বৃহস্পতিবার, ২৮ মার্চ, 2০২4
দর্শকদের আনা কেকে জন্মদিন উদযাপন উইলিয়ামসনের
Published : Friday, 9 August, 2019 at 5:23 PM

ক্রীড়া ডেস্ক ॥
বলা হয়, ক্রিকেট ভদ্রলোকের খেলা। আর বর্তমান বিশ্ব ক্রিকেটে ভদ্রলোকের এ খেলার অন্যতম বিজ্ঞাপন নিউজিল্যান্ডের অধিনায়ক কেন উইলিয়ামসন। তাই তো নিজে নিউজিল্যান্ডের হলেও, সুদূর এশিয়াতেও ভক্ত-সমর্থকদের কমতি নেই এ কিউই অধিনায়কের। তাও শুধু মুখের কথায় ভক্ত নয়, এ যেনো রীতিমতো 'ডাই হার্ড' ফ্যান। তাই তো প্রিয় খেলোয়াড়কে কাছে পেয়ে মাঠের মধ্যেই কেক কেটে জন্মদিন উদযাপন করে নিয়েছে শ্রীলঙ্কার দর্শকরা। যা রীতিমতো সারা ফেলেছে বিশ্ব ক্রীড়াঙ্গনে। বৃহস্পতিবার ছিলো কেন উইলিয়ামসনের ২৯তম জন্মদিন। কোথায় দিনটি নিজের মতো করে উদযাপন করবেন তিনি, উল্টো মাঠে নামতে হয়েছে প্রস্তুতি ম্যাচ খেলার জন্য। শ্রীলঙ্কা সফরের মূল ম্যাচ শুরুর আগে বৃহস্পতিবার লঙ্কান বোর্ড প্রেসিডেন্ট একাদশের বিপক্ষে তিনদিনের ম্যাচ খেলতে নেমেছে নিউজিল্যান্ড।

যথারীতি এ ম্যাচে রয়েছেন উইলিয়ামসনও। কিন্তু তাই বলে কি জন্মদিন উদযাপন থেমে থাকবে? মোটেও না! শ্রীলঙ্কার স্থানীয় দর্শক-ভক্তরা ভোলেননি প্রিয় তারকার জন্মদিন। তাই তো ম্যাচের মধ্যেই পানি পানের বিরতিতে উইলিয়ামসনকে ডেকে নিয়ে কেক কেটেই জন্মদিন উদযাপন করেন তারা।
ম্যাচে টস হেরে আগে ফিল্ডিং করছে নিউজিল্যান্ড। শেষ বিকেলে পানি পানের বিরতির সময় হঠাৎই গ্যালারি থেকে ডাক শুনতে পান উইলিয়ামসন। ঘটনা বুঝতে পেরে সঙ্গে সঙ্গে সেদিকে ছুটে যান তিনি। প্রিয় তারকার জন্মদিনের জন্য কেক নিয়ে তখন প্রস্তুত কাটুনায়াকের দর্শকরা।

উইলিয়ামসন তাদের কাছে যেতেই কেক খাইয়ে দেন এক দর্শক। পরে উইলিয়ামসন নিজেও হাতে কেক নিয়ে দর্শককে খাইয়ে দেন। সবার সঙ্গে হাত মেলান, ছবি তোলেন এবং ভিডিওর জন্য পোজ দিয়ে ফিরে আসেন মাঠে। প্রস্তুতি ম্যাচের প্রথম দিন শেষে ৬৫.৫ ওভার ব্যাটিং করে ৬ উইকেটে ৩২৩ রান করতে সক্ষম হয়েছে লঙ্কান বোর্ড প্রেসিডেন্ট একাদশ। দানুশকা গুনাথিলাকা ৯৮, সাদিরা সামারাবিক্রম ৮০ এবং আশান প্রিয়ঞ্জন করেছেন ৫৬ রান।


সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
প্রতিষ্ঠাতা বীর মুক্তিযোদ্ধা জয়নাল হাজারী।   ভারপ্রাপ্ত সম্পাদক: গোলাম কিবরীয়া হাজারী বিটু্।   প্রকাশক: মোঃ ইব্রাহিম পাটোয়ারী।
সহ সম্পাদক- রুবেল হাসান: ০১৮৩২৯৯২৪১২।  বার্তা সম্পাদক : জসীম উদ্দিন : ০১৭২৪১২৭৫১৬।  সার্কুলেশন ম্যানেজার : আরিফ হোসেন জয়, মোবাইল ঃ ০১৮৪০০৯৮৫২১।  রিপোর্টার: ইফাত হোসেন চৌধুরী: ০১৬৭৭১৫০২৮৭।  রিপোর্টার: নাসির উদ্দিন হাজারী পিটু: ০১৯৭৮৭৬৯৭৪৭।  মফস্বল সম্পাদক: রাসেল: মোবা:০১৭১১০৩২২৪৭   প্রকাশক কর্তৃক ফ্ল্যাট নং- এস-১, জেএমসি টাওয়ার, বাড়ি নং-১৮, রোড নং-১৩ (নতুন), সোবহানবাগ, ধানমন্ডি, ঢাকা থেকে প্রকাশিত এবং সিটি প্রেস, ইত্তেফাক ভবন, ১/আর কে মিশন রোড, ঢাকা-১২০৩ থেকে মুদ্রিত।  বার্তা, বিজ্ঞাপন ও সার্কুলেশন বিভাগ: ০২-৪১০২০০৬৪।  ই-মেইল : [email protected], web : www.hazarikapratidin.com
এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি