শুক্রবার, ২৯ মার্চ, 2০২4
অদ্ভুত বিশ্বাসের জন্যে বিয়ে হয়নি অভিনেতা সঞ্জীবের
Published : Wednesday, 10 July, 2019 at 8:27 PM

বিনোদন ডেস্ক ॥
সত্তর ও আশির দশকে বলিউডের জনপ্রিয় নায়ক সঞ্জীব কুমার। তিনি ছিলেন চিরকুমার। তবে তার বিয়ে না করার পেছনে অন্য একটি রহস্য আছে। যা সবার থেকে ভিন্ন। জানা যায়, সঞ্জীবের বিয়ের সঙ্গে জড়িত ছিল মৃত্যু রহস্য। মৃত্যু ভয়ে বিয়ে করতে চাইতেন না অভিনেতা।
জীবন দর্শন অনুযায়ী একটি বিশ্বাস গেঁথে গিয়েছিল অভিনেতার মনে। মূল ঘটনা হলো- সঞ্জীব কুমারের যখন দশ বছর বয়স হয় তখন তার বাবা মারা যান। সঞ্জীব কুমারের বাবার বয়স যখন দশ বছর ছিল তখন তার দাদু মারা যান। ঠিক এভাবেই ছেলেদের দশ বছর বয়স হলেই এই পরিবারের আগের প্রজন্মের মৃত্যু হয়।
এমনটি হয়েছিল সঞ্জীব কুমারের ভাইয়ের ক্ষেত্রে। তার প্রথম সন্তানের বয়স দশ হওয়ার পর তিনি মারা যান। তখন আরও ভীত হয়ে যান অভিনেতা।
সঞ্জীব কুমার বলিউডের একজন জনপ্রিয় অভিনেতা। একের পর এক ভালো ছবি তিনি দর্শকদের উপহার দিয়েছেন। পেয়েছেন একাধিক পুরস্কার। তবে বিয়ে তার কপালে ছিল না। কখনও কখনও বিয়ের প্রস্তাব পেয়েও ফিরিয়ে দিয়েছিলেন। জনপ্রিয় কোনও কোনও অভিনেত্রী তার অপেক্ষায় ছিলেন।
পরিবারের ঘটনাগুলো দেখে সঞ্জীব কুমার ঠিক করেন তিনি বিয়ে করবেন না। কারণ তার ছেলে বা বউয়ের ভবিষ্যৎ তিনি নষ্ট করতে চান না। নিজের মৃত্যুর থেকে অন্যের জীবনকে তিনি বেশি গুরুত্ব দিয়েছিলেন।
তবে অবাক করা ঘটনা হলো সঞ্জীব কুমারের ভাই মারা যাওয়ার পর তিনি ভাইয়ের ছেলেকে দত্তক নেন। সেই ছেলেটির দশ বছর হতে না হতেই হৃদরোগে আক্রান্ত হয়ে মাত্র ৪৭ বছর বয়সে মারা যান অভিনেতা। মৃত্যুকে তিনি পরাজিত করতে পারেননি।


সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
প্রতিষ্ঠাতা বীর মুক্তিযোদ্ধা জয়নাল হাজারী।   ভারপ্রাপ্ত সম্পাদক: গোলাম কিবরীয়া হাজারী বিটু্।   প্রকাশক: মোঃ ইব্রাহিম পাটোয়ারী।
সহ সম্পাদক- রুবেল হাসান: ০১৮৩২৯৯২৪১২।  বার্তা সম্পাদক : জসীম উদ্দিন : ০১৭২৪১২৭৫১৬।  সার্কুলেশন ম্যানেজার : আরিফ হোসেন জয়, মোবাইল ঃ ০১৮৪০০৯৮৫২১।  রিপোর্টার: ইফাত হোসেন চৌধুরী: ০১৬৭৭১৫০২৮৭।  রিপোর্টার: নাসির উদ্দিন হাজারী পিটু: ০১৯৭৮৭৬৯৭৪৭।  মফস্বল সম্পাদক: রাসেল: মোবা:০১৭১১০৩২২৪৭   প্রকাশক কর্তৃক ফ্ল্যাট নং- এস-১, জেএমসি টাওয়ার, বাড়ি নং-১৮, রোড নং-১৩ (নতুন), সোবহানবাগ, ধানমন্ডি, ঢাকা থেকে প্রকাশিত এবং সিটি প্রেস, ইত্তেফাক ভবন, ১/আর কে মিশন রোড, ঢাকা-১২০৩ থেকে মুদ্রিত।  বার্তা, বিজ্ঞাপন ও সার্কুলেশন বিভাগ: ০২-৪১০২০০৬৪।  ই-মেইল : [email protected], web : www.hazarikapratidin.com
এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি