শুক্রবার, ২৯ মার্চ, 2০২4
প্রধানমন্ত্রীর নামে ফেসবুকে ভুয়া আইডি খুলে প্রতারণা, আটক ৫
Published : Thursday, 17 January, 2019 at 1:54 PM

আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা, তার পরিবারের সদস্য এবং বিভিন্ন জাতীয় নেতাদের নামে ফেসবুক অ্যাকাউন্ট খুলে বিভিন্ন অপরাধ করায় পাঁচজনকে গ্রেফতার করা হয়েছে। এরা এসব অ্যাকাউন্ট ব্যবহার করে প্রতারণার মাধ্যমে অর্থ আদায় এবং ফেসবুকে গুজব সৃষ্টি, ভুয়া, উসকানিমূলক ও রাষ্ট্র বিরোধী প্রচারণা চালানো হতো বলে জানিয়েছে র‌্যাব।

বৃহস্পতিবার (১৭ জানুয়ারি) সকাল র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)-২ এর পক্ষ থেকে পাঠানো এক বার্তায় এই তথ্য জানানো হয়েছে।

তবে কখন বা কোথা থেকে এদের গ্রেফতার করা হয়েছে তা এখনও জানানো হয়নি। এজন্য বেলা ১১টায় রাজধানীর কারওয়ান বাজারে র‌্যাবের মিডিয়া সেন্টারে সংবাদ সম্মেলনের আয়োজন করা হয়েছে। সেখানেই বিস্তারিত জানানো হবে।



সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
প্রতিষ্ঠাতা বীর মুক্তিযোদ্ধা জয়নাল হাজারী।   ভারপ্রাপ্ত সম্পাদক: গোলাম কিবরীয়া হাজারী বিটু্।   প্রকাশক: মোঃ ইব্রাহিম পাটোয়ারী।
সহ সম্পাদক- রুবেল হাসান: ০১৮৩২৯৯২৪১২।  বার্তা সম্পাদক : জসীম উদ্দিন : ০১৭২৪১২৭৫১৬।  সার্কুলেশন ম্যানেজার : আরিফ হোসেন জয়, মোবাইল ঃ ০১৮৪০০৯৮৫২১।  রিপোর্টার: ইফাত হোসেন চৌধুরী: ০১৬৭৭১৫০২৮৭।  রিপোর্টার: নাসির উদ্দিন হাজারী পিটু: ০১৯৭৮৭৬৯৭৪৭।  মফস্বল সম্পাদক: রাসেল: মোবা:০১৭১১০৩২২৪৭   প্রকাশক কর্তৃক ফ্ল্যাট নং- এস-১, জেএমসি টাওয়ার, বাড়ি নং-১৮, রোড নং-১৩ (নতুন), সোবহানবাগ, ধানমন্ডি, ঢাকা থেকে প্রকাশিত এবং সিটি প্রেস, ইত্তেফাক ভবন, ১/আর কে মিশন রোড, ঢাকা-১২০৩ থেকে মুদ্রিত।  বার্তা, বিজ্ঞাপন ও সার্কুলেশন বিভাগ: ০২-৪১০২০০৬৪।  ই-মেইল : [email protected], web : www.hazarikapratidin.com
এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি