বুধবার, ১৭ জুলাই, ২০১৯
এখনকার নায়িকারা রাতে বাড়িই ফিরছে না
Published : Monday, 8 July, 2019 at 8:57 PM

এখনকার নায়িকারা রাতে বাড়িই ফিরছে নাবিনোদন ডেস্ক ॥
ইলোরা গহর। শিশুশিল্পী হিসেবে আশির দশক শুরুর দিকে অভিনয় জীবন শুরু করেন। চলচ্চিত্রে প্রথম সিনেমায় পেয়েছেন জাতীয় চলচ্চিত্র পুরস্কার। এরপর ছোট পর্দায় অভিনয় করেন দাপটের সাথে। দীর্ঘদিনের ক্যারিয়ারে অভিনয় দিয়ে দর্শকের মনে জায়গা করে নিয়েছেন তিনি।
সময়ের সাথে সাথে তাকে খুব একটা দেখা যায় পর্দায়। তবে বিভিন্ন প্রোগ্রামে দেখা মিলে তার। সম্প্রতি ইলোরা গহর একটি ইউটিউব চ্যানেলে সাক্ষাতকার দিতে দেখা গেছে। সেখানে তিনি সমসাময়িক ও বর্তমান ইন্ডাস্ট্রির অবস্থা নিয়ে কথা বলেছেন। কথা বলেছেন এ সময়কার অভিনেত্রীদেরও নিয়ে।
তিনি বলেন, আমি খুব স্পষ্টভাষী মানুষ। আমাদের সময় থেকে শুরু করে বর্তমান সময় পর্যন্ত ইন্ডাস্ট্রির অবস্থা আমি জানি। আমাকে যেকোনো প্রশ্ন করলেই উত্তর দেব। উপস্থাপকের এক প্রশ্নের জবাবে তিনি বলেন, আলোচনায় আসার জন্য আমাদের সময়ের শিল্পীরা কোনো কিছুই করিনি। আমিও আমার মতো ছিলাম, কাজের মধ্য দিয়েই আমরা নাম কামিয়েছি। তাছাড়া আমার বাবা একজন খ্যাতিমান গীতিকার। তাকে কেউ ভাঙতে পারেনি। আমি ফেসবুক লাইভে আসি কিছু নির্দিষ্ট কারণে। আমার ৭০টা ক্যানসার রোগী আছে, ৪০টা কোষ্ঠ্য রোগী আছে, কিছু কিডনি রোগী আছে; আমি তাদেরকে সাপোর্ট দেই। তাদের কারণে ফেসবুকে লাইভে আসি।
নিজের পোশাক-আশাক নিয়ে ইলোরা গহর বলেন, আমি শর্টস পরি, স্কার্ট পরি; এগুলো শো-অফের জন্য না। এগুলো পরতে স্বাচ্ছন্দ্যবোধ হয় তাই পরি। কাউকে দেখানোর জন্য বা বোল্ডনেসের জন্য পরি না।
বর্তমান সময়ের অভিনেত্রীদের ইঙ্গিত করে ইলোরা গহর বলেন, এখনকার অভিনেত্রীরা রাতে বাড়িই ফিরেন না। মানে তারা বাড়িই ফিরে না। আমি সেটাই করি। আমিও তো কত রাত পর্যন্ত পার্টি করেছি। কিন্তু সবাই জানতো, ইলোরা গহর ড্রিংস খায় না, ধুমপান করে না। আজকাল মেয়েরা সব করে। অনুষ্ঠানে এসেই সিগারেট ধরায়। 


সম্পাদক : জয়নাল হাজারী।  ফোন : ০২-৯১২২৬৪৯
মোঃ ইব্রাহিম পাটোয়ারী কর্তৃক ফ্যাট নং- এস-১, জেএমসি টাওয়ার, বাড়ি নং-১৮, রোড নং-১৩ (নতুন), সোবহানবাগ, ধানমন্ডি, ঢাকা থেকে প্রকাশিত
এবং সিটি প্রেস, ইত্তেফাক ভবন, ১/আর কে মিশন রোড, ঢাকা-১২০৩ থেকে মুদ্রিত।
আবু রায়হান (বার্তা সম্পাদক) মোবাইল : ০১৯৬০৪৯৫৯৭০ মোবাইল : ০১৯২৮-১৯১২৯১। মো: জসিম উদ্দিন (চীফ রিপোর্টার) মোবাইল : ০১৭২৪১২৭৫১৬।
বার্তা বিভাগ: ৯১২২৪৬৯, বিজ্ঞাপন ও সার্কুলেশন: ০১৯৭৬৭০৯৯৭০ ই-মেইল : [email protected], Web : www.hazarikapratidin.com
এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি