মঙ্গলবার, ১৬ জুলাই, ২০১৯
আগেই জানা গেলো সারেগামাপা’র চ্যাম্পিয়ন হচ্ছেন না নোবেল!
Published : Monday, 1 July, 2019 at 8:11 PM

আগেই জানা গেলো সারেগামাপা’র চ্যাম্পিয়ন হচ্ছেন না নোবেল!বিনোদন ডেস্ক ॥
ভারতীয় টেলিভিশনের গানের প্রতিযোগিতা সারেগামাপা এর এবারের বিশেষ চমক হয়ে আছেন বাংলাদেশের ছেলে নোবেল। এই শো এর প্রায় প্রতিটি পর্বেই একের পর এক গান গেয়ে বিচারকসহ সকল দর্শক শ্রোতাদের ম?ুগ্ধ করে গেছেন তিনি। সারেগামাপা এর মঞ্চে গান গেয়ে বাংলাদেশ ও ভারতে প্রচ?ুর ভক্ত তৈরি হয় তার। সবার প্রত্যাশা এবারের আসরে চ্যাম্পিয়ন হবেন নোবেল।
প্রতিযোগিতা এখনো শেষ হয়নি। এর আগেই নোবেল চ্যাম্পিয়ন হচ্ছেন না বলে গুঞ্জন ছড়িয়েছে সোশ্যাল মিডিয়ায়। শোনা যাচ্ছে, গ্র্যান্ড ফিনালেতে চ্যাম্পিয়ন হয়েছেন অঙ্কিতা, প্রথম রানার আপ গৌরব আর দ্বিতীয় রানার আপ হয়েছেন নোবেল। এদিকে জানা গেছে, জি বাংলার সংগীত বিষয়ক রিয়েলিটি শো ‘সারেগামাপা’র চূড়ান্ত পর্ব প্রচার হবে ২৮ জুলাই। সেই দিনই জানা যাবে নোবেল, অঙ্কিতা, গৌরব, স্নিগ্ধজিত, সুমন ও প্রীতমের মধ্যে কে হচ্ছেন এবারের চ্যাম্পিওন। শনিবার কলকাতার বিশ্ব বাংলা কনভেনশন সেন্টারে চূড়ান্ত পর্বের দৃশ্যধারণ সম্পন্ন হয়েছে। চূড়ান্ত পর্বে বাকি ভারতীয় প্রতিযোগীদের মধ্যে বাংলাদেশ থেকে প্রতিনিধিত্ব করছেন গোপালগঞ্জের তরুণ সংগীতশিল্পী মাইনুল আহসান নোবেল। কিন্তু ফলাফল এখনো গোপন রাখা হয়েছে।
এদিকে নোবেলকে চ্যাম্পিয়ন না হওয়ার গুঞ্জন ছড়িয়ে পড়ায় তার ভক্তরা হতাশ হয়ে সামাজিক যোগাযোগ মাধ্যমে সমালোচনা করছেন। প্রিয় গায়কের মাথায় সেরার মুকুট দেখতে না ওঠার কথা শুনেই প্রতিযোগিতাটির স্বচ্ছতা নিয়েও প্রশ্ন তুলছেন অনেকেই।
প্রসঙ্গত, এবারের সারেগামাপা’য় বাংলাদেশ থেকে বেশ কয়েকজন প্রতিযোগী অংশ নিয়েছিলেন। তাদের মধ্যে আছেন নোবেল, অবন্তী সিঁথি, মেজবাহ বাপ্পী প্রমুখ। তবে সবার চেয়ে আলোচনা ও জনপ্রিয়তায় সবার চেয়ে এগিয়ে ছিলেন নোবেল। বিজয়ের মুকুট কি তার মাথায়ে উঠবে, নাকি গুঞ্জনই সত্য হবে জানার জন্য অপেক্ষা করতে হবে আরও কিছুদিন।


সম্পাদক : জয়নাল হাজারী।  ফোন : ০২-৯১২২৬৪৯
মোঃ ইব্রাহিম পাটোয়ারী কর্তৃক ফ্যাট নং- এস-১, জেএমসি টাওয়ার, বাড়ি নং-১৮, রোড নং-১৩ (নতুন), সোবহানবাগ, ধানমন্ডি, ঢাকা থেকে প্রকাশিত
এবং সিটি প্রেস, ইত্তেফাক ভবন, ১/আর কে মিশন রোড, ঢাকা-১২০৩ থেকে মুদ্রিত।
আবু রায়হান (বার্তা সম্পাদক) মোবাইল : ০১৯৬০৪৯৫৯৭০ মোবাইল : ০১৯২৮-১৯১২৯১। মো: জসিম উদ্দিন (চীফ রিপোর্টার) মোবাইল : ০১৭২৪১২৭৫১৬।
বার্তা বিভাগ: ৯১২২৪৬৯, বিজ্ঞাপন ও সার্কুলেশন: ০১৯৭৬৭০৯৯৭০ ই-মেইল : [email protected], Web : www.hazarikapratidin.com
এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি