত হোসেন চৌধুরী: ০১৬৭৭১৫০২৮৭।  রিপোর্টার: নাসির উদ্দিন হাজারী পিটু: ০১৯৭৮৭৬৯৭৪৭।  মফস্বল সম্পাদক: রাসেল: মোবা:০১৭১১০৩২২৪৭   প্রকাশক কর্তৃক ফ্ল্যাট নং- এস-১, জেএমসি টাওয়ার, বাড়ি নং-১৮, রোড নং-১৩ (নতুন), সোবহানবাগ, ধানমন্ডি, ঢাকা থেকে প্রকাশিত এবং সিটি প্রেস, ইত্তেফাক ভবন, ১/আর কে মিশন রোড, ঢাকা-১২০৩ থেকে মুদ্রিত।  বার্তা, বিজ্ঞাপন ও সার্কুলেশন বিভাগ: ০২-৪১০২০০৬৪।  ই-মেইল : [email protected], web : www.hazarikapratidin.com
এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি