শুক্রবার, ২৯ মার্চ, 2০২4
বিরাট-রোহিতের গ্রুপিংই সেমিতে হারের কারণ!
Published : Sunday, 14 July, 2019 at 7:19 PM

ক্রীড়া ডেস্ক ॥
বিরাট কোহলি আর রোহিত শর্মার সম্পর্কটা নাকি ভালো যাচ্ছে না। যার কারণে বিশ্বকাপের সেমি-ফাইনাল থেকে বিদায় নিতে হলো ভারতকে। দাবি, ভারতীয় গণমাধ্যমের। হারলে স্বাভাবিকভাবেই অনেক সমালোচনা হবে এটাই স্বাভাবিক। কিন্তু দলের ভাঙনের খবর বেশ ভালোমতোই চাউর হচ্ছে দেশটির গণমাধ্যমগুলোতে।
বিশ্বকাপের প্রথম সেমি-ফাইনালে নিউজিল্যান্ডের কাছে ১৮ রানে হেরে বিদায় নিতে হয় ভারতকে। গোটা আসরে দুর্দান্ত খেলে আসা ভারতের এমন হার স্বাভাবিকভাবেই মেনে নিতে পারছে না দেশটি সাধারণ মানুষ। তার উপর গণমাধ্যমের এমন সংবাদ যেন কাটা গায়ে নুনের ছিটা দেয়ার মতো অবস্থা। দৈনিক টাইমস নাউ নিউজে উল্লেখ করা হয়, নিউজিল্যান্ডের কাছে হারের পর দলের কোন্দলগুলো সামনে আসতে শুরু করেছে। যেখানে দলের অধিনায়ক বিরাট কোহলি আর রোহিত শর্মার সম্পর্কের ভাঙন ও এই দুইজনের মধ্যে গ্রুপিং অন্যতম। টাইমস নাউ নিউজে টানা হয় ২০১৭ সালে তখনকার হেড কোচ অনিল কুম্বলের পদত্যাগের বিষয়টিও। ‘কোহলি চাইতেন না তাদের মাঝে ভালো সম্পর্ক গড়ে উঠুক। এছাড়াও দলের বেশ কিছু নিয়ম-কানুন নিয়েও অমত ছিল কোহলির। যার কারণে দীর্ঘদিন ধরে কোহলির সঙ্গে কুম্বলের মতের অমিল হওয়ায় কোচ পদ থেকে সরে যেতে হয়েছিল অনিল কুম্বলেকে।’
এছাড়াও বিরাটের সঙ্গে যাদের ভালো সম্পর্ক আছে তারাও বারবার খেলার সুযোগ পান বলে উল্লেখ করেন আরেকটি গণমাধ্যম ‘জাগরণ’। মূলত এসব নিয়েই রোহিতের সঙ্গে সম্পর্কের ভাঙন শুরু হয়। এসব কারণেই কয়েকজন রোহিতের পক্ষ নিয়েছে আর বাকিরা আছেন বিরাট কোহলির সঙ্গে।
রোহিতের পক্ষে থাকা নাম প্রকাশে অনিচ্ছুক একজন ক্রিকেটার দৈনিক জাগরণকে বলেন, রবি শাস্ত্রী ও বিরাট কোহলি কবে পদত্যাগ করবেন?


সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
প্রতিষ্ঠাতা বীর মুক্তিযোদ্ধা জয়নাল হাজারী।   ভারপ্রাপ্ত সম্পাদক: গোলাম কিবরীয়া হাজারী বিটু্।   প্রকাশক: মোঃ ইব্রাহিম পাটোয়ারী।
সহ সম্পাদক- রুবেল হাসান: ০১৮৩২৯৯২৪১২।  বার্তা সম্পাদক : জসীম উদ্দিন : ০১৭২৪১২৭৫১৬।  সার্কুলেশন ম্যানেজার : আরিফ হোসেন জয়, মোবাইল ঃ ০১৮৪০০৯৮৫২১।  রিপোর্টার: ইফাত হোসেন চৌধুরী: ০১৬৭৭১৫০২৮৭।  রিপোর্টার: নাসির উদ্দিন হাজারী পিটু: ০১৯৭৮৭৬৯৭৪৭।  মফস্বল সম্পাদক: রাসেল: মোবা:০১৭১১০৩২২৪৭   প্রকাশক কর্তৃক ফ্ল্যাট নং- এস-১, জেএমসি টাওয়ার, বাড়ি নং-১৮, রোড নং-১৩ (নতুন), সোবহানবাগ, ধানমন্ডি, ঢাকা থেকে প্রকাশিত এবং সিটি প্রেস, ইত্তেফাক ভবন, ১/আর কে মিশন রোড, ঢাকা-১২০৩ থেকে মুদ্রিত।  বার্তা, বিজ্ঞাপন ও সার্কুলেশন বিভাগ: ০২-৪১০২০০৬৪।  ই-মেইল : [email protected], web : www.hazarikapratidin.com
এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি