শুক্রবার, ২৯ মার্চ, 2০২4
কারাগারে বাবাকে দেখতে গিয়ে মরিয়ম নওয়াজ গ্রেফতার
Published : Thursday, 8 August, 2019 at 4:31 PM

 আন্তর্জাতিক ডেস্ক ॥
পাকিস্তানের সাবেক প্রধানমন্ত্রী নওয়াজ শরীফের মেয়ে দেশটির প্রধান বিরোধী দল পাকিস্তান মুসলিম লীগ-নওয়াজের (পিএমএল-এন) সহ-সভাপতি মরিয়ম নওয়াজকে গ্রেফতার করেছে দেশটির দুর্নীতিবিরোধী তদন্ত সংস্থা জাতীয় তদন্ত ব্যুরো (ন্যাব)। বৃহস্পতিবার লাহোরের কোট লাখপাত কারাগারে বাবা নওয়াজ শরীফের সঙ্গে সাক্ষাতের পর বাসায় ফেরার পথে মরিয়মকে গ্রেফতার করা হয়। ন্যাবের প্রকাশিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, বিচারাধীন চৌধুরী সুগার মিলের একটি দুর্নীতির মামলায় সংশ্লিষ্টতার দায়ে মরিয়ম নওয়াজ এবং তার চাচাতো ভাই ইউসুফ আব্বাসকে গ্রেফতার করা হয়েছে। বর্তমানে মরিয়ম নওয়াজকে ন্যাবের প্রধান কার্যালয়ে নেয়া হচ্ছে।

এতে বলা হয়েছে, ন্যাবের চেয়ারম্যানের নির্দেশে চিকিৎসকদের একটি দল গ্রেফতারকৃত দু'জনের মেডিকেল চেকআপ সম্পন্ন করবেন। আগামীকাল লাহোরে ন্যাবের আদালতে তাদের দু'জনকে তোলা হবে। চৌধুরী সুগার মিলের দুর্নীতির মামলায় বৃহস্পতিবার ন্যাবের হাজিরা দেয়ার কথা ছিল সাবেক পাক প্রধানমন্ত্রীর এই কন্যার। কিন্তু সেখানে হাজির না হয়ে লাহোরের কোট লাখপাত কারাগারে বাবা নওয়াজ শরীফের সঙ্গে সাক্ষাৎ করতে যান। সেখান থেকে ফেরার পথে ন্যাবের সদস্যরা তাকে গ্রেফতার করেন। পিএমএল-এনের একটি সূত্র মরিয়ম নওয়াজকে গ্রেফতারের তথ্য নিশ্চিত করেছে। ন্যাবে হাজিরা না দেয়ায় তার বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা জারি হয়েছিল। এদিকে, সাবেক পাক প্রধানমন্ত্রীর কন্যা ও পিএমএল-এনের সহ-সভাপতি মরিয়মকে গ্রেফতারের প্রতিবাদে দেশটির পার্লামেন্ট ভবনের বাইরে বিক্ষোভ শুরু করেছে দলটির সাংসদ ও কর্মী-সমর্থকরা। সূত্র : ডন।


সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
প্রতিষ্ঠাতা বীর মুক্তিযোদ্ধা জয়নাল হাজারী।   ভারপ্রাপ্ত সম্পাদক: গোলাম কিবরীয়া হাজারী বিটু্।   প্রকাশক: মোঃ ইব্রাহিম পাটোয়ারী।
সহ সম্পাদক- রুবেল হাসান: ০১৮৩২৯৯২৪১২।  বার্তা সম্পাদক : জসীম উদ্দিন : ০১৭২৪১২৭৫১৬।  সার্কুলেশন ম্যানেজার : আরিফ হোসেন জয়, মোবাইল ঃ ০১৮৪০০৯৮৫২১।  রিপোর্টার: ইফাত হোসেন চৌধুরী: ০১৬৭৭১৫০২৮৭।  রিপোর্টার: নাসির উদ্দিন হাজারী পিটু: ০১৯৭৮৭৬৯৭৪৭।  মফস্বল সম্পাদক: রাসেল: মোবা:০১৭১১০৩২২৪৭   প্রকাশক কর্তৃক ফ্ল্যাট নং- এস-১, জেএমসি টাওয়ার, বাড়ি নং-১৮, রোড নং-১৩ (নতুন), সোবহানবাগ, ধানমন্ডি, ঢাকা থেকে প্রকাশিত এবং সিটি প্রেস, ইত্তেফাক ভবন, ১/আর কে মিশন রোড, ঢাকা-১২০৩ থেকে মুদ্রিত।  বার্তা, বিজ্ঞাপন ও সার্কুলেশন বিভাগ: ০২-৪১০২০০৬৪।  ই-মেইল : [email protected], web : www.hazarikapratidin.com
এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি