শুক্রবার, ২৯ মার্চ, 2০২4
গাফিলতিতে গরুর মৃত্যু : যোগীর রাজ্যে ৮ কর্মকর্তা বরখাস্ত
Published : Monday, 15 July, 2019 at 10:10 PM

আন্তর্জাতিক ডেস্ক ॥
একটি সরকারি অস্থায়ী গোশালায় এক সপ্তাহে ৩৫টি গরু মারা যাওয়ার ঘটনায় রাজ্যের ৮ সরকারি কর্মকর্তাকে বরখাস্ত করেছেন উত্তরপ্রদেশের মুখ্যমন্ত্রী যোগী আদিত্যনাথ। এই ঘটনায় শোকজ করা হয়েছে রাজ্যের আরও তিন উচ্চ পদস্থ কর্মকর্তাকে। গত সপ্তাহে উত্তরপ্রদেশের কনৌজ জেলায় অনাহারে মারা গিয়েছে প্রায় ১২টি গরু। এরপরই প্রয়াগরাজের একটি অস্থায়ী গোশালায় মারা গেছে প্রায় ৩৫টি গরু। এরপরই গবাদিপশুদের প্রতি অযতœ, কাজে গাফিলতির দায়ে রাজ্যের ৮ সরকারি কর্মকর্তাকে বরখাস্ত করা হয়।
কীভাবে এক সপ্তাহের মধ্যে এতগুলো গবাদি পশুর মৃত্যু হলো সে বিষয়ে রোববার একটি ভিডিও কনফারেন্সের মাধ্যমে জেলা শাসককে ঘটনার বিস্তারিত রিপোর্ট জমা দিতে নির্দেশ দেন যোগী আদিত্যনাথ। জেলা শাসক ভানুচন্দ্র গোস্বামী জানান, বাজ পড?েই এই গরুগুলো মারা গেছে বলে প্রাথমিকভাবে অনুমান করা হচ্ছে। প্রয়োজনে পশুপালন আইন এবং পশু সুরক্ষা আইন অনুযায়ী দোষীদের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হতে পারে বলেও জানানো হয়েছে।


সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
প্রতিষ্ঠাতা বীর মুক্তিযোদ্ধা জয়নাল হাজারী।   ভারপ্রাপ্ত সম্পাদক: গোলাম কিবরীয়া হাজারী বিটু্।   প্রকাশক: মোঃ ইব্রাহিম পাটোয়ারী।
সহ সম্পাদক- রুবেল হাসান: ০১৮৩২৯৯২৪১২।  বার্তা সম্পাদক : জসীম উদ্দিন : ০১৭২৪১২৭৫১৬।  সার্কুলেশন ম্যানেজার : আরিফ হোসেন জয়, মোবাইল ঃ ০১৮৪০০৯৮৫২১।  রিপোর্টার: ইফাত হোসেন চৌধুরী: ০১৬৭৭১৫০২৮৭।  রিপোর্টার: নাসির উদ্দিন হাজারী পিটু: ০১৯৭৮৭৬৯৭৪৭।  মফস্বল সম্পাদক: রাসেল: মোবা:০১৭১১০৩২২৪৭   প্রকাশক কর্তৃক ফ্ল্যাট নং- এস-১, জেএমসি টাওয়ার, বাড়ি নং-১৮, রোড নং-১৩ (নতুন), সোবহানবাগ, ধানমন্ডি, ঢাকা থেকে প্রকাশিত এবং সিটি প্রেস, ইত্তেফাক ভবন, ১/আর কে মিশন রোড, ঢাকা-১২০৩ থেকে মুদ্রিত।  বার্তা, বিজ্ঞাপন ও সার্কুলেশন বিভাগ: ০২-৪১০২০০৬৪।  ই-মেইল : [email protected], web : www.hazarikapratidin.com
এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি