শুক্রবার, ২৯ মার্চ, 2০২4
রিফাত হত্যায় জিজ্ঞাসাবাদের জন্য পুলিশ লাইনে মিন্নি
হাজারিকা অনলাইন ডেস্ক
Published : Tuesday, 16 July, 2019 at 2:11 PM

বহুল আলোচিত বরগুনার রিফাত হত্যা মামলার প্রধান সাক্ষী ও নিহত রিফাতের স্ত্রী আয়শা সিদ্দিকা মিন্নিকে জিজ্ঞাসাবাদের জন্য বরগুনা পুলিশ লাইনে হাজির করা হয়েছে। আজ (মঙ্গলবার) সকাল সোয়া ১০টার দিকে বরগুনা পৌরসভার নিজ বাসা থেকে তাকে পুলিশ লাইনে নেওয়া হয়।
বরগুনার পুলিশ সুপার মো. মারুফ হোসেন আরটিভি অনলাইনকে বিষয়টি নিশ্চিত করে বলেন, রিফাত শরীফ হত্যা মামলার ১ নম্বর সাক্ষী ও প্রত্যক্ষদর্শী মিন্নি। তার বক্তব্য রেকর্ড ও তাকে জিজ্ঞাসাবাদের জন্য বরগুনা পুলিশ লাইনে আনা হয়েছে। তবে এ মামলায় তাকে এখনও আটক বা গ্রেপ্তার করা হয়নি।

জিজ্ঞাসাবাদের জন্য মিন্নিকে পুলিশ লাইনে আনার সময় তার সঙ্গে বাবা মোজাম্মেল হোসেনও ছিলেন। তিনি জানান, রিফাত শরীফ হত্যাকাণ্ডে এক অভিযুক্তকে শনাক্ত করার জন্য মিন্নিকে পুলিশ লাইনে আনা হয়েছে। এখান থেকে মিন্নিকে আবার বাড়ি নিয়ে যাওয়া হবে। প্রসঙ্গত, গত ২৬ জুন রিফাত শরীফ সকালে স্ত্রী মিন্নিকে নিয়ে বরগুনা সরকারি কলেজে যান। কলেজ থেকে ফেরার পথে মূল ফটকের সামনে এলে স্ত্রীর সামনে নয়ন, রিফাত ফরাজীসহ আরও কয়েক যুবক দা নিয়ে রিফাতের ওপর হামলা চালায়। এ সময় দা দিয়ে তারা রিফাতকে এলোপাতাড়ি কোপায়। স্থানীয়রা রিফাতকে গুরুতর অবস্থায় উদ্ধার করে বরগুনা জেনারেল হাসপাতালে নিয়ে যান। অবস্থা গুরুতর হওয়ায় সেখান থেকে বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে নেয়া হলে ডাক্তার তাকে মৃত ঘোষণা করেন। এরপর হত্যাকাণ্ডের ভিডিও ফুটেজ সামাজিক যোগাযোগমাধ্যমসহ বিভিন্ন গণমাধ্যমে প্রচার হলে বিষয়টি নিয়ে দেশজুড়ে তোলপাড় শুরু হয়।


সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
প্রতিষ্ঠাতা বীর মুক্তিযোদ্ধা জয়নাল হাজারী।   ভারপ্রাপ্ত সম্পাদক: গোলাম কিবরীয়া হাজারী বিটু্।   প্রকাশক: মোঃ ইব্রাহিম পাটোয়ারী।
সহ সম্পাদক- রুবেল হাসান: ০১৮৩২৯৯২৪১২।  বার্তা সম্পাদক : জসীম উদ্দিন : ০১৭২৪১২৭৫১৬।  সার্কুলেশন ম্যানেজার : আরিফ হোসেন জয়, মোবাইল ঃ ০১৮৪০০৯৮৫২১।  রিপোর্টার: ইফাত হোসেন চৌধুরী: ০১৬৭৭১৫০২৮৭।  রিপোর্টার: নাসির উদ্দিন হাজারী পিটু: ০১৯৭৮৭৬৯৭৪৭।  মফস্বল সম্পাদক: রাসেল: মোবা:০১৭১১০৩২২৪৭   প্রকাশক কর্তৃক ফ্ল্যাট নং- এস-১, জেএমসি টাওয়ার, বাড়ি নং-১৮, রোড নং-১৩ (নতুন), সোবহানবাগ, ধানমন্ডি, ঢাকা থেকে প্রকাশিত এবং সিটি প্রেস, ইত্তেফাক ভবন, ১/আর কে মিশন রোড, ঢাকা-১২০৩ থেকে মুদ্রিত।  বার্তা, বিজ্ঞাপন ও সার্কুলেশন বিভাগ: ০২-৪১০২০০৬৪।  ই-মেইল : [email protected], web : www.hazarikapratidin.com
এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি