শুক্রবার, ২৯ মার্চ, 2০২4
শ্রীলংকা সিরিজে সুজনই বাংলাদেশ দলের কোচ
Published : Monday, 15 July, 2019 at 10:06 PM

ক্রীড়া ডেস্ক ॥
স্টিভ রোডস উপাখ্যান শেষ। হাতে কোন নতুন কোচও নেই। তাই খালেদ মাহমুদ সুজনই ভরসা। সেটা আগেই বোঝা যাচ্ছিল। জাগো নিউজে সপ্তাহ খানেক আগেও সে খবর প্রকাশিত হয়েছে। ওদিকে সুজনও জানিয়ে রেখেছেন, দায়িত্ব পেলে আমিই তা পালন করবো। শেষ খবর, শ্রীলংকায় অনুষ্ঠিতব্য তিন ম্যাচের ওয়ানডে সিরিজে খালেদ মাহমুদ সুজনই হচ্ছেন বাংলাদেশ দলের কোচ। জাতীয় দল ব্যবস্থাপনা, পরিচালনা ও তত্ত্বাবধায়ক তথা ক্রিকেট অপারেশন্স কমিটির প্রধান আকরাম খান জাগো নিউজকে নিশ্চিত করেছেন এ তথ্য। আকরাম খান জানান, ‘স্টিভ রোডস এর সাথে সব সম্পর্ক চুকে গেছে। আমাদের হাতে আর কোন বিকল্প নেই। আর সুজনও তৈরি আছে। তাই আমরা হয়তো তার হাতেই কোচিংয়ের দায় দায়িত্ব তুলে দিচ্ছি। সব কিছু ঠিক থাকলে সুজনই শ্রীলংকার বিপক্ষে তিন ম্যাচের সিরিজে জাতীয় দলের কোচের দায়িত্ব পালন করবেন।’ আকরাম আরও জানিয়েছেন, আগামী ১৭ জুলাই জাতীয় দলের প্রস্তুতি শুরু হবে। আর ২৩ জুলাই টাইগাররা শ্রীলংকা সফরে যাবে।
২৬ জুলাই তিন ম্যাচের ওয়ানডে সিরিজ শুরু হবে কলম্বোর আর প্রেমাদাসা স্টেডিয়ামে। একই স্টেডিয়ামে অনুষ্ঠিত হবে সিরিজের বাকি দুই ম্যাচও। ২৮ এবং ৩১ জুলাই অনুষ্ঠিত হবে পরের দুই ম্যাচ।


সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
প্রতিষ্ঠাতা বীর মুক্তিযোদ্ধা জয়নাল হাজারী।   ভারপ্রাপ্ত সম্পাদক: গোলাম কিবরীয়া হাজারী বিটু্।   প্রকাশক: মোঃ ইব্রাহিম পাটোয়ারী।
সহ সম্পাদক- রুবেল হাসান: ০১৮৩২৯৯২৪১২।  বার্তা সম্পাদক : জসীম উদ্দিন : ০১৭২৪১২৭৫১৬।  সার্কুলেশন ম্যানেজার : আরিফ হোসেন জয়, মোবাইল ঃ ০১৮৪০০৯৮৫২১।  রিপোর্টার: ইফাত হোসেন চৌধুরী: ০১৬৭৭১৫০২৮৭।  রিপোর্টার: নাসির উদ্দিন হাজারী পিটু: ০১৯৭৮৭৬৯৭৪৭।  মফস্বল সম্পাদক: রাসেল: মোবা:০১৭১১০৩২২৪৭   প্রকাশক কর্তৃক ফ্ল্যাট নং- এস-১, জেএমসি টাওয়ার, বাড়ি নং-১৮, রোড নং-১৩ (নতুন), সোবহানবাগ, ধানমন্ডি, ঢাকা থেকে প্রকাশিত এবং সিটি প্রেস, ইত্তেফাক ভবন, ১/আর কে মিশন রোড, ঢাকা-১২০৩ থেকে মুদ্রিত।  বার্তা, বিজ্ঞাপন ও সার্কুলেশন বিভাগ: ০২-৪১০২০০৬৪।  ই-মেইল : [email protected], web : www.hazarikapratidin.com
এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি