বৃহস্পতিবার, ২৮ মার্চ, 2০২4
ক্ষুব্ধ হয়ে গভীর রাতে বিধবাকে ধর্ষণ
Published : Thursday, 11 July, 2019 at 8:32 PM

জেলা প্রতিনিধি ॥
বগুড়ার ধুনট উপজেলায় বাবার বাড়িতে ঘরে ঢুকে দুই সন্তানের জননী এক বিধবাকে ধর্ষণ করেছে ইকবাল হোসেন (৩০) নামে দুই কন্যাসন্তানের জনক। এ ঘটনায় বুধবার রাতে ইকবাল হোসেনকে নিজ বাড়ি থেকে গ্রেফতার করে পুলিশ। গ্রেফতার ইকবাল হোসেন উপজেলার মথুরাপুর ইউনিয়নের ধেরুয়াহাটি গ্রামের আলীমুদ্দিনের ছেলে। বৃহস্পতিবার বেলা সাড়ে ১১টার দিকে ধুনট থানা থেকে আদালতের মাধ্যমে তাকে বগুড়া জেলা কারাগারে পাঠানো হয়।
মামলা সূত্রে জানা যায়, উপজেলার ধেরুয়াহাটি গ্রামের দুই সন্তানের জননী এক বিধবাকে একই গ্রামের ইকবাল হোসেন দীর্ঘদিন ধরে প্রেমের প্রস্তাব দেয়। কিন্তু প্রেমে সাড়া না পেয়ে তাকে উত্ত্যক্ত করে ইকবাল। ওই নারীর পরিবারের পক্ষ থেকে এ বিষয়টি ইকবালের পরিবারকে জানানো হয়। এতে ওই নারীর ওপর ক্ষুব্ধ হয় ইকবাল। ৭ জুলাই রাত সাড়ে ১১টার দিকে ইকবাল হোসেন ওই নারীর ঘরে প্রবেশ করে। এরপর অস্ত্রের মুখে জিম্মি করে ধর্ষণ করে। এ সময় ওই নারীর চিৎকারে বাড়ির লোকজন ঘটনাস্থলে পৌঁছলে কৌশলে পালিয়ে যায় ইকবাল।
এ ঘটনায় ধর্ষণের শিকার নারী বাদী হয়ে বুধবার রাতে ধুনট থানায় একটি ধর্ষণ মামলা করেন। মামলায় ইকবাল হোসেন ও তার ভাই আল-আমিন এবং আল মাহমুদকে আসামি করা হয়েছে।
ঘটনার সত্যতা নিশ্চিত করে ধুনট থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইসমাইল হোসেন বলেন, ধর্ষণ মামলার প্রধান আসামিকে গ্রেফতার করে কারাগারে পাঠানো হয়েছে। শারীরিক পরীক্ষার জন্য ওই নারীকে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে এবং জবানবন্দি রেকর্ডের জন্য বগুড়া আদালতে পাঠানো হয়েছে।
আরও খবর


সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
প্রতিষ্ঠাতা বীর মুক্তিযোদ্ধা জয়নাল হাজারী।   ভারপ্রাপ্ত সম্পাদক: গোলাম কিবরীয়া হাজারী বিটু্।   প্রকাশক: মোঃ ইব্রাহিম পাটোয়ারী।
সহ সম্পাদক- রুবেল হাসান: ০১৮৩২৯৯২৪১২।  বার্তা সম্পাদক : জসীম উদ্দিন : ০১৭২৪১২৭৫১৬।  সার্কুলেশন ম্যানেজার : আরিফ হোসেন জয়, মোবাইল ঃ ০১৮৪০০৯৮৫২১।  রিপোর্টার: ইফাত হোসেন চৌধুরী: ০১৬৭৭১৫০২৮৭।  রিপোর্টার: নাসির উদ্দিন হাজারী পিটু: ০১৯৭৮৭৬৯৭৪৭।  মফস্বল সম্পাদক: রাসেল: মোবা:০১৭১১০৩২২৪৭   প্রকাশক কর্তৃক ফ্ল্যাট নং- এস-১, জেএমসি টাওয়ার, বাড়ি নং-১৮, রোড নং-১৩ (নতুন), সোবহানবাগ, ধানমন্ডি, ঢাকা থেকে প্রকাশিত এবং সিটি প্রেস, ইত্তেফাক ভবন, ১/আর কে মিশন রোড, ঢাকা-১২০৩ থেকে মুদ্রিত।  বার্তা, বিজ্ঞাপন ও সার্কুলেশন বিভাগ: ০২-৪১০২০০৬৪।  ই-মেইল : [email protected], web : www.hazarikapratidin.com
এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি