মঙ্গলবার, ১৬ জুলাই, ২০১৯
হামেসকে হুমকি দিলো ম্যারাডোনা পুত্র
Published : Wednesday, 10 July, 2019 at 8:33 PM

হামেসকে হুমকি দিলো ম্যারাডোনা পুত্রক্রীড়া ডেস্ক ॥
ইউরোপে গ্রীষ্মকালীন দলবদল শুরু হয়ে গেছে। এরইমধ্যে ক্লাবগুলো আসন্ন মৌসুমের জন্য নিজেদের দল গোছাতে শুরু করে দিয়েছে। নতুন খবর, বায়ার্ন মিউনিখ থেকে লোন শেষে রিয়াল মাদ্রিদে ফিরছেন না কলম্বিয়ান তারকা ফুটবলার হামেস রদ্রিগেজ। জানা গেছে, ইতালিয়ান ক্লাব নাপোলিতে নাম লেখাতে চলেছেন এই আক্রমণাত্মক মিডফিল্ডার।
সিরি-আর ক্লাবটি ইতিহাসের পাতায় নিজেদের নাম স্বর্ণাক্ষরে লেখায় ফুটবল ঈশ্বর ডিয়েগো ম্যারাডোনার আমলে। ১৯৮৪ সাল থেকে ১৯৯১ সাল পর্যন্ত ম্যারাডোনা গ্লি আজ্জুরিদের হয়ে মাঠ মাতান। ইতিহাস গড়েন একের পর এক। সেই সম্মানার্থে ম্যারাডোনার আইকনিক ‘১০’ নম্বর জার্সি আজীবন তুলে রাখার সিদ্ধান্ত নেয় নাপোলি কর্তৃপক্ষ।
এদিকে হামেসের প্রিয় জার্সি নম্বর ১০। বায়ার্নে ১১ নম্বর জার্সি পরে খেললেও রিয়াল মাদ্রিদ এবং কলম্বিয়ায় ১০ নম্বর জার্সি পরেই খেলেন তিনি। যদি নাপোলির সঙ্গে হামেসের চুক্তি হয়েই যায়, তবে তিনি কত নম্বর জার্সি গায়ে জড়াবেন এ নিয়ে তাই শুরু হয়ে গেছে জল্পনা-কল্পনা।
যদিও ম্যারাডোনার পুত্র ডিয়েগো ম্যারাডোনা জুনিয়র আগেই হামেসকে সাবধান করে দিয়েছেন। বার্তা পাঠিয়েছেন, ‘নাপোলিতে তোমাকে স্বাগতম, তবে মনের ভুলেও আমার বাবার জার্সির দিকে নজর দিও না।’ জনপ্রিয় স্প্যানিশ দৈনিক মার্কার সূত্রে পাওয়া তথ্য মতে, ম্যারাডোনা পুত্র বলেন, ‘মনের ভুলেও ১০ নম্বর জার্সি ছুঁয়ে দেখবে না। ওটা আমার পরিবারের সম্পত্তি। এটা শুধুই আমার বাবার।’
জার্সির ব্যাপারে সাবধানী বার্তা পাঠালেও প্রিয় ক্লাবে হামেসের মতো ফুটবলারের যোগদান নিয়ে প্রচণ্ড খুশি ম্যারাডোনা জুনিয়র।
তিনি নিজেও যে বেশ কয়েকবার এই ফুটবলারকে নাপোলিতে যোগ দিতে পরামর্শ দিয়েছেন সে ব্যাপারেও এসময় মুখ খোলেন তিনি, ‘তার ছবি দেখলেই আমি মন্তব্য করতাম নাপোলিতে যোগ দাও। আমি তাকে চাপও দেই। সম্প্রতি, সে আমরা একটি মন্তব্য পছন্দ করেছে। এটা স্বপ্নের মতো যে, হামেস নাপোলিতে আসছে। তার মতো বাঁ-পায়ের চিত্তাকর্ষক ফুটবলার দলে থাকলে তা ভালোই হবে।



সম্পাদক : জয়নাল হাজারী।  ফোন : ০২-৯১২২৬৪৯
মোঃ ইব্রাহিম পাটোয়ারী কর্তৃক ফ্যাট নং- এস-১, জেএমসি টাওয়ার, বাড়ি নং-১৮, রোড নং-১৩ (নতুন), সোবহানবাগ, ধানমন্ডি, ঢাকা থেকে প্রকাশিত
এবং সিটি প্রেস, ইত্তেফাক ভবন, ১/আর কে মিশন রোড, ঢাকা-১২০৩ থেকে মুদ্রিত।
আবু রায়হান (বার্তা সম্পাদক) মোবাইল : ০১৯৬০৪৯৫৯৭০ মোবাইল : ০১৯২৮-১৯১২৯১। মো: জসিম উদ্দিন (চীফ রিপোর্টার) মোবাইল : ০১৭২৪১২৭৫১৬।
বার্তা বিভাগ: ৯১২২৪৬৯, বিজ্ঞাপন ও সার্কুলেশন: ০১৯৭৬৭০৯৯৭০ ই-মেইল : [email protected], Web : www.hazarikapratidin.com
এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি