শুক্রবার, ২৯ মার্চ, 2০২4
প্রাইভেট পড়ানোর নামে শিশুকে নৈশপ্রহরীর ধর্ষণ
Published : Friday, 12 July, 2019 at 9:33 PM

 জেলা প্রতিনিধি ॥
চতুর্থ শ্রেণির ছাত্রীকে ধর্ষণ চেষ্টার অভিযোগে রুবেল ওরফে রোমেল (৩০) নামে এক গৃহশিক্ষককে গ্রেফতার করেছে পুলিশ।
তিনি মানিকগঞ্জের সদর উপজেলার বেতিলা ইউনিয়নের বাঙ্গরা গ্রামের মৃত তারা মিয়ার ছেলে। এছাড়াও বেতিলা ২নং সরকারি প্রাথমিক বিদ্যালয়ের দফতরি কাম নৈশপ্রহরী হিসেবে কর্মরত ছিলেন রোমেল। শুক্রবার (১২ জুলাই) ৫ দিনের রিমান্ড চেয়ে তাকে আদালতে পাঠানো হয়। শিশুটিকে হাসপাতালে ভর্তি করা হয়েছে।
সদর থানার এসআই হারেজ শিকদার জানান, রুবেল ওই ছাত্রীর গৃহশিক্ষক। প্রতিদিন সন্ধ্যায় তাকে বাড়িতে গিয়ে পড়ান। এই সুযোগে অনেক দিন ধরেই নানাভাবে তাকে যৌন নিপীড়ন করে আসছিলেন। গত ৬ জুলাই প্রাইভেট পড়ানোর সময় ওই ছাত্রীকে ধর্ষণের চেষ্টা করেন রুবেল। এ সময় শিশুটি ঘর থেকে দৌড়ে বের হয়ে যায়। ঘটনা কাউকে না জানাতে ওই ছাত্রীকে ভয়-ভীতি দেখান রুবেল। বুধবার প্যান্টে রক্ত দেখে শিশুটিকে জিজ্ঞাসাবাদ করে তার খালা। পরে তার কাছে পুরো ঘটনা খুলে বলে সে। এরপরই তার মা-বাবা বিষয়টি জানতে পারেন। এ ঘটনায় বৃহস্পতিবার রাতে শিশুটির বাবা বাদী হয়ে মানিকগঞ্জ সদর থানায় মামলা করেন। পালিয়ে যাওয়ার সময় রুবেল ওরফে রোমেলকে গ্রেফতার করে পুলিশ। 
আরও খবর


সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
প্রতিষ্ঠাতা বীর মুক্তিযোদ্ধা জয়নাল হাজারী।   ভারপ্রাপ্ত সম্পাদক: গোলাম কিবরীয়া হাজারী বিটু্।   প্রকাশক: মোঃ ইব্রাহিম পাটোয়ারী।
সহ সম্পাদক- রুবেল হাসান: ০১৮৩২৯৯২৪১২।  বার্তা সম্পাদক : জসীম উদ্দিন : ০১৭২৪১২৭৫১৬।  সার্কুলেশন ম্যানেজার : আরিফ হোসেন জয়, মোবাইল ঃ ০১৮৪০০৯৮৫২১।  রিপোর্টার: ইফাত হোসেন চৌধুরী: ০১৬৭৭১৫০২৮৭।  রিপোর্টার: নাসির উদ্দিন হাজারী পিটু: ০১৯৭৮৭৬৯৭৪৭।  মফস্বল সম্পাদক: রাসেল: মোবা:০১৭১১০৩২২৪৭   প্রকাশক কর্তৃক ফ্ল্যাট নং- এস-১, জেএমসি টাওয়ার, বাড়ি নং-১৮, রোড নং-১৩ (নতুন), সোবহানবাগ, ধানমন্ডি, ঢাকা থেকে প্রকাশিত এবং সিটি প্রেস, ইত্তেফাক ভবন, ১/আর কে মিশন রোড, ঢাকা-১২০৩ থেকে মুদ্রিত।  বার্তা, বিজ্ঞাপন ও সার্কুলেশন বিভাগ: ০২-৪১০২০০৬৪।  ই-মেইল : [email protected], web : www.hazarikapratidin.com
এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি