শুক্রবার, ২৩ আগস্ট, ২০১৯
বিএনপির এমপি জাহিদের বহিষ্কারদেশ প্রত্যাহার
Published : Friday, 9 August, 2019 at 8:22 PM

বিএনপির এমপি জাহিদের বহিষ্কারদেশ প্রত্যাহারদলীয় সিদ্ধান্তের বাইরে গিয়ে একাদশ সংসদ নির্বাচনে সাংসদ হিসেবে শপথ নেয়ায় বহিষ্কার করা হয়েছিল ঠাকুরগাঁও-৩ আসন থেকে নির্বাচিত মো. জাহিদুর রহমানকে। এর তিন মাস পর জাহিদুরের বহিষ্কারাদেশ প্রত্যাহার করেছে দলটি।

বৃহস্পতিবার দলটির সহ দপ্তর সম্পাদক বেলাল আহমেদ স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়। জাহিদুর রহমানসহ দলের আরও সাতজনের বহিষ্কারাদেশ প্রত্যাহার করেছে বিএনপি।

গত ২৭ এপ্রিল জাহিদুর রহমানকে বহিষ্কার করা হয়েছিল। বিজ্ঞপ্তিতে বলা হয়, ইতোপূর্বে দলীয় শৃঙ্খলা পরিপন্থী কর্মকাণ্ডে জড়িত থাকার সুস্পষ্ট অভিযোগের ভিত্তিতে নিম্নবর্ণিত নেতাদের বিএনপির প্রাথমিক সদস্য পদসহ সব পর্যায়ের পদ থেকে বহিষ্কার করা হয়েছিল। বহিষ্কারাদেশ প্রত্যাহারের আবেদনের প্রেক্ষিতে তাদের বহিষ্কারাদেশ প্রত্যাহার করা হয়।

যাদের বহিষ্কারাদেশ প্রত্যাহার করা হয়েছে তারা হলেন- মো. জাহিদুর রহমান, সাবেক সভাপতি-পীরগঞ্জ উপজেলা বিএনপি জেলা-ঠাকুরগাঁও; রেবেকা সুলতানা, সাবেক সভাপতি-ফরিদগঞ্জ উপজেলা মহিলা দল, জেলা-চাঁদপুর; সৈয়দ জাহেদুল্লাহ কোরাইশী, সাবেক প্রচার সম্পাদক-ফটিকছড়ি উপজেলা বিএনপি, জেলা-চট্রগ্রাম উত্তর; মোছা. তানিয়া খানম, সাবেক সভাপতি-বানিয়াচং উপজেলা মহিলা দল, জেলা-হবিগঞ্জ; মো. শাহজাহান কবির, সাবেক সভাপতি-বেতাগী উপজেলা বিএনপি, জেলা-বরগুনা; শাহনাজ বেগম, সাবেক মহিলা দল নেত্রী, চান্দনাইশ উপজেলা মহিলা দল, জেলা- চট্রগ্রাম উত্তর; দিলারা শিরিন, সাবেক সাংগঠনিক সম্পাদক-কুমিল্লা উত্তর মহিলা দল ও সাবেক সভানেত্রী মেঘনা উপজেলা মহিলা দল, জেলা-কুমিল্লা উত্তর।


সম্পাদক : জয়নাল হাজারী।  ফোন : ০২-৯১২২৬৪৯
মোঃ ইব্রাহিম পাটোয়ারী কর্তৃক ফ্যাট নং- এস-১, জেএমসি টাওয়ার, বাড়ি নং-১৮, রোড নং-১৩ (নতুন), সোবহানবাগ, ধানমন্ডি, ঢাকা থেকে প্রকাশিত
এবং সিটি প্রেস, ইত্তেফাক ভবন, ১/আর কে মিশন রোড, ঢাকা-১২০৩ থেকে মুদ্রিত।
আবু রায়হান (বার্তা সম্পাদক) মোবাইল : ০১৯৬০৪৯৫৯৭০ মোবাইল : ০১৯২৮-১৯১২৯১। মো: জসিম উদ্দিন (চীফ রিপোর্টার) মোবাইল : ০১৭২৪১২৭৫১৬।
বার্তা বিভাগ: ৯১২২৪৬৯, বিজ্ঞাপন ও সার্কুলেশন: ০১৯৭৬৭০৯৯৭০ ই-মেইল : [email protected], Web : www.hazarikapratidin.com
এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি