শুক্রবার, ২৯ মার্চ, 2০২4
প্রাণের অলটাইম বনের ভেতর মিলল বিষাক্ত সাপ!
হাজারিকা অনলাইন ডেস্ক
Published : Monday, 15 July, 2019 at 1:49 PM

হবিগঞ্জে প্রাণের বেকারি ব্র্যান্ড অলটাইম চকো ভেনিলা বনের ভেতর মিলল বিষাক্ত সাপ। বন কিনে খেতে গিয়ে জ্ঞান হারালেন শহরের সৈয়দ ফরিদ মিয়া নামে এক ক্রেতা। এঘটনাটি জানাজানি হলে এলাকায় তোলপাড় শুরু হয়েছে। সাধারণ মানুষের মধ্যে দেখা দিয়েছে আতংক।
সোমবার (১৫ জুলাই) সকাল সাড়ে ১১টার দিকে ‘হবিগঞ্জ এন্ড্রাস্টিয়াল পার্ক’ এর (প্রাণ আরএফএল) জেনারেল ম্যানেজার হাসান মনজুরুল হক বলেন, একটি প্যাকেটজাত পণ্যে কিভাবে জীবন্ত সাপ থাকতে পারে এটি আমার সন্দেহ হচ্ছে। আমি মনে করি কোম্পানীর মানসম্মান ক্ষুন্ন করার জন্য কেউ এ কাজটি করেছে। তবে প্রাণের হেড অফিস থেকে লোক পাঠানো হয়েছে বিষয়টি তদন্ত করার জন্য।

এর আগে গত শুক্রবার বিকেল সাড়ে ৪টার দিকে হবিগঞ্জ শহরের মাহমুদাবাদ এলাকার বাসিন্দা ও বাইপাস সড়কের ব্যবসায়ী সৈয়দ ফরিদ মিয়ার কাছ থেকে জানা যায়- প্রাণের অলটাইম চকো ভেনিলা বনের ভেতর থেকে একটি ছোট বিষাক্ত সাপ বেড়িয়েছে। যা দেখে যে কেউ আতংকিত হওয়ার মতো। সাপের ছোবল খেলে হয়তো মৃত্যুও হতে পারতো। আর এমন একটি স্পর্শকাতর বিষয়কে যেন তোয়াক্কাই করছে না প্রাণ কর্তৃপক্ষ। শহরের বাইপাস সড়কের পাশে পঙ্খিরাজ স্টোর থেকে দুটি বন ক্রয় করেন সৈয়দ ফরিদ মিয়া নামে আরেক ব্যবসায়ী। এসময় ওই দোকানে বসেই তিনি ও তার অপর এক বন্ধু মিলে বনগুলো খাওয়া শুরু করেন। হঠাৎ তার কামড়ের সাথে বনের ভেতর থেকে সাপ প্রজাতির একটি বিষাক্ত প্রাণী বেড়িয়ে আসে। পরক্ষণে তিনি বমি করে জ্ঞান হারিয়ে ফেলেন। তাৎক্ষণিক স্থানীয় লোকজন তাকে উদ্ধার করে হবিগঞ্জ সদর হাসপাতালে নিয়ে চিকিৎসা দেন। সৈয়দ ফরিদ মিয়া আরো জানান- বর্তমানেও তার কাছে সাপসহ বনটি সংরক্ষিত আছে।


সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
প্রতিষ্ঠাতা বীর মুক্তিযোদ্ধা জয়নাল হাজারী।   ভারপ্রাপ্ত সম্পাদক: গোলাম কিবরীয়া হাজারী বিটু্।   প্রকাশক: মোঃ ইব্রাহিম পাটোয়ারী।
সহ সম্পাদক- রুবেল হাসান: ০১৮৩২৯৯২৪১২।  বার্তা সম্পাদক : জসীম উদ্দিন : ০১৭২৪১২৭৫১৬।  সার্কুলেশন ম্যানেজার : আরিফ হোসেন জয়, মোবাইল ঃ ০১৮৪০০৯৮৫২১।  রিপোর্টার: ইফাত হোসেন চৌধুরী: ০১৬৭৭১৫০২৮৭।  রিপোর্টার: নাসির উদ্দিন হাজারী পিটু: ০১৯৭৮৭৬৯৭৪৭।  মফস্বল সম্পাদক: রাসেল: মোবা:০১৭১১০৩২২৪৭   প্রকাশক কর্তৃক ফ্ল্যাট নং- এস-১, জেএমসি টাওয়ার, বাড়ি নং-১৮, রোড নং-১৩ (নতুন), সোবহানবাগ, ধানমন্ডি, ঢাকা থেকে প্রকাশিত এবং সিটি প্রেস, ইত্তেফাক ভবন, ১/আর কে মিশন রোড, ঢাকা-১২০৩ থেকে মুদ্রিত।  বার্তা, বিজ্ঞাপন ও সার্কুলেশন বিভাগ: ০২-৪১০২০০৬৪।  ই-মেইল : [email protected], web : www.hazarikapratidin.com
এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি