বুধবার, ২০ নভেম্বর, ২০১৯
আইডি থেকে নয়, পেইজ থেকে লাইভ ভাষণ শুরু!
Published : Sunday, 10 March, 2019 at 7:51 PM

আইডি থেকে নয়, পেইজ থেকে লাইভ ভাষণ শুরু!আসসালামু আলাইকুম। আমার আইডিতে কিছু সমস্যা হচ্ছে। হচ্ছে মানে, কুচক্রীমহল আমার আইডিটি নিয়ে বোধহয় ষড়যন্ত্র  করেছে। ফলে বিগত প্রায় আড়াই তিন বছর থেকে আমি ওই আইডি থেকে ফেসবুক লাইভ অফশন থেকে ভাষণ দিয়েছি। এবং সেই ভাষণ থেকে নির্ভয়ে সত্য কথা বলেছি। এটা যত বড় প্রভাবশালী লোকই হোক , যারই গায় লাগুক, যারাই অসন্তষ্টি হোক আমি কিছুর তোয়াক্কা করি নাই। অসংখ্য সত্য কথা বলেছি । যেটা জনগণের জানা প্রয়োজন ছিল জেনেছে। কিন্তু কুচক্রিদের গায়ে এটা সহ্য হয়নাই ফলে ব্যাপকভাবে-কঠোররভাবে ষড়যন্ত্র করে সেই আইডিটা একটি গোলযোগ সৃষ্টি করেছে। তাহলেও তথ্যপ্রযুক্তির এই উৎকর্ষতার দিনে একপথ বন্ধ করে দিলে আরেক পথ খোলা যায়। আমার আগে থেকেই পেইজ ছিল জয়নাল হাজারী নামে। এই পেইজে প্রায় ৭০,০০০ হাজারের মত লাইক আছে। যে কয়দিন যতক্ষণ পর্যন্ত না আমার আইডিটা আগের মত চালু হবে ততক্ষণ  আমি এখন থেকে ভাষণ দিব আমার পেইজে। আমার পেইজে যারা লাইক দিয়ে আমার সঙ্গে আছেন তাদেরকে অনুরোধ করবো দুয়েক দিনের মধ্যে আমার এ মাসের ভাষণটা দিব সে ভাষণটা আমার পেইজ থেকে শুনবেন। ধন্যবাদ।
জয়নাল হাজারীর অফিসিয়াল ফেসবুক পেইজ লিঙ্ক:https://www.facebook.com/JoynalHazariOfficial/


সম্পাদক : জয়নাল হাজারী।  ফোন : ০২-৯১২২৬৪৯
মোঃ ইব্রাহিম পাটোয়ারী কর্তৃক ফ্যাট নং- এস-১, জেএমসি টাওয়ার, বাড়ি নং-১৮, রোড নং-১৩ (নতুন), সোবহানবাগ, ধানমন্ডি, ঢাকা থেকে প্রকাশিত
এবং সিটি প্রেস, ইত্তেফাক ভবন, ১/আর কে মিশন রোড, ঢাকা-১২০৩ থেকে মুদ্রিত।
আবু রায়হান (বার্তা সম্পাদক) মোবাইল : ০১৯৬০৪৯৫৯৭০ মোবাইল : ০১৯২৮-১৯১২৯১। মো: জসিম উদ্দিন (চীফ রিপোর্টার) মোবাইল : ০১৭২৪১২৭৫১৬।
বার্তা বিভাগ: ৯১২২৪৬৯, বিজ্ঞাপন ও সার্কুলেশন: ০১৯৭৬৭০৯৯৭০ ই-মেইল : [email protected], Web : www.hazarikapratidin.com
এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি