রবিবার, ২০ অক্টোবর, ২০১৯
অভিনেত্রী শখকে নিয়ে সংসারী হতে চায় সামচু ভাই
Published : Wednesday, 3 July, 2019 at 8:25 PM

অভিনেত্রী শখকে নিয়ে সংসারী হতে চায় সামচু ভাইবিনোদন ডেস্ক ॥
এক শহরের রাজপথে চোখ রাখলেই বাহারি সব বিলবোর্ডে হাসিমুখে দেখা যেত তাকে। অলংকার, টেলিকমিউনিকেশন প্রতিষ্ঠানসহ নানা রকম পণ্যের মডেল হয়ে বিলবোর্ডকে রঙিন করে রাখতেন তিনি।
টিভি খুললেই প্রায় সব চ্যানেলেই দেখা মিলতো তার। কখনো বিজ্ঞাপনে, কখনো বা নাটক-টেলিছবিতে। নানান পণ্যের প্রচারণায় দেয়া বিজ্ঞাপনের সৌজন্যে পত্রিকার পাতাজুড়েও ছিলো তার রাজত্ব। জনপ্রিয়তায় ছুঁয়েছিলেন ওই আকাশটাকেই। তিনি মডেল ও অভিনেত্রী আনিকা কবির শখ। অবাক করা ব্যাপার হলো দীর্ঘদিন ধরেই কোনো খবরে ছিলেন না তিনি।
তার ভক্তদের জন্য সুখবর হলো প্রায় দেড় বছরের বিরতি শেষ করে আবারও পর্দায় ফিরতে যাচ্ছেন দেশের অন্যতম জনপ্রিয় মডেল-অভিনেত্রী আনিকা কবির শখ। আজ (৩ জুলাই) থেকে শুটিংয়ে ফিরেছেন তিনি। শেখ সেলিমের পরিচালনায় একটি নাটকের শুটিংয়ে অংশ নিচ্ছেন শখ। বিষয়টি নিশ্চিত করলেন নির্মাতা নিজেই। বুধবার দুপুরে শেখ সেলিম বলেন, ‘আবারও অভিনয়ে ফিরলেন শখ, এটা আমাদের সবার জন্য আনন্দের খবর। তার মতো শিল্পীকে অনেক দিন আমরা অভিনয়ে পায়নি। আশা করছি ভালো একটি কাজের মধ্য দিয়ে আবারও সামনে তুলে ধরতে পারবো তাকে।’ শেখ সেলিম নির্মাণ করছেন ঈদুল আযহা বিশেষ নাটক ‘সামচু ভাই সংসারী হতে চায়’। নাটকটিতে জনপ্রিয় অভিনেতা জাহিদ হাসানের বিপরীতে অভিনয় করছেন শখ। মেজবাহ উদ্দিন সুমনের রচনায় নাটকটি প্রযোজনা করছেন যৌথভাবে সাব্বির চৌধুরী, রাসেল আলম ও মামুন খান হাবিব।
এই নাটকে সমচু ভাইয়ের চরিত্রে অভিনয় করছেন জাহিদ হাসান। দেখা যাবে, শখের সঙ্গে সংসার করতে চায় সামচু ভাই। তাকে পেতে নানা রকম কাণ্ড ঘটায় সে। এমনই মজার গল্পে এগিয়ে যাবে নাটকটি।
উল্লেখ্য, ২০১৫ সালের ৭ জানুয়ারি শখ ও নিলয় বিবাহবন্ধনে আবদ্ধ হন। ২০১৭ সালের মাঝামাঝি সময়ে হঠাৎ করেই বিচ্ছেদ ঘটে তাদের। এরপর থেকেই মিডিয়া ও সোশ্যাল মিডিয়া থেকে দূরে থাকতে শুরু করেন। অবশেষে ফিরেছেন অভিনয়ে।


সম্পাদক : জয়নাল হাজারী।  ফোন : ০২-৯১২২৬৪৯
মোঃ ইব্রাহিম পাটোয়ারী কর্তৃক ফ্যাট নং- এস-১, জেএমসি টাওয়ার, বাড়ি নং-১৮, রোড নং-১৩ (নতুন), সোবহানবাগ, ধানমন্ডি, ঢাকা থেকে প্রকাশিত
এবং সিটি প্রেস, ইত্তেফাক ভবন, ১/আর কে মিশন রোড, ঢাকা-১২০৩ থেকে মুদ্রিত।
আবু রায়হান (বার্তা সম্পাদক) মোবাইল : ০১৯৬০৪৯৫৯৭০ মোবাইল : ০১৯২৮-১৯১২৯১। মো: জসিম উদ্দিন (চীফ রিপোর্টার) মোবাইল : ০১৭২৪১২৭৫১৬।
বার্তা বিভাগ: ৯১২২৪৬৯, বিজ্ঞাপন ও সার্কুলেশন: ০১৯৭৬৭০৯৯৭০ ই-মেইল : [email protected], Web : www.hazarikapratidin.com
এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি