বৃহস্পতিবার, ২৮ মার্চ, 2০২4
শাহ আমানতে যাত্রীর ব্লেজারে ৪ কোটি টাকার স্বর্ণ
হাজারিকা অনলাইন ডেস্ক
Published : Sunday, 19 May, 2019 at 10:05 PM

চট্টগ্রামের শাহ আমানত আন্তর্জাতিক বিমানবন্দরে ৪ কোটি টাকা মূল্যের প্রায় সোয়া ১১ কেজি স্বর্ণবারসহ মো. শাহজাহান নামে একজনকে আটক করেছে কাস্টমস। রোববার (১৯ মে) বিকেল ৫টায় রিজেন্ট এয়ারওয়েজের একটি ফ্লাইটে থাইল্যান্ড থেকে চট্টগ্রামে আসার পর তাকে স্বর্ণসহ আটক করা হয়। শাহজাহানের বাড়ি চট্টগ্রামের সাতকানিয়ায়।

কাস্টমস কর্মকর্তারা জানান, একাধিকবার বিদেশ ভ্রমণের কারণে আগে থেকেই কাস্টমস কর্মকর্তাদের সন্দেহের তালিকায় ছিলেন শাহজাহান। বিমানবন্দরে আসার পর তার পরনের ব্লেজারে তল্লাশি চালিয়ে একে একে ১১ কেজি স্বর্ণ জব্দ করা হয়। স্বর্ণবারগুলো দুবাই থেকে কৌশলে থাইল্যান্ড হয়ে বাংলাদেশে পাচার করা হয়। শাহজাহানের বিরুদ্ধে শুল্ক আইনে মামলা হয়েছে। তাকে পুলিশে সোপর্দ করা হয়েছে।


সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
প্রতিষ্ঠাতা বীর মুক্তিযোদ্ধা জয়নাল হাজারী।   ভারপ্রাপ্ত সম্পাদক: গোলাম কিবরীয়া হাজারী বিটু্।   প্রকাশক: মোঃ ইব্রাহিম পাটোয়ারী।
সহ সম্পাদক- রুবেল হাসান: ০১৮৩২৯৯২৪১২।  বার্তা সম্পাদক : জসীম উদ্দিন : ০১৭২৪১২৭৫১৬।  সার্কুলেশন ম্যানেজার : আরিফ হোসেন জয়, মোবাইল ঃ ০১৮৪০০৯৮৫২১।  রিপোর্টার: ইফাত হোসেন চৌধুরী: ০১৬৭৭১৫০২৮৭।  রিপোর্টার: নাসির উদ্দিন হাজারী পিটু: ০১৯৭৮৭৬৯৭৪৭।  মফস্বল সম্পাদক: রাসেল: মোবা:০১৭১১০৩২২৪৭   প্রকাশক কর্তৃক ফ্ল্যাট নং- এস-১, জেএমসি টাওয়ার, বাড়ি নং-১৮, রোড নং-১৩ (নতুন), সোবহানবাগ, ধানমন্ডি, ঢাকা থেকে প্রকাশিত এবং সিটি প্রেস, ইত্তেফাক ভবন, ১/আর কে মিশন রোড, ঢাকা-১২০৩ থেকে মুদ্রিত।  বার্তা, বিজ্ঞাপন ও সার্কুলেশন বিভাগ: ০২-৪১০২০০৬৪।  ই-মেইল : [email protected], web : www.hazarikapratidin.com
এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি