শুক্রবার, ২০ সেপ্টেম্বর, ২০১৯
শিক্ষককে কিল-ঘুষি-লাথি, ছাত্রলীগ সভাপতি জুন্নুন গ্রেফতার
Published : Saturday, 18 May, 2019 at 2:41 PM

শিক্ষককে কিল-ঘুষি-লাথি, ছাত্রলীগ সভাপতি জুন্নুন গ্রেফতারপাবনা সরকারি শহীদ বুলবুল কলেজের প্রভাষক মাসুদুর রহমানকে মারধর করার ঘটনায় কলেজ শাখা ছাত্রলীগ সভাপতি সামসুদ্দিন জুন্নুনকে (২৬) গ্রেফতার করেছে পুলিশ।

পাবনার অতিরিক্ত পুলিশ সুপার গৌতম কুমার বিশ্বাস জানান, গোপন সংবাদের ভিত্তিতে শনিবার (১৮ মে) দুপুর ১২টার দিকে পাবনা শহর থেকে তাকে গ্রেফতার করা হয়।

শিক্ষক মাসুদুর রহমানকে মারধরের ঘটনায় দায়েরকৃত মামলায় জুন্নুনকে আসামি করা হয়নি। সন্দেহভাজন হিসেবে তাকে গ্রেফতার করা হয়।

পরে তাকে আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হয়। গ্রেফতার জুন্নুন পাবনা পৌর শহরের শালগাড়িয়া মহল্লার মোহাম্মদ আলীর ছেলে।

উল্লেখ্য, পাবনা সরকারি শহীদ বুলবুল কলেজে গত ৬ মে উচ্চতর গণিত পরীক্ষা চলাকালে দু’জন শিক্ষার্থীকে নকল করতে বাধা দেন কর্তব্যরত শিক্ষক কলেজের বাংলা বিভাগের প্রভাষক মাসুদুর রহমান। এতে ক্ষুব্ধ হন ওই শিক্ষার্থীরা।

গত ১২ মে পরীক্ষা শেষে দুপুরে বাসায় ফেরার উদ্দেশ্যে কলেজ থেকে মোটরসাইকেলে করে বের হলে পথরোধ করে কলেজ শাখা ছাত্রলীগ সভাপতির নেতৃত্বে কিছু যুবক তার পিঠে লাথি কিল ঘুষি মারতে থাকে। এ সময় তার মাথার পাগড়ি খুলে মাটিতে পড়ে যায় ।কলেজের সিসি টিভির ক্যামেরায় ধরা পড়া সেই হামলার ভিডিও ফুটেজ যা ফেসবুকে ভাইরাল হয়।

কলেজ শাখা ছাত্রলীগের সভাপতি সামসুদ্দিন জুন্নুনের নির্দেশে এ হামলা চালানো হয়েছিল বলে গণমাধ্যমের কাছে দাবি করেছিলেন শিক্ষক মাসুদুর রহমান।

গত ১৫ মে কলেজ অধ্যক্ষ বাদি হয়ে দুইজনের নাম উল্লেখসহ অজ্ঞাতনামা ৩-৪ জনকে আসামি করে মামলা করেন। কিন্তু দায়েরকৃত মামলায় অজ্ঞাত কারণে ছাত্রলীগ সভাপতির নাম দেয়া হয়নি।

এর আগে বৃহস্পতিবার পুলিশ এই মামলায় সজল ও শাফিন নামে এজাহার নামীয় দুই আসামিকে গ্রেফতার করে জেলহাজতে পাঠায়।

আরও খবর


সম্পাদক : জয়নাল হাজারী।  ফোন : ০২-৯১২২৬৪৯
মোঃ ইব্রাহিম পাটোয়ারী কর্তৃক ফ্যাট নং- এস-১, জেএমসি টাওয়ার, বাড়ি নং-১৮, রোড নং-১৩ (নতুন), সোবহানবাগ, ধানমন্ডি, ঢাকা থেকে প্রকাশিত
এবং সিটি প্রেস, ইত্তেফাক ভবন, ১/আর কে মিশন রোড, ঢাকা-১২০৩ থেকে মুদ্রিত।
আবু রায়হান (বার্তা সম্পাদক) মোবাইল : ০১৯৬০৪৯৫৯৭০ মোবাইল : ০১৯২৮-১৯১২৯১। মো: জসিম উদ্দিন (চীফ রিপোর্টার) মোবাইল : ০১৭২৪১২৭৫১৬।
বার্তা বিভাগ: ৯১২২৪৬৯, বিজ্ঞাপন ও সার্কুলেশন: ০১৯৭৬৭০৯৯৭০ ই-মেইল : [email protected], Web : www.hazarikapratidin.com
এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি